সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

বন্ধ হবার পথে এয়ারটেলের একটি জনপ্রিয় প্লান, কিন্তু কেন ?

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ এয়ারটেলের একটি জনপ্রিয় প্লানে আর রিচার্জ করা যাচ্ছে না । এয়ারটেলের ওয়েব সাইটে গেলেও সেই প্লানটি দেখতে পাওয়া যাচ্ছে না । ফলে ধারনা করা হচ্ছে এই প্লানটি আপাতত বন্ধ করা হয়েছে । অবশ্য প্লানটির পরিবর্তে অপর একটি নয়া প্লান চালুও করা হয়েছে ।

ভারতে এয়ারটেলের গ্রাহক সংখ্যা নেহাত কম নয় । গোটা দেশের করোনা আবহে যে লকডাউন ঘোষণা করা হয়েছিল, তাতে গ্রাহকদের সুবিধার কথা মাথায় রেখে এয়ারটেল একাধিক সুবিধা যুক্ত কিছু প্লান চালু করেছিল । তার মধ্যে একটি ছিল ৩৬৫ দিন আনলিমিটেড কল, প্রতিদিন দেড় জিবি করে হাই স্পিড ডেটা, ফাস্ট ট্যাগের সুবিধা । প্লানটি ছিল ২৩৯৮ টাকার । কিন্তু সম্প্রতি এই প্লানটিতে রিচার্জ করা যাচ্ছে না । এমনকি এয়ারটেলের ওয়েব পোর্টালে গিয়েও প্লানটি দেখতে পাওয়া যাচ্ছে না । ফলে ধারনা করা হচ্ছে এই প্লানটি খুব সম্ভবত এয়ারটেল বন্ধ করতে চলেছে ।

তবে ২৩৯৮ টাকার এক বছরের প্লান বন্ধ রাখা হলেও নয়া আরও একটি প্লান চালু করা হয়েছে এয়ারটেলের পক্ষ থেকে । দেখা যাচ্ছে, ২৪৯৮ টাকার আরও একটি একবছরের প্লান চালু করা হয়েছে । সেখানে আগের মত ফ্রি কল ও এস এম এসের সুবিধা থাকছে । পাশাপাশি থাকছে ফাস্ট ট্যাগের সুবিধা । তবে আগের প্লানে ছিল প্রতিদিন দেড় জিবি করে হাই স্পিড ডেটা, বরত্মান প্লানে দেখা যাচ্ছে প্রতি দিন ২ জিবি করে ডেটার সুবিধা থাকছে ।

যদিও আগের ২৩৯৮ টাকার প্লানটি বাতিল করা হয়েছে বলে সংস্থার পক্ষ থেকে ঘোষণা করা হয়নি । তবে  এই মুহূর্তে কোন গ্রাহক এয়ারটেল ওয়েবসাইটে গেলে এই প্ল্যানটি দেখতে পাবেন না।  তবে ওয়েবসাইট থেকে সরিয়ে দেওয়ার অর্থ এই প্ল্যানটির সুবিধা গ্রাহকেরা নিতে পারবেন না।প্রকারান্তরে বুঝিয়ে দেওয়া হচ্ছে এই প্ল্যানটি বাতিল করা হয়েছে।

মন্তব্য
Loading...