নিজের সাবেক প্রেমিকের সঙ্গে স্বামী অভিষেকের ছবি দেখে মোটেই খুশি হন ঐশ্বর্য (ভিডিও সহ)

0

বং দুনিয়া ওয়েব ডেস্ক: সম্প্রতি বিভিন্ন ভারতীয় সংবাদ মাধ্যম থেকে জানা যাচ্ছে যে, বর্তমানে মোটেই ভালো যাচ্ছেনা অভিষেক বচ্চন এবং ঐশ্বর্য রায় এর সংসার। তবে কেন এমনটা হল জানেন কি?

বিগত ২০০৭ সালের ২০শে এপ্রিল বিশ্বসুন্দরী ঐশ্বর্য রায় এর সাথে বিবাহ হয় বলিউডের ‘বিগ বি’ অমিতাভ বচ্চনের পুত্র অভিষেক বচ্চনের। কিন্তু অভিষেকই ঐশ্বর্য-এর জীবনে প্রথম পুরুষ নন, একথা দর্শকদের মধ্যে অনেকেই জানেন। এক সময় বলিউডের ‘ভাইজান’ সলমন খান এর সঙ্গে প্রেম করতেন ঐশ্বর্য রায়। এরপর ভাইজানের সাথে তাঁর সম্পর্ক বিচ্ছেদ হওয়ার পরপরই বিবেক ওবেরয় এর সাথে সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন ঐশ্বর্য। একারণে বর্তমানে তাঁদের মধ্যে মোটেও ভালো নেই সম্পর্ক।

কিন্তু সম্প্রতি সামাজিক গণমাধ্যমে একটি ভিডিও’তে নিজের স্ত্রী-র প্রাক্তন এর সাথে গলা মেলাতে দেখা গেলো অভিষেক বচ্চন’কে। ভারতীয় অ্যাথলেট পি ভি সিন্ধু’র সম্মান প্রদান অনুষ্ঠানে সামনাসামনি দেখা হয় ওবেরয় পরিবার এবং বচ্চন পরিবারের। সেখানেই পরস্পরের সাথে আলাপ করতে দেখা যায় তাঁদেরকে

দেখুন ভিডিও,

সূত্রের খবর, অভিষেক বচ্চন এবং বিবেক ওবেরয় ওই ভিডিও প্রকাশ্যে আসার পরই নাকি রেগে যান ঐশ্বর্য রায় বচ্চন। নিজের সাবেক প্রেমিক বিবেক ওবেরয়ের সঙ্গে স্বামী অভিষেক’কে দেখে মোটেই খুশি হন নায়িকা।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...