বাংলার নতুন অধিনায়ক মনোনীত হলেন অভিমন্যু

0

বং দুনিয়া ওয়েব ডেস্ক: সম্প্রতি তিন ফরম্যাটের ক্রিকেটে রাজ্যদলকে নেতৃত্ব দেওয়ার জন্য নতুন অধিনায়ক বাছাই করল ক্রিকেট অ্যাসোসিয়েশন অফ বেঙ্গল (CAB)।

সংবাদ সূত্র থেকে জানা গিয়েছে, সম্প্রতি তিন ফরম্যাটের জন্য পৃথক অধিনায়ক বেছে নেওয়ার পরিকল্পনা করেছে CAB। সিদ্ধান্ত নেওয়া হয় যে, চার দিনের ম্যাচে দলকে নেতৃত্ব দেবেন নতুন এই অধিনায়ক এবং ৫০ ওভার ও টি২০ ম্যাচের জন্য দলের অধিনায়ক থাকবেন মনোজ তিওয়ারি’ই। কিন্তু ক্রিকেট বোর্ডের এই অভিনব প্রস্তাব প্রত্যাখ্যান করেন অধিনায়ক মনোজ। আপাতত নিজের ব্যাটিং পারফরমেন্সে মনোনিবেশ করতে চান তিনি।

সংবাদ সূত্র থেকে জানা যাচ্ছে, সম্প্রতি বাংলা’র ক্রিকেট বাহিনীতে অধিনায়ক হিসাবে মনোজ তিওয়ারি’র স্থলাভিষিক্ত হলেন অভিমন্যু ঈশ্বরণ। নতুন অধিনায়ককে সমর্থন জানিয়েছেন মনোজ নিজেও।

গত বৃহস্পতিবার অভিমন্যু অধিনায়ক হিসেবে মনোনীত হওয়ার পর এদিন CAB যুগ্ম সচিব অভিষেক ডালমিয়া বলেন, “বিষয়টি নিয়ে আমরা মনোজের সঙ্গে আলোচনা করি। তিনি মনে করেছেন, এই সময় অধিনায়কত্বের চেয়ে খেলায় বেশি মনোনিবেশ করা তাঁর পক্ষে জরুরি। বাংলার ক্রিকেটে খেলোয়াড় ও অধিনায়ক হিসেবে মনোজ তিওয়ারির অবদান অমূল্য। সিনিয়র ক্রিকেটার হিসেবে তিনি ঈশ্বরণকে নেতৃত্বে সাহায্য করবেন বলে আশ্বাস দিয়েছেন।”

আগামী ৩শরা সেপ্টেম্বর থেকে শুরু হওয়া জয়পুরে প্রাক মরশুম প্রতিযোগিতা দিয়ে অধিনায়কত্বে হাতেখড়ি হতে চলেছে অভিমন্যু ঈশ্বরণের। নিজের দলকে এগিয়ে নিয়ে যেতে সর্বতোভাবে চেষ্টা করবেন বলে জানিয়েছেন তিনি।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...