নিজের করা মন্তব্য নিয়ে ক্ষমা চাইলেন অভিনেত্রী রবিনা টন্ডন

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ ক্রিসমাস ইভের সময় একটি টিভির রিয়েলিটি শোতে  অভিনেত্রী রবিনা টন্ডনের মন্তব্য নিয়ে  বুধবার অমৃতসরের অজনালা এলাকার খ্রিস্টান সভাপতি সনু জাফর “ধর্মে আঘাত” নিয়ে  এফআইআর দায়ের করেন । সেই “ধর্মে আঘাত” নিয়ে মামলায় অভিনেত্রী রবিনা টন্ডন টুইটারে ক্ষমা চাইলেন ।

একটি টিভি রিয়েলিটি শো -এ অভিনেত্রী রবিনা টন্ডন, কমেডিয়ান ভারতী সিং এবং পরিচালক-কোরিওগ্রাফার ফারহা খানের মন্তব্য নিয়ে বিতর্ক শুরু হয় । সেখানে বুধবার অমৃতসরের অজনালা এলাকার খ্রিস্টান সভাপতি সনু জাফর “ধর্মে আঘাত” নিয়ে  এফআইআর দায়ের করেন অমৃতসর পুলিশের কাছে। ডেপুটি সুপারেন্টেডেন্ট অফ পুলিশ শোহন সিং জানিয়েছেন, পুলিশ অভিনেত্রী রবিনা টন্ডন, কমেডিয়ান ভারতী সিং এবং পরিচালক-কোরিওগ্রাফার ফারহা খানের বিরুদ্ধে একটি অভিযোগ পেয়েছে। যেখানে বলা হয়েছে, একটি টেলিভিশন শো চলাকালীন তাঁরা ক্রিশ্চান ধর্মকে আঘাত করছেন।

তাদের বিরুদ্ধে করা মামলা সম্পর্কে নিজের প্রতিক্রিয়া জানাতে গিয়ে অভিনেত্রী ওই টেলিভিশন শো-এর আসল ক্লিপটি শেয়ার করে  টুইটারে জানান, “এই লিংকটি দেখুন। আমি এমন কোনও মন্তব্য করিনি যা কোনও ধর্মকে আঘাত করতে পারে। ” পাশাপাশি তিনি জানান, “আমরা তিনজন (ফারাহ খান, ভারতী সিংহ এবং আমি) কখনই কাউকে ইচ্ছা করে অপমান করি নি।” এই ব্যাখ্যার পরেও রবিনা জানিয়েছেন, “যদি কোনও কারণে আমরা এটা করে থাকি, তবে তাঁর জন্য আমি আন্তরিক ভাবে ক্ষমা চাই। “

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...