“নামী দামী পরিচালকরা আমাকে কাজ দেননা” বলে ক্ষোভে ফেটে পড়লেন অক্ষয় কুমার

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ- বলিউডের সেরা অভিনেতাদের মধ্যে একজন হলেন অক্ষয় কুমার। অসাধারণ অভিনয় দক্ষতা এবং সামাজিক কাজকর্মের দ্বারা তিনি বহু মানুষের খুবই পছন্দের একজন অভিনেতা। বিভিন্ন সময়ে বিভিন্ন চলচ্চিত্র আমাদের  উপহার দিয়েছেন। কিন্তু তিনি সম্প্রতি ক্ষুব্ধ হয়েছেন পরিচালকদের প্রতি।

তিনি চলচ্চিত্র পরিচালকদের উদ্দেশ্যে মন্তব্য করেছেন, ‘নামী দামী পরিচালকেরা আমাকে কাজে নেন না তাই নতুন পরিচালকদের সাথেই কাজ করতে হয় আমাকে।’ এই মুহূর্তে অক্ষয় কুমারের যেকয়টি চলচ্চিত্র মুক্তি পেয়েছে প্রত্যেকটি চলচ্চিত্রই নতুন পরিচালক দ্বারা পরিচালিত। পুরনো নামী দামী পরিচালকদের চলচ্চিত্রে সমস্ত অভিনেতাদের দেখা গেলেও অক্ষয় কুমারকে দেখা যায় না বহুদিন। এই ব্যাপারটি সর্বপ্রথম সামনে আনেন কর্ণ জোহার যিনি একজন শীর্ষ স্থানীয় চলচ্চিত্র পরিচালক।

পরে অক্ষয় কুমার বিষয়টি নিয়ে বলেন যে, ‘নামী পরিচালকেরা আমাকে তাদের চলচ্চিত্রে অভিনয়ের সুযোগ দেন না বলে তো আমি ঘরে বসে থাকতে পারিনা। যখন বড় কোনও কাজের সুযোগ পাইনা তখন মনে করি ছোট কাজ থেকেই আবার শুরু করা ভালো। কারণ ছোট থেকেই মানুষ বড় হয়।’

অক্ষয় কুমারের মুক্তিপ্রাপ্ত শেষ চলচ্চিত্র হল ‘হাউসফুল-৪’। এই চলচ্চিত্রটি বিশেষ সফলতা অর্জন করে। এখানে তার পাশাপাশি অভিনয় করেছেন কৃতি স্যানন, পূজা হেজ, ববি দেওল, রিতেশ দেশমুখ, কৃতি খারবান্দা, নওয়াজউদ্দিন সিদ্দিকি, রানা ডজ্ঞুবতি এবং চাঙ্কি পান্ডে প্রমুখ অভিনেতা অভিনেত্রীরা। অক্ষয় কুমারের আগামী চলচ্চিত্র ‘গুড নিউজ’। এই চলচ্চিত্রটি পরিচালনা করছেন পরিচালক রাজ মেহতা। ২৭ শে ডিসেম্বর মুক্তি পেতে চলেছে ‘গুড নিউজ’।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...