Ultimate magazine theme for WordPress.

Advertisement

ভ্যালেন্টাইন্স দিবস উপলক্ষ্যে এয়ারটেল নিয়ে এসেছে কিছু বাম্পার অফার

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ এখন মোবাইলের যুগ । আর মোবাইল ছাড়া ভ্যালেন্টাইন্স দিবস কেমন যেন ম্যাড়ম্যাড়ে হয়ে যায় । এবার ভ্যালেন্টাইন্স দিবস আরও আকর্ষণীয় এবং উপভোগ্য করার জন্য এয়ারটেল তার গ্রাহকদের জন্য নিয়ে এসেছে কিছু বাম্পার অফার । এগুলি একদিকে যেমন গ্রাহকদের পকেট সাশ্রয় করবে অপর দিকে থাকবে আরও অনেক সুবিধা ।

কিছুদিন আগেই গ্রাহকদের দুর্ভোগ বাড়িয়ে এক ধাক্কায় প্রতিটি মোবাইল কোম্পানি গ্রাহকদের কাঁধে অনেকটাই খরচের বোঝা চাপিয়ে দিয়েছে । অবশ্য বাজার ধরার জন্য এবং গ্রাহকদের ধরে রাখার জন্য প্রত্যেকেই বেশী বেশী সুবিধা দিতে চাইছে তাদের গ্রাহকদের । সুতরাং প্রতিযোগিতায় টিকে থাকতে প্রতিটি প্ল্যানের মূল্য বৃদ্ধি করতে বাধ্য হলেও প্রত্যেকেই চাইছে অন্যদের থেকে বেশী আকর্ষণীয় অফার দিয়ে গ্রাহকদের ধরে রাখতে । তেমনি ভারতীয় এয়ারটেল আসন্ন ভ্যালেন্টাইন্স  দিবস উপলক্ষ্যে  নিয়ে এসেছে একাধিক নতুন প্ল্যান।

ভ্যালেন্টাইন্স দিবস উপলক্ষ্যে ২৮ দিনের জন্য এনেছে বেশ কিছু প্ল্যান –

১৪৯ টাকা রিচার্জ করলে গ্রাহকরা পাবেন যে কোন নেটওয়ার্কে আনলিমিটেড কলের সুবিধা। এছাড়াও রয়েছে প্রতিদিন ২ জিবি করে ডেটা ব্যবহারের সুযোগ। তাছাড়াও রয়েছে ১০০ টি করে প্রতিদিন মেসেজের সুবিধা।

২১৯ টাকায় গ্রাহকরা পাবেন  প্রতিদিন ১ জিবি করে ডেটা ব্যবহারের সুযোগ। পাশাপাশি রয়েছে আনলিমিটেড কলের সুবিধাও। এছাড়া ২৪৯ টাকা রিচার্জে  প্রতিদিন অন্যান্য নেটওয়ার্কে আনলিমিটেড কলের পাশাপাশি রয়েছে ১.৫ জিবি করে ডেটা ব্যবহারের সুযোগ। এছাড়াও রয়েছে ১০০ টি করে মেসেজের সুবিধা।

ছাড়াও থাকছে ২৯৮ টাকার প্ল্যান । এখানে অন্য নেটওয়ার্কে আনলিমিটেড কলের সুবিধা। পাশাপাশি ২ জিবি করে ডেটা ব্যবহারের সুবিধা। এছাড়াও ১০০ টি করে মেসেজ করার সুবিধা। যারা অতিরিক্ত ডেটা ব্যবহার করেন না তাঁদের ক্ষেত্রে এই প্ল্যানটি কার্যকর হতে পারে।

আর যাদের অতিরিক্ত ডেটার প্রয়োজন তাদের জন্য ৩৯৮ টাকার প্ল্যান । এই প্ল্যানে গ্রাহকেরা অন্য নেটওয়ার্কে এসটিডি, রোমিং ও স্থানীয় ক্ষেত্রে আনলিমিটেড কথা বলার সুবিধা পাবে। পাশাপাশি ৩ জিবি করে ডেটা প্রতিদিন ব্যবহার করার সুযোগ এবং ১০০ টি করে মেসেজ করার সুযোগ থাকছে গ্রাহকদের কাছে।

মন্তব্য
Loading...