সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

লকডাউন নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়কে জরুরি ফোন অমিত শাহের

মুখ্যমন্ত্রীকে ফোন অমিত শাহ্‌ এর। লকডাউন কার্যকর করতে প্রয়োজনে বাহিনী নামানোর আশ্বাস শাহ্‌ এর। Amit Shah's phone to the Chief Minister. Shah assured of deploying forces if needed to enforce lockdown.

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ দেশ জুড়ে চলেছে ২১ দিনের লকডাউন। করোনা ভাইরাস মোকাবিলায় এই লকডাউনকে সুনিশ্চিত করতে রাজ্যে তৎপর পুলিশ প্রশাসন। কিন্তু তবুও কিছু কিছু বেপরোয়া জনতা এই লকডাউনের নিয়ম অগ্রাহ্য করছে এবং বিপদে ফেলছে সাধারণ মানুষকে। এবারে তাদেরকে শিক্ষা দিতে অমিত শাহ্‌ শুক্রবার মুখ্যমন্ত্রীকে ফোনে আশ্বস্থ করে সেনাবাহিনীর নামানোর প্রস্তাব দেন।

গোটা দেশে লকডাউনের পরিস্থিতির মধ্যে অনেক রকম অরপ্রিতিকর ঘটনা এবং জনতা পুলিশ সংঘর্ষের রিপোর্ট যায় স্বরাষ্ট্র মন্ত্রকের কাছে। যার জের ধরেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কে ফোন করেন স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ্‌। ফোনে লকডাউনের অবস্থার কথা জানতে চান।

ফোনে অমিত শাহ্‌ মুখ্যমন্ত্রীকে বলেন,” মানুষ লকডাউন না মানলে আধা সামরিক বাহিনী নামাতে হবে। প্রয়োজন হলে বলবেন। ইতস্তত করবেন না।” অন্যদিকে স্বাস্থ্য মন্ত্রকের কথায় ভারতকে স্টেজ ৩ তে যেতে আটকাতে ১০০% লকডাউন কার্যকর করতে হবে। এছাড়াও রাজ্যে লকডাউন এর বিষয় নিয়ে সবরকম সহযোগিতার আশ্বাস দেন বিদেশমন্ত্রী এস জয়শঙ্কর।

মন্তব্য
Loading...