করোনা সংক্রমণ ঘটানোয় এফআইআর দায়ের করা হল কণিকা কাপুরের বিরুদ্ধে

গায়িকা কণিকা কাপুর নিজে তো সংক্রমিত ছিলেনই, সেই সাথে আরও একশ জন মানুষের জীবন বিপন্ন করেছেন। আর এজন্যই আজ তার নামে এফআইআর দায়ের করল উত্তরপ্রদেশ পুলিশ প্রশাসন।

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ- গতকালই জানা গিয়েছে যে শুক্রবার নাগাদ করনায় আক্রান্ত হয়েছেন বিখ্যাত গান ‘বেবি ডল’ এর গায়িকা কণিকা কাপুর। তার আক্রান্তের খবর পেয়েই আতঙ্কিত গোটা বলি পাড়া। তবে তার চেয়েও বড় ব্যাপার হল, তিনি নিজে তো সংক্রমিত ছিলেনই, সেই সাথে আরও একশ জন মানুষের জীবন বিপন্ন করেছেন।

আক্রান্ত হয়েও পার্টি করেছেন দিব্যি। তার এই অবিবেচকের মতো কাজ কে ধিক্কার জানিয়েছেন বলিউডের নামী দামী অভিনেতা অভিনেত্রীরাও। শিক্ষিত হয়েও কিকরে তিনি এই কাজ করলেন তা মেনে নিতে পারছেন না কেউই। আর এজন্যই আজ তার নামে এফআইআর দায়ের করল উত্তরপ্রদেশ পুলিশ প্রশাসন। এমনিতেই বলা হয়েছিল যে করোনা আক্রান্ত হয়েও যে এই রোগ লুকিয়ে রাখবে তার নামে এফআইআর করা হবে। কণিকা কাপুরের ক্ষেত্রেও ব্যতিক্রম হল না।

সূত্রে খবর, বেশ কিছুদিন ধরেই লন্ডনে ছিলেন তিনি। সেখান থেকে ফিরে আসার পর কোয়ারেন্টাইনে যান নি, বরং লখনউ তে একটি ফাইভ স্টার হোটেলে পার্টি করেন। যেখানে বলিউডের অনেকেই নিমন্ত্রিত ছিলেন। এরপরই তার করোনার উপসর্গ লক্ষ্য করা গেলে, পরীক্ষা করা হয়। গতকাল তার রিপোর্ট আসার পর ধরা পড়ে করোনা ভাইরাসের উপস্থিতি। এখন তিনি লখনউের কিং জর্জ মেডিক্যাল ইউনিভার্সিটি হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...