সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

বচ্চন পরিবারে নেমে এল খুশির জোয়ার, ফের মা হচ্ছেন ঐশ্বর্য

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ- বচ্চন পরিবারে খুশির জোয়ার নেমে এল। নতুন সদস্য আসতে চলেছে এই পরিবারে। ফের মা হচ্ছেন বিশ্বসুন্দরী ঐশ্বর্য রাই বচ্চন। বলিউডের একজন স্বনামধন্যা তথা জনপ্রিয় অভিনেত্রী হলেন ঐশ্বর্য রাই, এছাড়াও ১৯৯৪ সাল নাগাদ তিনি মিস ওয়ার্ল্ডের খেতাব জিতে ভারতকে গর্বিত করেছেন।

কিছুদিন আগে বিখ্যাত শিল্পপতি মুকেশ অম্বানীর ভাগ্নীর বিয়ে উপলক্ষে তার বাড়িতে সমস্ত বলিউড অভিনেতা অভিনেত্রীদের নিমন্ত্রণ ছিল। সেখানে পরিবারের সাথে ঐশ্বর্যকে দেখা যায়। ঐশ্বর্য পড়ে ছিলেন লাল রঙের চুড়িদার সাথে অভিষেক পরেছিলেন কালো রঙের শার্ট প্যান্ট। এখানেই ঐশ্বর্যকে দেখা যায় লাল চুড়িদারের ওড়না দিয়ে নিজের বেবি বাম্প ঢাকছেন। এই অবস্থায় তার কিছু ছবি ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। তাতেই তার ‘বেবি বাম্প’ নিয়ে তোলপাড় শুরু হয়।

কিন্তু ঐশ্বর্যর পরিবার থেকে এই বিষয়ে কোনও প্রকার বক্তব্য শোনা যায়নি। অনেকেই বলছেন প্রথম সন্তান আরাধ্যা হওয়ার সময়ও তিনি তার মা হওয়ার কথা সবার থেকে লুকিয়েছিলেন।

বেশ কিছুদিন ধরেই তার বেবি বাম্প নিয়ে বলি পাড়ায় গুঞ্জন শোনা যাচ্ছিল। এ দিন তার ছবি ভাইরাল হওয়ার পর সকলে নিশ্চিত হন ঐশ্বর্যর ‘বেবি বাম্প’ নিয়ে। ২০০৭ সালে বিশ্বসুন্দরী ঐশ্বর্য রাই বলিউডের নামকরা অভিনেতা অভিষেক বচনকে বিয়ে করেন। ২০১১ সাল নাগাদ এই দম্পতির প্রথম কন্যা সন্তান জন্মায়, নাম আরাধ্যা। এবার দ্বিতীয়বারের জন্য পিতা-মাতা হতে চলেছেন এই লাভ কাপল।

মন্তব্য
Loading...