সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

আবার বিতর্কে নুসরত জাহান, এবার ভাইরাল তাঁর নাচের ভিডিও ! সমালোচনায় নেটিজেনরা

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ নুসরত জাহান মানেই খবর এবং বিতর্ক। সংসদ হওয়া থেকে শুরু করে তাঁর বিয়ে এবং বর্তমানে সোশ্যাল মিডিয়াতে তাঁর নাচের একটি ভাইরাল হওয়া ভিডিও যা বাংলায় এই  অগ্নিগর্ভ পরিস্থিতিতে সাংসদ হিসেবে তাঁর দায়িত্বশীলতাকে আবার প্রশ্নের মুখে দাঁড় করিয়ে দিয়েছে।

নুসরত জাহান মানেই যে বিতর্ক আবারও সেটা প্রমান করে দিলেন অভিনেত্রী সাংসদ স্বয়ং। এবারে তিনি ভাইরাল হলেন সোশ্যাল মিডিয়াতে আসা তাঁর একটি “টিকটক” ভিডিও। যেখানে একটি হিন্দি গানের সাথে তাঁকে উদ্দ্যাম নাচতে দেখা যাচ্ছে। গানটি হল নব্বই দশকের গায়িকা ফাল্গুনি পাঠকের একটি জনপ্রিয় গান “ইয়াদ পিয়াকি আনে লাগি”। যেটার রিমিক্স ভার্সনে নেচেছেন বলিউডের দিব্যা খোসলা কুমার।

বর্তমানে বাংলা নাগরিকত্ব সংশোধনী বিলের পাশ হবার প্রতীবাদের আগুনে পুড়ছে। চারিদিকে জারি হয়েছে কার্ফু। বন্ধ নেট পরিষেবা। এমত অবস্থায় একজন দ্বায়িত্বশীল সাংসদ হিসেবে প্রশ্ন উঠে এসেছে নুসরত জাহানের বিরুদ্ধে। বাংলায় বিভিন্ন জেলায় অবস্থা একেবারে শোচনীয়। বাদ যায়নি অভিনেত্রী সাংসদের বসিরহাট কেন্দ্রও। এমত অবস্থায় তিনি সোশ্যাল মিডিয়াতে এই পরিস্থিতি নিয়ে কোনও রকম কোনও মন্তব্যতো করেনই নি তারওপর তাঁর সোশ্যাল মিডিয়াতে তিনি রবিবার এই উদ্দাম নাচের ভিডিও পোস্ট করেন। ফলে সোশ্যাল মিডিয়াতে সমালোচনার ঝড় বয়ে যায়। নিন্দায় মুখর হয়ে ওঠেন নেটিজেনরা।

এর আগেও লোকসভায় নাগরিকত্ব সংশোধনী বিলের পাশ হবার দিন ভোটে অংশ নেননি তিনি এবং আরও দুজন তৃণমূল সাংসদ ঘাটালের সাংসদ দেব এবং যাদবপুরের মিমি চক্রবর্তী। আর তখনও তাঁদের দায়িত্ববোধ সম্পর্কে প্রশ্ন তোলেন সকলে। সেইসময়তো  সকলকে নিজের কাজ করার পরামর্শ দিয়ে বিতর্ক এড়ান তিনি কিন্তু এবারে যেন সবসীমা অতিক্রান্ত হয়েছে। সোশ্যাল মিডিয়াতে শান্তির বার্তা না দিয়ে তাঁর এই উদ্দাম নাচ যেন চারিদিকে প্রবল সমালোচনার ঝড় তোলে। যদিও নুসরতের তরফ থেকে এই বিষয় কোনও মতামত পাওয়া যায়নি।

মন্তব্য
Loading...