সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

জিও(Jio) নিয়ে নতুন তথ্য ঘোষণা করলেন অম্বানি, আগামী মাস থেকে বাড়বে জিওর খরচ

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ- জিও(Jio) নিয়ে নতুন ঘোষণা করলেন জিও(Jio) সংস্থার কর্ণধার মুকেশ অম্বানি। আগামী মাস থেকেই বাড়তে চলেছে জিও(Jio)র খরচ। জিও(Jio) গ্রাহকদের জন্য এটি একটি দুঃসংবাদ। এই মুহূর্তে দেশের বানিজ্য ও অর্থনীতির যা হাল তাতে হু হু করে বেড়ে চলেছে বাজারজাত দ্রব্য এবং প্রযুক্তিগত দ্রব্যর দাম। একে অপরের সঙ্গে পাল্লা দিয়ে দ্রব্যের দাম বাড়িয়েই চলেছে। তাই এবার একই পথে হাঁটল জিও(Jio) সংস্থা।

কিছুদিন আগেই এয়ারটেল এবং ভোডাফোনের মতো বড় নামী টেলিকম সংস্থা থেকেও এই কোম্পানির সিম কার্ডে সম্পর্কিত সমস্ত খরচ বাড়িয়ে দিয়েছে। এর ফলে এই দুই সিমের আউটগোয়িং এবং ইনকামিং কলের ক্ষেত্রে রিচার্জ, এসএমএস রিচার্জ এবং নেট রিচার্জ সম্পর্কিত সমস্ত ক্ষেত্রেই বেড়েছে দাম। এই দুই কোম্পানির মতো এবার জিও(Jio) সিমের ক্ষেত্রেও একই সিদ্ধান্ত নিলেন মুকেশ অম্বানি।

আজ সকালে জিও(Jio) সংস্থার তরফ থেকে জিওর খরচ বাড়ানোর কথা ঘোষণা করলেন মুকেশ অম্বানি। তবে কীরকম রিচার্জের ক্ষেত্রে কত খরচ বৃদ্ধি হবে তা এখনও জানা যায়নি। ট্রাইের মত মেনেই খরচ বাড়ানোর মোট সিদ্ধান্ত নেওয়া হয়েছে। ঘোষণা অনুযায়ী আগামী মাসের ১ তারিখ থেকে জিও(Jio) সিমের কল চার্জ, ইন্টারনেট চার্জ, এসএমএস চার্জ বহুগুনে বৃদ্ধি পাবে যা জিও(Jio) গ্রাহকদের জন্য যে খুবই অসুবিধাজনক হয়ে পড়বে তা আর বলার অবকাশ রাখেনা।

মন্তব্য
Loading...