এবার সংঘর্ষে জড়ালো এবিভিপি এবং তৃণমূল ছাত্র পরিষদের ছাত্ররা – গুরুতরভাবে জখম দুইজন

0

বেশ কিছুদিন ধরেই ছাত্র রাজনীতিতে তেমন কোনো বড়োসড়ো গন্ডগোলের ঘটনা শোনা যাচ্ছিল না । বরং রাজ্যের বিভিন্ন কেন্দ্র থেকে কাটমানি  নিয়ে অশান্তির খবর আসছিল অহরহ । গতকাল কল্যাণী কলেজে তৃণমূল এবিভিপির  সদস্যরা সংঘর্ষে জড়িয়ে পড়ে । কলেজ ক্যাম্পাস যেখানে শিক্ষার জন্য ব্যবহার হয়,  সেই শিক্ষাঙ্গন বারংবার কেঁপে ওঠে বোমাবাজিতে ।হাতাহাতি  থেকে শুরু হয়ে যায় বোমাবাজি ।

ব্যপক  বোমাবাজির জেরে  গুরুতরভাবে দুইজন কলেজ পড়ুয়া আহত হন । কলেজের ছাত্ররাই  আহত দুইজন কলেজছাত্রকে হাসপাতালে ভর্তি করে । পরবর্তীতে একজন ছাত্র-এর  অবস্থার অবনতি হলে তাকে যে জে এন এম হাসপাতাল, পরে সেখান  থেকে কলকাতা মেডিকেল কলেজে ভর্তি করা হয় এবং সেখান থেকে এপোলো তে নিয়ে যাওয়া হয় ।

ঘটনার সূত্রপাত কল্যাণী থানার দক্ষিণ চাঁদমারি তে । এবিপি ছাত্র সংগঠন দাবি করেছে,  এই ঘটনার জন্য মূলত দায়ী তৃণমূল । তারা প্রশাসনকে দোষীদের শাস্তির ব্যবস্থা করতে হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন ।  এবিভিপি সদস্যরা এই ঘটনার প্রতিবাদে আজ শনিবার দুপুরের পর কলেজ চত্বরে বিক্ষোভ কর্মসূচি নেওয়ার কথা জানান ।

স্থানীয় তৃণমূল নেতৃত্ব অবশ্য  তৃণমূলের বিরুদ্ধে এবিভিপির করা  অভিযোগ অস্বীকার করেছেন ।  শেষ খবর পাওয়া পর্যন্ত ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকা জুড়ে । কলেজ ক্যাম্পাসে বসানো হয়েছে পুলিশ পিকেটিং । শেষ খবর পাওয়া পর্যন্ত এই ঘটনায় পুলিশ এখনো পর্যন্ত কাউকে গ্রেপ্তার করেনি ।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...