প্রিয়াঙ্কা, দীপিকার পর এবার নেক লাইন পোশাকে সকলের নজর কাড়লেন ভূমি

প্রিয়াঙ্কার মতো খোলামেলা পোশাক পরে সকলের নজর কাড়লেন বলিউডের এই অভিনেত্রী। ভূমি পরেছিলেন ব্লাশ পিঙ্ক রঙের নেক লাইন গাউন। নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে এদিন নিজের এই পোশাক পরা ছবি আপলোড করেন ভূমি।

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ- কিছুদিন আগেই নেকলাইন পোশাক পরে বিতর্কে জড়িয়েছিলেন বলিউড-হলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। তারপর একই পোশাকে অবতীর্ণ হয়েছিলেন বলি কুইন দীপিকা পাদুকন। এবারে বলিউডের অন্য এক জনপ্রিয় অভিনেত্রী ভূমি পেদনেকরকে দেখা গেল নেক লাইন পোশাকে।

নেক লাইন পোশাকে অনবদ্য লাগলেও প্রচুর সমালোচিত হয়েছিলেন প্রিয়াঙ্কা এবং দীপিকা। এবার সেই খাতায় নাম লেখালেন অভিনেত্রী ভূমি পেদনেকর। প্রিয়াঙ্কার মতো খোলামেলা পোশাক পরে সকলের নজর কাড়লেন বলিউডের এই অভিনেত্রী। ভূমি পরেছিলেন ব্লাশ পিঙ্ক রঙের নেক লাইন গাউন। নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে এদিন নিজের এই পোশাক পরা ছবি আপলোড করেন ভূমি।

View this post on Instagram

Am blushing ☺️ . . . #hello #monday #love #blushpink

A post shared by Bhumi✨ (@bhumipednekar) on

এর পর থেকেই শুরু হয় তার পোশাক নিয়ে বিতর্ক। যদিও বা প্রিয়াঙ্কার চেয়ে অনেকটাই ভদ্র ছিল তার পোশাক তবুও নেটিজেনদের সমালোচনা এড়াতে পারেন নি ভূমি। যদিও বলিউড অভিনেত্রীদের পোশাক নিয়ে সমালোচনা করা নেটিজেনদের নিত্য নৈমিত্তিক কাজ হয়ে দাঁড়িয়েছে। বাদ গেলেন না ভূমিও।

আয়ুস্মান খুরানার বিপরীতে ‘দম লাগাকে হাইসা’ চলচ্চিত্রে অভিনয় করার পর থেকেই পরিচালকদের নজরে আসেন ভূমি। তার শেষ অভিনীত চলচ্চিত্রটি হল ‘পতি পত্নী অর উয়ো’। এখানে তিনি ছাড়াও অভিনয় করেছেন কার্তিক আরিয়ান এবং অনন্যা পান্ডে।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More