সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

নাগরিকত্ব আইন নিয়ে মন্তব্য করলেন অভিনেত্রী সোনাক্ষি

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ- এই মুহূর্তে নাগরিকত্ব সংশোধনী বিল নিয়ে উত্তপ্ত সারা দেশ। নাগরিকত্ব নিয়ে সরব হয়েছেন বেশ কয়েকজন বলিউড সেলিব্রিটিরাও। এবার দলে যোগ দিলেন বলিউডের অন্যতম অভিনেত্রী সোনাক্ষি সিনহাও। এই আইনকে শুধু হিন্দুদের আইন বলা হলেও এই আইন কতটা হিন্দু সম্প্রদায়ের জন্য লাভবান হবে সেটা নিয়েও দ্বন্দ্বে আছে হিন্দু সম্প্রদায়।

লোকসভা এবং রাজ্যসভায় এই বিল পাশ হবার পর রাষ্ট্রপতি এই বিলে স্বাক্ষর করার পর সারা দেশে জ্বলে ওঠে হিংসার আগুন। হিন্দু মুসলিম নির্বিশেষে যোগ দিয়েছে এই অন্দোলনে। বিভিন্ন কলেজের পড়ুয়ারাও সামিল হয়েছে এই আন্দোলনে। সম্প্রতি সোনাক্ষি জানালেন যে, এনআরসি বিল পাশ হওয়ার পর থেকেই চারিদিকে দাঙ্গা হাঙ্গামা লেগেই আছে। সাধারণ মানুষ এর বিপক্ষে পথে নেমেছে, মিছিল করছে। তিনিও সাধারণ মানুষের পাশেই আছেন কারন সাধারণ মানুষ জানে যে তারা কি করছে। দেশবাসীদের থেকে নাগরিকত্বের অধিকার কেড়ে নেওয়ার অধিকার কারও নেই। প্রধানমন্ত্রীরও না।

সম্প্রতি মুক্তি পেয়েছে তার এবং সলমন খান অভিনীত চলচ্চিত্র ‘দাবাং-৩’। কিন্তু অন্যান্য বারের মতো এবারে হল গুলিতে সেভাবে ভিড় চোখে পড়েনি।ফলে আশানুরূপ ব্যবসা করতে পারেনি এই চলচ্চিত্র। এর জন্য তিনি মনে করেছেন যে, সাধারণ মানুষ এখন নাগরিকত্ব আইনের বিপক্ষে আন্দোলন করতে ব্যস্ত। সেই কারনে কেউ চলচ্চিত্র দেখতে আসছেন না। তবে তিনি সবসময়ই সাধারণ মানুষের পাশে আছেন।

মন্তব্য
Loading...