ফের গুরুত্বপূর্ণ সিদ্ধান্তে উপনীত হল এয়ারটেল, ২২টি সার্কেলে বন্ধ করা হবে এয়ারটেল পরিষেবা

ট্রাই এর নির্দেশনা অনুযায়ী এয়ারটেল তাদের সমস্ত থ্রি জি পরিষেবা বন্ধ করে ফোর জি পরিষেবা সম্পূর্ণ ভাবে চালু করা হবে সমস্ত ক্ষেত্রে। যে কারণে ইতিমধ্যেই ১১ টি পরিষেবা বন্ধ করে দেওয়া হয়েছে। 

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ-মোট ২২ টি সার্কেলে বন্ধ হতে চলেছে এয়ারটেল পরিষেবা। জিও আসার পর থেকেই সমস্ত টেলিকম কোম্পানির মধ্যে চলছে প্রতিযোগিতা। কে কত সস্তায় কত ভালো প্রিপেড প্ল্যান দিতে পারবে তা নিয়ে চলছে প্রতিযোগিতা। কিন্তু এই পাল্লা দিতে গিয়েই অন্যান্য টেলিকম কোম্পানির পাশাপাশি এয়ারটেলকেও ঋণগ্রস্থ হতে হয়েছে। গত তিন মাস যাবত এই কোম্পানির আর্থিক লোকসান গিয়ে দাঁড়াল ১০৩৫ কোটি টাকায়। 

এবার ১১ টি সার্কেলে বন্ধ করা হচ্ছে এয়ারটেল পরিষেবা। কারণ ট্রাই এর তরফ থেকে অনেক আগেই এক গুরুত্বপূর্ণ নির্দেশনা জারি করা হয়েছিল। বলা হয়েছিল যে, সমস্ত টেলিকম কোম্পানি গুলিকে তাদের নেটওয়ার্ক সম্পর্কিত সমস্ত ক্ষেত্রে বিশেষ ভাবে সংশোধন আনতে হবে। এই নির্দেশনা অনুযায়ী এয়ারটেল তাদের সমস্ত থ্রি জি পরিষেবা বন্ধ করে ফোর জি পরিষেবা সম্পূর্ণ ভাবে চালু করা হবে সমস্ত ক্ষেত্রে। যে কারণে ইতিমধ্যেই ১১ টি পরিষেবা বন্ধ করে দেওয়া হয়েছে।

এই ১১ টি সার্কেলের স্পেকট্রাম কে উন্নত করে তবেই ফের এই সমস্ত সার্কেল গুলিতে আবার এয়ারটেল ফোর জি পরিষেবা দেওয়া চালু করা হবে। বাকি ১১ টি থ্রি জি পরিষেবা যুক্ত সার্কেলএও অতিসত্বর বন্ধ করা হবে এয়ারটেল থ্রি জি পরিষেবা। এখেত্রেও একেবারে ফোর জি পরিষেবা আনা হবে।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...