সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

ফের বন্ধ ‘রাণী রাসমণি’ ধারাবাহিকের শ্যুটিং

0

বং দুনিয়া ওয়েব ডেস্ক: আবারও বন্ধ হয়ে গেলো জনপ্রিয় বাংলা টিভি সিরিয়াল ‘রাণী রাসমণি’ এর শ্যুটিং। পুনরায় কবে সেট চালু হবে কিংবা আদেও হবে কিনা, তা নিয়ে এখনও নিশ্চিত ভাবে কিছু বলা যাচ্ছে না।

কলকাতার বেশ কিছু বাংলা টিভি সিরিয়ালের শিল্পী এবং টেকনিশিয়ান’রা নিজেদের সঠিক পারিশ্রমিক পাচ্ছেন না, এই অভিযোগে বিগত বেশ কিছুদিন যাবত সংবাদ মাধ্যমে হইচই দেখা গেছে। এই তালিকায় ছিল জনপ্রিয় বাংলা সিরিয়াল ‘রাণী রাসমণি’ও।

ঠিকঠাক পারিশ্রমিক না পাওয়ার কারণে এর আগেও কয়েক দফায় শুটিং বন্ধ করে দিয়েছিল এই সব সিরিয়ালের কর্মীরা। সম্প্রতি সংবাদ মাধ্যম থেকে জানা যাচ্ছে, একই অভিযোগে পুনরায় শ্যুটিং বন্ধ করে দিয়েছেন জনপ্রিয় টিভি সিরিয়াল ‘রাণী রাসমণি’-র টেকনিশিয়ানরা।

এপ্রসঙ্গে বহু প্রচারিত ভারতীয় গণমাধ্যম জি-নিউজের খবরে বলা হয়, ৩শরা সেপ্টেম্বর (মঙ্গলবার) সকাল থেকেই জনপ্রিয় ধারাবাহিক ‘রাণী রাসমণি’ এর শ্যুটিং ফ্লোরে ক্যামেরা ঢুকতে দেননি ক্যামেরা পার্সন এবং টেকনিশিয়ানরা একত্রিত হয়ে। এর ফলে এই দিন উক্ত ধারাবাহিকের কোনও শ্যুটিং হয়নি।

সংবাদ সূত্র থেকে জানা গিয়েছে, সুব্রত রায়ের প্রযোজনা প্রতিষ্ঠানের পক্ষ থেকে কিছুদিন আগেই ‘রাণী রাসমণি’ টিভি সিরিয়ালের টেকনিশিয়ান’দেরকে একটি চেক দেয়া হয়। কিন্তু চেকটি ব্যাঙ্কে ভাঙাতে নিয়ে গেলে সেই মুহূর্তে সেটি বাউন্স করে। আর সেকারণেই ক্ষুব্ধ ক্যামেরা ম্যান এবং টেকনিশিয়ানরা মিলে কিছু দিনের জন্য শ্যুটিং বন্ধ রাখার সিদ্ধান্ত নেন। আপাতত যতদিন না নতুন করে শ্যুটিং শুরু হচ্ছে, ধারাবাহিকের ফ্ল্যাশ ব্যাক এবং পুরোনো অংশ মিলিয়ে মিশিয়েই পর্দায় প্রদর্শন করা হবে বলে জানা যাচ্ছে।

উল্লেখ্য, এভাবে আকস্মিক শ্যুটিং বন্ধ হওয়ার নিয়ে প্রযোজনা প্রতিষ্ঠান বা ধারাবাহিকের কলাকুশলীরা সংবাদমাধ্যমের কাছে মুখ খুলতে চাননি।

মন্তব্য
Loading...