সারা রাত সি বি আই কলকাতা জুড়ে তোলপাড় করল রাজীব কুমারের খোঁজে

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ হাইকোর্ট প্রাক্তন পুলিশ কমিশনার রাজীব কুমার এর রক্ষাকবজ তুলে নেওয়ার পর সিবিআই এর হাতে রাজীব কুমারকে যখন তখন গ্রেফতার করার ক্ষমতা চলে আসে । হাইকোর্টের রায়ের পরেরদিনই রাজীব কুমারকে দেখা করবার জন্য সিবিআই নোটিশ পাঠায় । কিন্তু রাজীব কুমারের সাথে কোনভাবেই সিবিআই যোগাযোগ করতে পারেনি । দুদিন পরে বারাসাত কোর্টে রাজীব কুমার আগাম জামিনের আবেদন করেন । সেই আবেদন খারিজ হয়ে যায় ।  এরপর সিবিআই রাজিব কুমার সম্পর্কে তথ্য চাইলে রাজ্যের ডিজি জানিয়ে দেন,  তারা নিজেরাই রাজীব কুমারের খোঁজ জানেন না । এরপর থেকেই  গত কয়েকদিন ধরে রাজীব কুমারকে হন্যে হয়ে খুঁজছে সিবিআই আধিকারিকরা। এখনও পর্যন্ত কারও কাছে কোনও উত্তর নেই। গতকাল বুধবার সারারাত ধরে কলকাতার সমস্ত জায়গায় তল্লাশি চালিয়েছে সি বি আই । আজ বৃহস্পতিবার সকাল থেকেই আবার নতুন উদ্যমে রাজীব কুমারের খোঁজে রাস্তায় নেমেছে সি বি আই আধিকারিকরা ।

জানা গেছে, গতকাল ছিল বিশ্ব কর্মা পূজার দিন । এই দিন  সারা রাত ধরে কলকাতার বিভিন্ন জায়গায় হানা দেন সিবিআই আধিকারিকরা । কিন্তু রাজীব কুমার যেন হাওয়ায় মিলিয়ে গেছেন । দুঁদে সি বি আই অফিসাররা ঘোল খেয়ে যাচ্ছেন তাঁর টিকি ছোঁয়ার জন্য ।কেউ বলতে পারছে না রাজীব কুমারের খোঁজ । তাই আজ আবার  দফায় দফায় বৈঠক করে আধিকারিকরা নতুন উদ্যমে অভিযানে নামছেন ।  বিশেষ খবরে জানা গেছে,  শুধুমাত্র রাজীব কুমারের সন্ধান পেতে কলকাতায় এসেছেন সিবিআই-এর বেশ কয়েকজন বিশেষ আধিকারিক । আগামি সাত দিন ধরে তারা তদন্তের কাজে সাহায্য করবেন । তাদের সাথেই চলছে দফায় দফায় বৈঠক ।

সিজিও কমপ্লেক্সে মঙ্গলবার সকালেই  সি বি আই-এর বিশেষ আধিকারিকরা এই বিশেষ ‘অপারেশন’-এ নিযুক্ত হন। মঙ্গলবার ডিজিপির চিঠি হাতে পাওয়ার পর থেকেই রাজীব কুমারের গতিবিধি সম্পর্কে জানতে এবার আরও কড়া পদক্ষেপ করে সিবিআই । তারপর রাতভর তল্লাশি চালায় সি বি আই ।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...