“স্ত্রী” এর পরে রাজকুমার রাও এবং দীনেশ ভাইজানের আরেকটি ভৌতিক ও হাস্যকর ফিল্ম “রুহ-আফজা”

0

সম্প্রতি ‘ স্ত্রী ‘ ফিল্ম খ্যাত অভিনেতা রাজকুমার রাও  এবং প্রোডিউসার দীনেশ ভাইজান আবার একত্রিত হতে চলেছে একই রকম একটি নতুন ফিল্মের মাধ্যামে। প্রোডিউসার এই খবরটির নিশ্চয়তা দিয়েছেন গত বছরের ডিসেম্বর মাসে। তিনি এও বলেন যে, রাজকুমার এই ফিল্মে একজন স্ব-ঘোষিত নায়কের চরিত্রে প্লে করছেন, যেখানে তাকে কিছুটা বোকা হিসেবে দেখা যাবে। তিনি কথা দিয়েছেন এই চরিত্রটি “স্ত্রী”  এর মহিলা লেজির ভিকি হিসেবে লেখা হবে।

 

পূর্ববর্তী ফিল্মে অপারশক্তি খুরানা এবং অভিষেক ব্যানার্জি অভিনেতাদের বন্ধুর চরিত্রে অভিনয় করেছেন। ফুকরের প্রেমিক ‘চুচা’ অভিনেতা বরুণ শর্মা থাকবেন। এখন মিরর জানতে পেরেছেন যে, এই চলচ্চিত্রে প্রশ্ন উঠেছে ‘রুহ-আফজা’ যা গল্পে উদ্ভূত অতিপ্রাকৃত এনকাউন্টার এর একটি পয়েন্টার। চলচ্চিত্রটি ফুকরের পরিচালক দীনেশমৃগদীপ লাম্বা যুগ্ম ভাবে প্রযোজনা করছেন। এবছরের মে মাসে রোলিং এর পরিকল্পনা রয়েছে। পরিচালক ও মহিলা নেতৃত্ব খুব শীঘ্রই চূড়ান্ত হবে। 

 

স্ত্রী একটি মহিলা আত্মা বা আঞ্চলিক কিংবদন্তি , যে বিশ্বাস করে একটি চারদিনের বার্ষিক অনুষ্ঠান “চান্দেরি”, যেসময় অল্প বয়সী পুরুষেরা রাতে একাকী ঘুরে বেড়ায়। ভুতকে তাড়ানোর জন্য এবং তার খারাপ দৃষ্টি এড়ানোর জন্য “ও স্ত্রী কাল এসো” শব্দটিকে ব্যবহার করা হয় এবং প্রত্যেক বাড়িতে লাল রং করে। পুরুষদের পরামর্শ দেয়া হয় যাতে তারা রাত ১০টার পর না বেরোয়।

 

নতুন ভয়াবহ-কমেডি উত্তরপ্রদেশের মোরাদাবাদে এবং অন্য লোকের কিংবদন্তির দিকে ঘুরছে। ‘রুহ-আফজা’-এ, প্রতিবার শহরে বিয়ের অনুষ্ঠান ঘটে, মহিলারা প্রথম রাত্রে বরকে জাগিয়ে রাখে।“একই সময়ে, চৌদাইল তাকে একটি ঘুমপাড়ানি গানের মাধ্যমে ঘুমিয়ে রাখার চেষ্টা করছে। এটি বিশ্বাস করা হয় যে, যদি  স্বামী বরফ বন্ধ থাকেন , তবে তার বৈবাহিক জীবন নরক তৈরির জন্য সে তার বধির অধিকারী হয়। চলচ্চিত্রটি সব রকম হাসিখুশি, একই সাথে কিংবদন্তি এবং আত্মার কথোপকথন।  আপনি নিজের চারপাশে ঘুরে দেখবেন, ভাবছেন কিনা তিনি কোথাও ঘনিষ্ঠভাবে আছেন কিনা। দীনেশ জানান এটির নামকরণ করা হলেও ” রিফ্রেশিং গ্রীষ্মকালীন পানীয়- রোহ আফজা” সম্পর্কে মিষ্টি কিছু নেই।”

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...