সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

দীর্ঘদিনের সম্পর্ক ভেঙ্গে এবার নতুন জীবনে পদার্পণ করলেন জাহ্নবী-ঈশান

কিছুদিন আগে একটি অনুষ্ঠানে গিয়েছিলেন জাহ্নবী যেখানে হঠাৎ ই হাজির হন ঈশান। ঈশানের উপস্থিতির জন্য অপ্রস্তুত হয়ে পরেন জাহ্নবী। এই ঘটনার পর থেকেই শুরু হয় মনোমালিন্য।

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ- ‘ধড়ক’ চলচ্চিত্রের মাধ্যমে বলিউডে পা রেখেছিলেন শ্রীদেবী কন্যা জাহ্নবী কপূর এবং ঈশান খট্টর। এই চলচ্চিত্রের সময় থেকেই ঈশানের সাথে সম্পর্ক গড়ে উঠেছিল জাহ্নবীর। তাদের নিয়ে বিশেষ চর্চাও হয়েছিল। এবার তাদের সম্পর্ক নিয়ে এক নতুন তথ্য উঠে এল সর্বসমক্ষে।

সম্প্রতি একটি চ্যাট শো তে গিয়েছিলেন জাহ্নবী কপূর। যেখানে তাকে তাঁর এবং ঈশানের সম্পর্ক নিয়ে প্রশ্ন করা হয়। তিনি অকপটে বলে ওঠেন যে তাঁর মায়ের মৃত্যুর পর থেকেই তাঁর দাদা অর্জুন কপূর তাদের বিশেষ নজরে রাখেন। তাই জন্য ঈশানের পক্ষে জাহ্নবীর সাথে মেলামেশা করা অসম্ভব হয়ে গিয়েছে।

কিছুদিন আগে একটি অনুষ্ঠানে গিয়েছিলেন জাহ্নবী যেখানে হঠাৎ ই হাজির হন ঈশান। ঈশানের উপস্থিতির জন্য অপ্রস্তুত হয়ে পরেন জাহ্নবী। এই ঘটনার পর থেকেই শুরু হয় মনোমালিন্য। অবশেষে সম্পর্কের ইতি টানেন দুজনেই। দুজনেরই বয়স কম তাই দুজনেই সবে নিজেদের কেরিয়ারে মন দিয়েছেন এবং এই সময়ে অন্য কোনও কারণে কেরিয়ারের উন্নতি থেমে যাক তা তারা চান না। তাই জন্যই আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন দুজনে।

উল্লেখ্য, জাহ্নবী কে দেখা যাবে তাঁর আগামী চলচ্চিত্র ‘তখত’ এ। ঈশান ব্যাস্ত ‘খালি পিলি’র শুটিংএ।

মন্তব্য
Loading...