সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

বিজেপি কে হারিয়ে বিপুল ভোটে জয় লাভ করল আম আদমি পার্টি

এই মুহূর্তে ৫৪ টি আসনে এগিয়ে আছে আম আদমি পার্টি যেখানে বিজেপির প্রাপ্ত ভোট মাত্র ১৫। কংগ্রেস মাত্র একটি কেন্দ্রে জয়লাভ করেছে।

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ- শুরু হয়ে গিয়েছে দিল্লী ইলেকশন এর ভোট গণনা। এই মুহূর্তে ৫৪ টি আসনে এগিয়ে আছে আম আদমি পার্টি যেখানে বিজেপির প্রাপ্ত ভোট মাত্র ১৫। কংগ্রেস মাত্র একটি কেন্দ্রে জয়লাভ করেছে। বিজেপির হাল খুবই খারাপ।

যেখানে গত বছর লোকসভা নির্বাচনে একক সংখ্যা গরিষ্ঠ ভোটে জয়লাভ করেছিল বিজেপি। জয়লাভ করেই কিছু গুরুত্বপূর্ণ পদক্ষেপ নিয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এর মধ্যে উল্লেখযোগ্য ‘এন আর সি’, ‘সিএএ’, ‘সিএবি’। যা নিয়ে গোটা দেশ জুড়ে বিক্ষোভ দেখা দিয়েছে। সকলেই প্রায় বিজেপির বিপক্ষে চলে গিয়েছে। সেই কারণেই বিভিন্ন কেন্দ্রে ভোট গণনার ক্ষেত্রে দেখা গিয়েছে অনেকাংশে ভোট কমে গিয়েছে বিজেপির।

তার ফলাফল মিলল এবার দিল্লী ইলেকশনে। ভোট গণনা করতে গিয়ে দেখা গিয়েছে অধিকাংশ ভোট দখল করেছে আম আদমি পার্টি। আম আদমি পার্টি বিশেষ জনপ্রিয় হয়ে উঠেছে বেশ কয়েক বছরে। এখনও পর্যন্ত পুরো ফলাফল ঘোষণা না হলেও যেভাবে বিপুল ভোটে এগিয়ে আছে আম আদমি পার্টি তাতে এবারে দিল্লী জয় তাদেরই হাতে একথা হলফ করে বলা যায়।

মন্তব্য
Loading...