সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

Aajker Rashifol: শুক্রবারে কোন রাশির ভাগ্য খুলবে? দেখে নিন কি বলছে আজকে আপনার রাশিফল?

0

Ajker Rashifol: বৈদিক জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন- এর ভবিষ্যদ্বাণী করা হয়।  প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুন-ধর্ম থাকে ।এই কারণের জন্যই প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা হয়। চলুন দেখে নেওয়া যাক আপনার গ্রহ-নক্ষত্ররা কি বলছে –

শুক্রবার, ০৬-০৯-২০১৯ 

 

ajker rashifol mesh

মেষ রাশি :

চাপ উপেক্ষা করা প্রয়োজন। এটি খুব দ্রুতগতিতে তামাক এবং মদের মত মারাত্মক মহামারীতে পরিণত হচ্ছে। এক নিয়ন্ত্রণকারী অবস্থান লাভ করতে আপনার সব দক্ষতা একান্তভাবে নিয়োজিত করুন। আপনার মনে রাখা প্রয়োজন যে ঈশ্বর তাদেরই সাহায্য করে যারা নিজেদের সাহায্য করে। আপনাকে সবচেয়ে সুখী করার জন্য আপনার জীবন সঙ্গী আজ অনেক অনেক প্রচেষ্টা করবে।
শুভ রং:- আপনারা বিশেষ অনুষ্ঠানে লাল রং এড়িয়ে চলবেন। পরিবর্তে সাদা, লেমন গ্রিন, ঘন সবুজ আপনার জন্য মঙ্গলজনক।
প্রতিকার :- ভালো স্বাস্থ্যের জন্য কেশর যুক্ত খাবার দরিদ্রদের দান করুন ও নিজের সেবন করুন।

ajker rashifol

বৃষ রাশি :

আপনি অন্যদের উপর ব্যয় করতে পছন্দ করেন। আপনি সবার চাহিদার যত্ন নিতে চেষ্টা করলে আপনি বিভিন্ন নির্দেশ মধ্যে বিধ্বস্ত হয়ে যাবেন। আজকেই আপনার দীর্ঘায়িত ঝগড়া মিটিয়ে নিন যেহেতু কাল হয়তো অনেক দেরী হয়ে যেতে পারে।

শুভ রং:- অ্যাপেল গ্রিন ও ঘন লাল রং আপনার জন্য উপযুক্ত। গুরুত্বপূর্ণ দিনে এই সব রঙের পোশাক পরুন, ফল ভালো হবে।

প্রতিকার :-ঘন ঘন নীল রঙের জামা কাপড় পরিধান করলে তা আপনার প্রেম জীবনের জন্য সহায়ক হবে।


মিথুন রাশি :

দীর্ঘ স্থায়ী লাভের জন্য স্টক এবং মিউচুয়াল ফান্ডে বিনিয়োগ করতে সুপারিশ করা হচ্ছে। বৈবাহিক বন্ধনে প্রবেশ করার জন্য ভালো সময়। প্রেমঘটিত জটিলতা আপনার খুশিতে ইন্ধন যোগ করবে। আপনার সঙ্গীর সঙ্গে মোকাবিলা করা কঠিন হতে পারে।

শুভ রং:-২০১৯-এ আপনার শুভ রং সাদা, হালকা ধূসর। প্রতি বুধবার সবুজ পোশাক পরার চেষ্টা করুন।

প্রতিকার :-ব্যবসায়িক জীবনে উন্নতির জন্য লাল মুসুর ডাল গরিব মানুষকে দান করুন।


কর্কট রাশি:

নির্দিষ্ট কাজ হতাশাব্যঞ্জক অর্থনৈতিক অবস্থার জন্য থমকে যেতে পারে। যদি আপনার মনের উপর কোন চাপ থেকে থাকে- তাহলে আপনার আত্মীয় বা ঘনিষ্ঠ বন্ধুদের সাথে কথা বলুন-কারণ তারা আপনার মাথা থেকে ভার সরিয়ে দেবে। নিজের রোম্যান্টিকতা সবার সামনে দেখাবেন না। ব্যবসায়ীদের জন্য ভালো দিন কারণ তারা আকস্মিক অপ্রত্যাশিত মুনাফা বা অভাবনীয় লাভ দেখতে পেতে পারেন।আপনার সঙ্গীনীর থেকে একটি বিরূপ প্রতিক্রিয়া পেতে পারেন।

শুভ রং:-টারকোয়েজ ব্লু, হালকা লাল রং আপনার জন্য উপযুক্ত। এছাড়া প্রতি সোমবার সাদা, সি গ্রিন বা হালকা নীল রঙের পোশাক পরতে পারেন।

প্রতিকার :-  সাদা রঙের কাপড় ঘন ঘন পরিধান করলে তা আপনার জন্য আর্থিক উন্নতির পথ সুগম করবে।


সিংহ রাশি:

নির্দিষ্ট কাজ হতাশাব্যঞ্জক অর্থনৈতিক অবস্থার জন্য থমকে যেতে পারে। যদি আপনার মনের উপর কোন চাপ থেকে থাকে- তাহলে আপনার আত্মীয় বা ঘনিষ্ঠ বন্ধুদের সাথে কথা বলুন-কারণ তারা আপনার মাথা থেকে ভার সরিয়ে দেবে। নিজের রোম্যান্টিকতা সবার সামনে দেখাবেন না।আপনি যদি আপনাকে নিয়ন্ত্রণ করার জন্য আপনার অর্ধাঙ্গীনীর থেকে অন্য কাউকে বেশী সুযোগ দেন, আপনি আপনার সঙ্গীনীর থেকে একটি বিরূপ প্রতিক্রিয়া পেতে পারেন।

শুভ রং:-উজ্জ্বল রং আপনার জন্য ভালো। সাদা ও সোনালী রং ২০১৯-এ আপনার জন্য উপযুক্ত। এছাড়া তামাটে ও হালকা সবুজ রঙও বেছে নিতে পারেন।

প্রতিকার :- সাদা রঙের কাপড় ঘন ঘন পরিধান করলে তা আপনার জন্য আর্থিক উন্নতির পথ সুগম করবে।


কন্যা রাশি:

বিনিয়োগের যে স্কিমগুলো আপনার কাছে আকর্ষণীয় লাগছে সেগুলো খুঁটিয়ে দেখুন- কথা দেওয়ার আগে বিশেষজ্ঞের পরামর্শ নিন। ঘরে আপনার বাচ্চারা আপনার সামনে এমন এক পরিস্থিতি উপস্থিত করবে যা সঙ্গতির বাইরে বেরিয়ে যাবে- কোন পদক্ষেপ নেওয়ার আগে সত্যতা যাচাই করে নিন। ভালবাসার ছলনা সমস্ত দিন আপনাকে আবদ্ধ করে রাখবে। শারীরিক অন্তরঙ্গতা আজ আপনার স্ত্রীর সঙ্গে তার শ্রেষ্ঠ সময়ে পৌঁছবে।

শুভ রং:-পরুন ফিরোজা সবুজ, নীল রঙের পোশাক। মনপসন্দ ফল পেতে হলে প্রতি বুধবার সবুজের কোনও শেড পরতে ভুলবেন না।

প্রতিকার :-পরিবারের সদস্যদের মধ্যে আন্তরিকতা বৃদ্ধির জন্য গরুকে সবুজ জাবর খেতে দিন।


তুলা রাশি:

আপনার গোপনীয় তথ্যগুলি আপনার স্ত্রীর সাথে ভাগ করে নেওয়ার আগে ভাবুন। যদি সম্ভব হয়, তাহলে বিরত থাকুন, যেহেতু তিনি এটি অন্য কারোর কাছে ফাঁস করে দিতে পারেন। আপনার ভালোবাসার মানুষ/স্বামী বা স্ত্রীর কাছ থেকে পাওয়া ফোন কল আপনার দিনটি সফল করে তুলবে।

শুভ রং:-সবুজ, নীল রং বেছে নিন ক্রিম বা অফ হোয়াইট রঙের পোশাক।

প্রতিকার :- রোজ তুলসীর পাতা সেবন করলে তা আপনার স্বাস্থ্যের জন্য খুবই লাভদায়ক হবে।


বৃশ্চিক রাশি:

আপনার খরচা নিয়ন্ত্রণ করতে চেষ্টা করুন- এবং আজ কেবলমাত্র জরুরী জিনিসই কিনুন। অন্যদের মনে আপনার ছাপ ফেলার ক্ষমতা আপনাকে পুরষ্কৃত করবে। প্রেমের উচ্ছ্বাস অনুভব করার জন্য কাউকে খুঁজে পেতে পারেন। আজ আপনি আপনার পদ্ধতির মধ্যে উন্নতি এবং অফিসে কাজের গুণমানের অভিজ্ঞতা লাভ করতে পারেন।

শুভ রং:-বৃশ্চিক রাশির জাতকদের জন্য আদর্শ রং সাদা বা কালো।

প্রতিকার :-আর্থিক অবস্থার উন্নতির জন্য সররকম মাদক দ্রব্য থেকে দূরে থাকুন।


ধনু রাশি:

আপনি দ্রুত অর্থ উপার্জন করার আকাঙ্ক্ষার অধিকারী হবেন। একটি পারিবারিক জমায়েতে আপনি মধ্যমণি হয়ে উঠবেন। আজ ইভটিজিংকে মেনে নেবেন না। অভিজ্ঞ ব্যক্তির সাথে সংযুক্ত হোন এবং তাঁরা কি বলতে চাইছেন তা থেকে শিখুন। যদি আপনি কোন পরিস্থিতি থেকে পালিয়ে বাঁচতে চান-তাহলে এটি আপনাকে সম্ভাব্য চরম মন্দ উপায়ে অনুসরণ করবে।

শুভ রং:-খাকি সবুজ, কমলা আপনার জন্য উপযুক্ত।
প্রতিকার :- অন্ধ ব্যক্তিদের সেবা করলে ও সাহায্য করলে প্রেমের সম্পর্ক আরো গাঢ় হবে।

মকর রাশি:

আপনি যার সঙ্গে থাকেন তার সঙ্গে বিতর্ক শুরু না করার জন্য সতর্ক থাকুন-যদি কোন দ্বন্দ্বমূলক ব্যাপার থেকেও থাকে তাহলেও তা ভদ্রভাবে সমাধান করা উচিত। প্রেমে বেদনা আজ আপনাকে ঘুমোতে দেবে না। ঊর্ধ্বতনদের পাশাপাশি সহকর্মীদের কাছ থেকে পাওয়া সমর্থন আপনার সাহস বাড়িয়ে তুলবে। সেমিনার এবং প্রদর্শনীগুলি আপনাকে নতুন জ্ঞান এবং যোগাযোগ সরবরাহ করবে।

শুভ রং:-ভাগ্য লুকিয়ে থাকে নীল ও সবুজ রঙের মধ্যে।
প্রতিকার :-সুখ ও শান্তিময় সংসার জীবন পেতে ভোরবেলা ১১ বার “ওম ক্রাং ক্রিং ক্রৌং সঃ ভৌমায় নমঃ” জপ করুন।

কুম্ভ রাশি:

অপ্রত্যাশিত রসিদগুলি আর্থিক বোঝা বাড়িয়ে তুলবে। আপনার ঘনিষ্ঠ মানুষরা ব্যক্তিগত স্তরে সমস্যা সৃষ্টি করবে। ভালোবাসার গান তাদের দ্বারা শুনতে পাবেন যারা সব সময় এর মধ্যে ডুবে থাকে। আজ আপনি এই গান শুনতে পাবেন যা আপনাকে এই বিশ্বের সব গান ভুলিয়ে দেবে। ভাষণ এবং বৈঠক, যাতে আপনি আজ উপস্থিত থাকবেন, তা বৃদ্ধির জন্য নতুন ধারণা আনবে।

শুভ রং:-লাল, অ্যাপেল গ্রিন ও আকাশী নীল আপনার জন্য এ বছর বেশ ভালো।
প্রতিকার :- বহমান জলে পেঁয়াজ বা রসুনের গুচ্ছ নিক্ষেপ করলে তা আর্থিক পরিস্থিতির উন্নতি ঘটাবে।

মীন রাশি:

দীর্ঘ স্থায়ী লাভের জন্য স্টক এবং মিউচুয়াল ফান্ডে বিনিয়োগ করতে সুপারিশ করা হচ্ছে। ঘরোয়া ব্যাপার এবং গৃহস্থালীর মুলতুবি থাকা কাজগুলি শেষ করার জন্য আজ একটি অনুকূল দিন। আপনার প্রেমিকার দিনটি একটি মিষ্টি হাসি দিয়ে উজ্জ্বল করে তুলুন। চাকরির সম্ভাবনায়র গৃহীত সফর ইতিবাচক ফল দেবে।
শুভ রং:- সবুজের যত রকম শেড হয়, সবই আপনার জন্য ভালো।

প্রতিকার :- উত্তম স্বাস্থ্যের জন্য পায়েশ সেবন করুন।

মন্তব্য
Loading...