সুখী দাম্পত্য জীবন ছেড়ে এ কার প্রেমে পড়লেন রানি মুখার্জি?

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ- ফের ১১ বছর পর আবার একই সাথে জুটি বাঁধতে চলেছে বান্টি বাবলি অর্থাৎ রানি মুখার্জি এবং সেইফ আলি খান। এই জুটিকে শেষ দেখা গিয়েছিল ২০০৮ সাল নাগাদ ‘তারা রাম পাম’ চলচ্চিত্রে। এছাড়াও তাদের একসাথে অন্যান্য অনেক চলচ্চিত্রে দেখা গিয়েছে। সেই সময় দর্শকের খুব পছন্দের জুটি ছিল রানি এবং সেইফের জুটি। তবে এইবার এই জুটিকে অভিনয় করতে দেখা যাবে তাদের আগামী চলচ্চিত্র ‘বান্টি অর বাবলি’তে। এর আগে ২০০৫ সাল নাগাদ মুক্তি পেয়েছিল বান্টি অর বাবলি’, যেখানে মুখ্য ভূমিকায় ছিলেন রানি এবং অভিষেক

যদিও এতদিন শোনা গিয়েছিল যে ‘বান্টি অর বাবলি’র সিক্যুয়েল চলচ্চিত্রে মুখ্য ভূমিকায় থাকছেন নবাগত অভিনেতা সিদ্ধান্ত এবং অভিনেত্রী শর্বরী।কিন্তু সম্প্রতি জানা যায় যে তাদের সাথে রানি এবং সেইফ জুটিকেও দেখা যাবে। এই ব্যাপারে সেইফ আলি খানের অভিজ্ঞতা জানতে চাওয়া হলে তিনি বলেন যে ‘বান্টি অর বাবলি’র কারণে তিনি এবং রানি ফের জুটি বাঁধতে চলেছেন। এতদিন পরে আবারও রানির সঙ্গে কাজ করার সুযোগ পেয়ে তিনি খুবই খুশি।

উল্লেখ্য, এই চলচ্চিত্রে অভিনয়ের জন্য প্রথমে অভিষেককে অফার করা হয়েছিল। যেহেতু ২০০৫ সাল নাগাদ মুক্তিপ্রাপ্ত ‘বান্টি অর বাবলি’ তে ভূমিকায় ছিলেন রানি এবং অভিষেক। কিন্তু কোনও কারন বশত অভিষেক এই অফার ফিরিয়ে দিলে তারপর এই অফার আসে সেইফ আলি খানের কাছে। অর্থাৎ দর্শকের মন জয় করে নিতে এবার দুই জোড়া ‘বান্টি অর বাবলি’ আসছে সিক্যুয়েল চলচ্চিত্রে।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...