সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

অভিনয়ে ফিরলেন সংসদ সদস্য অভিনেত্রী নুসরাত জাহান

0

গত সোমবার থেকে ‘অসুর’ নামে একটি চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে অভিনয় জীবনে ফিরছেন অভিনেত্রী নুসরাত জাহান। পার্লামেন্ট নির্বাচন নিয়ে ব্যাস্ততা সেই ব্যাস্ততা কাটতেই বিয়ের ব্যস্ততা। টানা কয়েকমাস ভিন্ন জীবনের ব্যাস্ততা শেষ করে অভিনয়ে ফিরছেন অভিনেত্রী নুসরাত জাহান।

নির্মা পাভেল ভারতের চিত্রকলা ও স্থাপত্যের প্রবাদপুরুষ রামকিঙ্কর বেইজকে সম্মান জানিয়ে চলচ্চিত্রটি নির্মাণ করছেন। এ সিনেমায় নুসরাতের সাথে থাকছেন জিৎ ও আবীর চট্টোপাধ্যায়। তিন বন্ধুর চরিত্রে দেখা যাবে তাদের।

নির্মাসা পাভেল অসুর সিনেমা নিয়ে বলেন, চলতি বছরের শেষ দিকে সিনেমাটি মুক্তি দেওয়ার পরিকল্পনা আছে তার। এ চলিচ্চিত্রের সংগীত পরিচালনা করছেন নচিকেতা, অমিত ও ইশান। শুটিং এর থেকে জানা যায় গত মঙ্গলবার সন্ধ্যা ৬টা থেকে সাড়ে ১০টা পর্যন্ত এক স্টুডিওতে শুটিংয়ে অংশ নেন নুসরাত। সোম থেকে বুধবার টানা শুটিং শেষ বৃহস্পতিবার ভারতের স্বাধীনতা দিবসে থাকছে বিরতি।

নুসরাত বর্তামনে সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের বসিরহাট লোকসভা কেন্দ্রের বসিরহাট থেকে জয়ী একজন সংসদ সদস্য। তিনি নিখিল জৈন নামের এক হিন্দু ধনকুবেরকে বিয়ে করেন। সংসদ সদস্য অভিনয়ে ফিরে বলেন, “তিন দিন ধরে শুটিং করছি; শুটিংয়ের প্রতিটা মুহূর্ত আমি উপভোগ করছি। শুটিংয়ে ফেরার আগে আমি দারুণ একটি বিরতি নিয়েছি; এটা খুব দরকার ছিল।”

নুসরাত জাহান জৈন ৮ই জানুয়ারি, ১৯৯০ সালে তিনি জন্মগ্রহণ করেন। তার মা-ও একজন অভিনেত্রী ছিলেন। ২০১০ সালে ফেয়ার ওয়ান মিস কলকাতা নামক একটি সৌন্দর্য প্রতিযোগীতায় বিজয়ী হন।

মন্তব্য
Loading...