সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

ফের শিরনামে ভারতীয় রেল; ভয়ঙ্কর ট্রেন দুর্ঘটনার কবলে পড়ে আহত ১২

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ আবার রেল দুর্ঘটনার কবলে ভারতীয় রেল । এবার মুখোমুখি সংঘর্ষে ভয়ংকর দুর্ঘটনায় আহত হলেন ১২ জন রেল যাত্রী । আজ সকালে এই ভয়াবহ ট্রেন দুর্ঘটনা ঘটে গেল হায়দ্রাবাদের কাছগুডা রেল ষ্টেশনে ।

প্রতিদিনই কমবেশি পথ দুর্ঘটনা ঘটে চলেছে ভারতে । দিন দিন এই দুর্ঘটনার পরিমান বেড়েই চলেছে। গাড়ি চালকদের বে খেয়ালে প্রান হারাচ্ছে বহু মানুষ। আজ সকালে এমনি এক ভয়ঙ্কর দুর্ঘটনা ঘটল হায়দ্রাবাদে । দুটি ট্রেনের মুখোমুখি সংঘর্ষের ফলে ঘটে যায় ভয়াবহ দুর্ঘটনা । আজ সকালে কাছগুডা রেল ষ্টেশনের কাছে দুটি ট্রেনের মুখোমুখি সংঘর্ষ হয়।

প্রত্যক্ষদর্শীদের বক্তব্য অনুযায়ী, একটি ট্রেন আগে থেকেই স্টেশনে দাঁড়িয়ে ছিল, এমন সময় একই লাইনে আরেকটি ট্রেন ঢুকে পড়ে এবং দাঁড়িয়ে থাকা ট্রেনটিকে সজোরে ধাক্কা মারে। ফলে লাইন চ্যুত হয়ে পড়ে ট্রেনটি। ঘটে যায় ভয়াবহ দুর্ঘটনা।

এই দুর্ঘটনার প্রকৃত কারন এখনও জানা যায়নি । তবে রেল আধিকারিকদের তরফ থেকে এই দুর্ঘটনার কারণ হিসেবে যান্ত্রিক ত্রুটির কথা বলা হয়েছে। হতাহতের প্রকৃত সংখ্যা জানা না গেলেও, ঘটনার পর সাথে সাথেই উদ্ধার কারীদের খবর দেওয়া হলে তারা তৎক্ষণাৎ ঘটনাস্থলে এসে উদ্ধারকার্য আরম্ভ করে এবং এখনও পর্যন্ত তারা ১২ জনকে গুরুতর জখম অবস্থায় উদ্ধার করেছে । তাদেরকে স্থানীয় হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে বলে জানা গেছে। এখনও পর্যন্ত কেউ মারা গেছে কিনা জানা যায়নি ।

মন্তব্য
Loading...