ঈদুল আযহার কিডন্যাপ নাটকে কিডন্যাপ হয়েছেন অভিনেত্রী তিশা!

0

কিডন্যাপ হয়েছেন তিশা। অনেক সংবাদ মাধ্যম এরকম হেড লাইন করায় খুবই আতঙ্কিত। আসলে মানুষের মনে আতঙ্ক সৃষ্টি করা সংবাদ মাধ্যমের কাজ নয়। এটা কোন মাধ্যমেররই কাজ হতে পারে না।

ঈদুল আযহার বিশেষ নাটক কিডন্যাপড এ কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন নুসরাত ইমরোজ তিশা। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন শাহনেওয়াজ রিপন। তিশার সাথে সহঅভিনেতা রয়েছে ইরফান আজাদ।

অভিনেত্রী তিশা কিডন্যাপড হয়েছেন এই কথাটি সাজ্জাদ নির্বিকার ভাবে বলায় সেই সূত্র ধরে সংবাদ মাধ্যম সংবাদটি তৈরি করেছে। মূলত: নাটকের চরিত্রের প্রয়োজনে এই কিডন্যাপড। নাটকের কেন্দ্রীয় চরিত্র সুপার শপে কেনাকাটা করে বেড়িয়ে আসার পর দাড়িয়ে থাকা গাড়ি তাকে কিডন্যাপড করে। গাড়িতে উঠে সে ঘুমিয়ে পড়ে এবং ঘুম ভেঙ্গে চারপাশে দেখে চমকে উঠে।

কিডন্যাপ হয়েছেন জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। সুপার শপ থেকে বের হয়ে গাড়ির জন্য অপেক্ষা করছিলেন তিশা। কিছুক্ষণের মধ্যে একটি ছোট গাড়ি এসে তুলে নিয়ে যায় তাকে। গাড়িতে বসার পরপরই ঘুমিয়ে পড়ে সে। একসময় ঘুম ভাঙার পর চারপাশে তাকিয়ে চমকে ওঠে তিশা।

সাজানো গোছানো ফ্লাট। অচেনা বাসায় সে কি করে আসল বুঝতে পারে না। এ ঘর থেকে ও ঘরে খুজতে থাকে। একসময় ডাইনিং রুমে দেখতে পায় ইরফাজ সাজ্জান ল্যাপটপে কাজ করছে, সে জানতে চায় এখানে কেন?

অভিনেত্রী তিশার কিডন্যাপড নাটকটি ঈদের দিন রাত ১০ টায় মাছরাঙ্গা টেলিভিশনে প্রচার করা হবে।

নুসরাত ইমরোজ তিশা বাংলাদেশের একজন জনপ্রিয় মডেল ও অভিনেতা। গান দিয়ে শরু করেন পথ চলা। এরপর টিভি নাটক। অল্প সময়ে তিনি দর্শক নন্দিত হন। টিভি নাটকের পাশাপাশি বিজ্ঞাপন ও চলচ্চিত্রে অভিনয় করছেন।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...