সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

মল্লিক পরিবারের পর ফের টলি পাড়ায় করোনার থাবা, ফের আক্রান্ত আরও এক অভিনেত্রী

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ টলিউড অভিনেত্রী কোয়েল মল্লিক দুই দিন আগেই জানিয়েছিলেন তাঁর পুরো পরিবার করোনায় আক্রান্ত হয়েছেন । টালিগঞ্জ ফিল্ম ইন্ডাস্ট্রিতে শুরু হয়ে গিয়েছে আতঙ্ক । এবার ফের আতঙ্কের মাত্রা বাড়িয়ে আরও একজন অভিনেত্রী করোনা ভাইরাসে আক্রান্ত হলেন । এবার টলি অভিনেত্রী র‍্যাচেল হোয়াইটের করোনায় আক্রান্ত হওয়ার খবর মিলেছে।

কোয়েল মল্লিকের পরিবারের পর বলিউডের শাহেনশা অমিতাভ বচ্চনের পরিবারে মারন ভাইরাস করোনা থাবা বসিয়েছে । সিনিয়র বচ্চন এবং জুনিয়র বচ্চন, দুজনেই হাসপাতালে ভর্তি । এর মধ্যে শনিবার রাতেই খবর পাওয়া গেল আরও এক টলিউড অভিনেত্রী র‍্যাচেল হোয়াইট করোনায় আক্রান্ত হয়েছেন ।  শনিবার রাতে টুইট করে র‍্যাচেল জানিয়েছেন তিনি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।সেখানে তিনি লিখেছেন, “আমি কোভিড-১৯ পজিটিভ। বাড়িতেই কোয়ারেন্টাইনে রয়েছি। দ্রুত সেরে উঠতে চাই। সবাই আমার জন্য প্রার্থনা করবেন।”

এই মুহূর্তে র‍্যাচেল হোয়াইট টলি পাড়ায় খুব চেনা মুখ । তিনি  মডেলিং দিয়ে কেরিয়ার শুরু র‍্যাচেলের। বলিউড ও টলিউড ছবিতে চুটিয়ে অভিনয় করেছেন।২০১৪ সালে প্রথম বলিউডে পা রাখেন অভিনেত্রী। ‘উঙ্গলি’ ছবিতে প্রথম অভিনয়। বাংলা ছবি ‘হর হর ব্যোমকেশ’ এ এক অবাঙালি মহিলার চরিত্রে অভিনয় করে নজর কেড়েছিলেন র‍্যাচেল। ২০১৭ সালে ‘দেবী’ ও ‘ওয়ান’ নামে দুটি ছবিতে অভিনয় করেন তিনি।

র‍্যাচেল হোয়াইট নিজের ক্যারিয়ার মডেলিং দিয়ে শুরু করেন

যদিও র‍্যাচেল হোয়াইটের জন্ম ভারতে নয় । তিনি জন্ম সুত্রে আমেরিকান । আমেরিকার আলাবামায় জন্ম র‍্যাচেলের। ফ্লোরিডার মিডিয়া স্কুল থেকে পড়াশোনা। ইউনিভার্সিটি অব ক্যালিফোর্নিয়া থেকে কম্পিউটার সায়েন্সে স্নাতক হন।র‍্যাচেল হোয়াইটের করোনা আক্রান্তের খবর পেয়ে ফের আতঙ্ক ছড়িয়ে পড়েছে টালিগঞ্জ ফিল্ম ইন্ডাস্ট্রিতে যুক্ত থাকা বেশিরভাগ মানুষ । এদিকে খোঁজ খবর নেওয়া শুরু হয়েছে গত কয়েকদিন র‍্যাচেল হোয়াইট কোথায় কোথায় গিয়েছেন বা তাঁর সংস্পর্শে কে বা কারা এসেছে ।

এদিকে রাজ্যে করোনা পরিস্থিতি আরও ভয়াবহের দিকে মোড় নিচ্ছে । রাজ্য সরকার সব ধরনের কড়া ব্যবস্থা নিতে শুরু করেছে হটস্পটগুলি নির্দিষ্ট করে দিয়ে । প্রাথমিকভাবে রাজ্য সরকারের পক্ষ থেকে ৭ দিনের জন্য কড়া লকডাউনের কথা ঘোষণা করা হয়েছে । তবে আশঙ্কা করা হচ্ছে আগামী দিনে আরও হটস্পট নতুন করে চিহ্নিত হতে পারে । ইতি মধ্যে কলকাতায় প্রথম দিন ২৫ টি হটস্পট থাকলেও গতকাল আরও তিনটি বাড়িয়ে মোট ২৮ টি করা হয়েছে ।

মন্তব্য
Loading...