সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

রোগীর পরিজনদের লক্ষ্য করে গুলি চালানোর অভিযোগ উঠল বনগাঁ নার্সিং হোমের বিরুদ্ধে

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ ফের খবরের শিরোনামে উঠে এল বনগাঁর নাম । এবার রোগীর আত্মীয়দের লক্ষ্য করে গুলি ছোঁড়ার অভিযোগ বনগাঁর এক বেসরকারি নার্সিংহোমের বিরুদ্ধে । এই ঘটনার পর এলাকা উত্তপ্ত হয়ে উঠেছে । থমথম করছে গোটা এলাকা ।

জানা গেছে, বনগাঁর যশোর রোডের পল্লির এর একটি বেসরকারি নার্সিংহোমে বনগাঁরই পূর্বপাড়ার ছবি কুণ্ডু নামে এক প্রসুতি মহিলা ভর্তি আছেন । মঙ্গলবার বিকালের দিকে প্রসুতি মহিলার বাড়ির লোকজন নার্সিং হোমের বাইরে দাঁড়িয়ে ছিলেন । কিন্তু হঠাৎ করে ঝমঝম করে বৃষ্টি নামায় তারা বাধ্য হয়ে নার্সিং হোমের ভিতরে ঢোকার চেষ্টা করে । সেই সময় নার্সিংহোমের নিরাপত্তা রক্ষীরা বাঁধা দেয় । পরে রোগীর বাড়ির লোকদের সাথে বসচা শুরু হয় এবং তাদের দিকে গুলি ছোঁড়ে ।

স্থানীয় সুত্র থেকে জানা গেছে, বাড়ির মহিলা নার্সিংহোমে ভর্তি থাকায় রোগীর পরিজন সেখানে অপেক্ষা করেন । কিন্তু আচমকা বৃষ্টি নামায় বৃষ্টি থেকে বাঁচতে একসাথে সকলে নার্সিংহোমের ভিতরে ঢোকার চেষ্টা করলে এক জনের বেশী ঢোকার অনুমতি নেই জানিয়ে নিরাপত্তারক্ষীরা বাঁধা দেয় ।  এরই পরিপ্রেক্ষিতে রোগীর আত্মীয়দের বেসরকারি হাসপাতালে ঢোকা নিয়ে বচসা। আর তার জেরে কথা কাটাকাটির মাঝে রোগীর পরিজনদের গুলি চালানোর ঘটনা ঘটে ।   অভিযোগ, রোগীর আত্মীয়দের মারধর করা হয়।

নার্সিংহোমে ভর্তি রোগীর পরিবারের অভিযোগ, তাদের সাথে নিরাপত্তা রক্ষীদের বসচার মাঝে  ওই বেসরকারি নার্সিংহোমের অমিত নামে এক কর্মী ফোন করে বাইরে থেকে কয়েকজনকে ডাকেন। তারপরই বেশ কয়েকজন যুবক ঘটনাস্থলে পৌঁছয়। শূন্যে তিন রাউন্ড গুলি চালায়। তবে বরাতজোরে বেঁচে যান প্রসূতির পরিবারের লোকজনেরা। পরে খবর পেয়ে ঘটনাস্থলে যায় বনগাঁ থানার পুলিশ। ঘটনাস্থল থেকে বেশ কয়েকটি কার্তুজ উদ্ধার করা হয়েছে। আপাতত এলাকায় থমথমে ভাব বিরাজ করছে ।

মন্তব্য
Loading...