সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

অভিষেকের পজিটিভ রেজাল্টের পর, করোনা পরীক্ষার রিপোর্ট এসেছে ঐশ্বর্যা, জয়া, আরাধ্যার

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ শনিবার সন্ধ্যায় হঠাৎ করেই বলিউডে ছন্দপতন । বলিউডের শাহেনশা অমিতাভ বচ্চন করোনা পজিটিভ । এক ঘণ্টা পরেই ছেলে অভিষেক টুইট করে ফের জানালেন, তিনিও কোভিড ১৯ এর স্বীকার হয়েছেন । এর পর একে একে করোনা পরীক্ষার রিপোর্ট করতে দেওয়া হল পরিবারের বাকি সদস্য ঐশ্বর্যা, জয়া, আরাধ্যার । অবশেষে তাদের করোনা রিপোর্ট হাতে এসেছে ।

অমিতাভ বচ্চনের করোনা পরীক্ষার রেজাল্ট পজিটিভ আসার সাথে সাথেই চাঞ্চল্য ছড়িয়ে পড়ে । তার অসুস্থতার খবর দিয়ে টুইটের জবাবে বিভিন্ন জায়গা থেকে টুইট, রিটুইট আসতে শুরু করে । এক ঘণ্টা পরে পুত্র অভিষেকও যখন ফের টুইট করে জানান যে, তারও করোনা পরীক্ষার ফলাফল পজিটিভ, তখন সকলেই চিন্তায় পড়ে যায় । একে একে পরিবারের এবং গত ১০ দিনে যারা যারা অমিতাভের সংস্পর্শে এসেছে তাদের নমুনা পরীক্ষা করা হয় । অবশেষে বচ্চন পরিবারের বাকি সদস্য, ঐশ্বর্যা, জয়া, আরাধ্যার করোনা পরীক্ষার রেজাল্ট এসেছে । তবে আশার কথা তাদের পরীক্ষার রেজাল্ট নেগেতিভ এসেছে ।

শনিবার সন্ধ্যায় বিগ বি অমিতাভ বচ্চন টুইটারে জানিয়েছেন “আমার করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ। হাসপাতালে ভর্তি হয়েছি। হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, আমার পরিবার ও কর্মীদের সকলেরই কোভিড টেস্ট করা হচ্ছে। তাঁদের রিপোর্ট এখনও আসেনি। অনুরোধ করব, গত দশ দিনে আমার খুব কাছাকাছি যাঁরা এসেছেন তাঁরা প্রত্যেকেই নিজেদের কোভিড টেস্ট করান।” বর্তমানে তিনি লীলাবতী হাসপাতালে চিকিৎসাধীন আছেন । চিকিৎসকরা জানিয়েছেন অবস্থা স্থিতিশীল ।

মহারাষ্ট্রের স্বাস্থ্যমন্ত্রী রাজেশ তোপ সংবাদমাধ্যমকে জানিয়েছেন,  অমিতাভের কোনও উপসর্গ নেই অর্থাৎ তিনি উপসর্গবিহীন করোনায় আক্রান্ত। তবে আপাতত তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল বলে জানা গিয়েছে। অন্যান্য অসুস্থতা থাকায় অমিতাভকে হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী।

এদিকে এদিকে অমিতাভ বচ্চন নিজের করোনা পজিটিভের খবর টুইটারে প্রকাশ করার সাথে সাথেই অমিতাভ বচ্চনের দ্রুত আরোগ্য কামনা করে টুইট করেছেন কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী ডক্টর হর্ষ বর্ধন। টুইটে তিনি লিখেছেন, “অমিতজী, তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠুন। সমগ্র দেশবাসীর মতো আমিও তাই চাই। আপনি লক্ষ লক্ষ মানুষের আদর্শ, একজন প্রবাদপ্রতিম সুপারস্টার। আমরা সকলেই আপনার খেয়াল রাখব। ”

এর পর তিনি অভিষেকের করোনা পজিটিভের খবর এক ঘণ্টা পরে পেয়ে ফের টুইট করেন ।  টুইটারে তিনি অমিতাভ এবং অভিষেক বচ্চনের খুব ছোট বেলার ছবি পোস্ট করেন । সেখানে জুনিয়র বচ্চন এবং সিনিয়র বচ্চন, দুজনেরই আরোগ্য আম্না করেন ।

মন্তব্য
Loading...