চার বছর পর ডিভোর্স নিয়ে মুখ খুললেন ‘পাখি’ ওরফে মধুমিতা সরকার

মধুমিতা বলেছেন, আর পাঁচটা স্বাভাবিক স্বামী স্ত্রীর মতই আমরাও স্বামী স্ত্রী ছিলাম কিন্তু এক ছাদের তলায় থাকার পর বুঝতে পাড়ি আমরা দুজনেই বিপরীত মনের মানুষ। একদিকে ভালো যে সন্তান নেওয়ার আগেই আমাদের বিচ্ছেদ হয়ে যায়।

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ- ছোট পর্দার অতি পরিচিত মুখ মধুমিতা সরকার ওরফে পাখি। ছোট পর্দার ধারাবাহিক ‘কেয়ার করি না’ দিয়ে তিনি অভিনয় জীবনে এসেছিলেন। এর পর ‘বোঝে না সে বোঝে না’ এবং ‘কুসুম দোলা’ তে অভিনয়ের মাধ্যমে বিরাট জনপ্রিয়তা অর্জন করেন।

‘সবিনয় নিবেদন’ ধারাবাহিকের মাধ্যমে তার সাথে পরিচয় হয় সৌরভ চক্রবর্তীর সাথে। ধীরে ধীরে প্রেম এবং অবশেষে ২০১৫ সালের ২৬শে জুলাই বিবাহ বন্ধনে আবদ্ধ হন তাঁরা। কিছুদিন এক সাথে থাকার পর ঘটল ছন্দপতন। বিবাহ বিচ্ছেদ ঘটে তাদের।

সেই সময়ে দুজনেই বিচ্ছেদের ব্যাপারে মুখে কুলুপ এঁটে থাকলেও সম্প্রতি মুখ খুলেছেন মধুমিতা। তিনি বলেন, আর পাঁচটা স্বাভাবিক স্বামী স্ত্রীর মতই আমরাও স্বামী স্ত্রী ছিলাম কিন্তু এক ছাদের তলায় থাকার পর বুঝতে পাড়ি আমরা দুজনেই বিপরীত মনের মানুষ। সৌরভ অত্যন্ত ভালো ছেলে কিন্তু আমাদের মনের মিল না থাকায় সম্পর্ক টেকেনি। মিথ্যা আশ্বাসএর ওপর ভিত্তি করে এতদিন সম্পর্কে ছিলাম। একদিকে ভালো যে সন্তান নেওয়ার আগেই আমাদের বিচ্ছেদ হয়ে যায়। সমস্যা অনেক দিন ধরেই হচ্ছিল, শেষ পর্যন্ত দুজনে আলোচনা করে বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছি’।

উল্লেখ্য, খুব শীঘ্রই মুক্তি পাবে মধুমিতা অভিনীত চলচ্চিত্র ‘লাভ আজ কাল পরশু’। এখানে তিনি ছাড়াও অভিনয় করছেন অর্জুন চক্রবর্তী।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...