যৌনকর্মী হিসেবে দেখা মিলল বলিউড অভিনেত্রী আলিয়ার

দেশের সেরা ধনী অভিনেত্রীদের তালিকায় শীর্ষ স্থানে রয়েছেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। কিন্তু তার খোঁজ মিলল যৌনপল্লীতে। একজন ধনী নারী হওয়া সত্ত্বেও কি কারণে তাঁকে যেতে হল দেহব্যবসার কাজে? তার আগামী চলচ্চিত্রের কারনেই তাঁকে এই কাজ করতে হচ্ছে। 'মাফিয়া কুইন্স অফ মুম্বাই'র উপর ভিত্তি করে তার আগামী চলচ্চিত্র নির্মাণ করা হচ্ছে।

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ- এই মুহূর্তে দেশের সবচেয়ে ধনী মহিলা সেলিব্রিটিদের মধ্যে শীর্ষস্থানে রয়েছেন বলিউড অভিনেত্রী তথা মহেশ কন্যা আলিয়া ভাট। ২০১২ সাল নাগাদ ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ চলচ্চিত্র দিয়ে বলিউডে ডেবিউ করেন তিনি। এরপর আর পেছন দিকে ফিরে তাকাতে হয়নি তার। একের পর এক হিট চলচ্চিত্রে অভিনয় করছেন তিনি। কিন্তু জানা গিয়েছে যে যৌনপল্লীর মাফিয়া হয়ে উঠেছেন তিনি। তবে শুধুমাত্র মাফিয়া বললে ভুল হবে। মাফিয়াদের রানী হয়ে উঠেছেন তিনি। তবে এমন কি ঘটল যে যৌনপল্লীতে যেতে হল তাঁকে।

সূত্রে জানা গিয়েছে, তিনি তার আগামী চলচ্চিত্র ‘গাঙ্গুবাঈ কাথিয়াবাড়ি’ র জন্য এই কাজ করছেন। এই চলচ্চিত্রে তাঁকে একজন যৌনকর্মী হিসেবে দেখা যাবে। এই চলচ্চিত্রটি পরিচালনা করছেন সঞ্জয় লীলা ভন্সালি। চলচ্চিত্রের মূল কাহিনী ‘মাফিয়া কুইন্স অফ মুম্বাই’র উপর ভিত্তি করে নির্মাণ করা হচ্ছে। এই চলচ্চিত্রে অভিনয়ের প্রয়োজনে আলিয়াকে নতুন কিছু প্রশিক্ষণ নিতে হচ্ছে। এমনকি সেখানকার আঞ্চলিক ভাষাও রপ্ত করতে হচ্ছে।

উল্লেখ্য, এই মুহূর্তে তিনি আর রনবীর কপূর তাদের আগামী চলচ্চিত্র ‘ব্রহ্মাস্ত্র’ তে অভিনয় করছেন। এই চলচ্চিত্রের শুটিং প্রায় শেষ। আগামী বছর জানুয়ারি মাস নাগাদ মুক্তি পাবে এই চলচ্চিত্রটি।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...