Aajker Rashifol: আজ মঙ্গলবার 29 শে অক্টোবর; কীভাবে ভাগ্য ফেরাতে পারে এ দিনটি ? দেখে নিন আজকের রাশিফল

Ajker Rashifol: মঙ্গলবার আপনার দিনের শুরু কেমন ভাবে করবেন ? কেমন যাবে আপনার দিনটি ? এক নজরে জেনে নিন আপনার রবিবারের ভাগ্য কি বলছে । বৈদিক জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন- এর ভবিষ্যদ্বাণী করা হয়।  প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুন-ধর্ম থাকে ।এই কারণের জন্যই প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা হয়।

রাশি বিশ্লেষণ : রাশি বিশ্লেষণ ক্রম অনুযায়ী-আজকে কর্কট রাশির জন্য শুভ দিন। অন্যদের ক্রম অনুযায়ী অবস্থান-তুলা, ধনু, কুম্ভ, বৃশ্চিক, মীন, সিংহ, কন্যা, মিথুন, মকর, মেষ, বৃষ । বৃষ রাশির জাতকরা আজ সাবধানে থাকবেন।

মঙ্গলবার, ২৯-১০-২০১৯ 

 

ajker rashifol mesh

মেষ রাশি :

মেষ রাশির জাতক হিসাবে আপনার খাবারের স্বাদের জন্য যেমন নুন দায়ী তেমনি একটু অশান্তি না থাকলে সুখের গুরুত্ব বোঝা যায় না। সামাজিক অনুষ্ঠানে অংশ নিন– এতে আপনার মন ভালো থাকবে। জমিজমায় বিনিয়োগ করা লাভদায়ক হবে। একটি আনন্দময় এবং চমৎকার সন্ধ্যার জন্য ঘরে অতিথিরা ভিড় করবেন। আপনার বিষণ্ণ জীবন আপনার পত্নীর উত্তেজনা কারণ হতে পারে। নিজেকে প্রতারণার হাত থেকে বাঁচাতে ব্যবসায় নজরদারী বজায় রাখুন। যদি কোন ক্ষেত্রে আপনি কোন বিতর্কে জড়িয়ে পড়েন তাহলে রুক্ষ বিবৃতি না করার জন্য সতর্ক থাকুন। যেমন দাম্পত্য জীবন সে চেয়েছিল তা না হওয়ার জন্য আপনার স্ত্রী আপনার ওপর রাগে ফেটে পড়তে পারেন।
শুভ রং ও সংখ্যা:- স্বচ্ছ এবং গোলাপী, শুভ সংখ্যা-৬
প্রতিকার :-স্নানের জলে লাল চন্দন মিশিয়ে স্নান করলে প্রেম জীবন মজবুত হবে।
রাশি বিশ্লেষণ: স্বাস্থ্য-ভালো, ধন-অতি চমৎকার, পরিবার-অতি চমৎকার, ভালোবাসার বিষয়বস্তু-সমস্যায়, পেশা-সমস্যায়, বিবাহীত জীবন-সমস্যায়

ajker rashifol

বৃষ রাশি :

আজ বৃষ রাশির জাতক হিসাবে আপনার সন্ধ্যাযাপন সুখকর হবে কিন্তু অতিরিক্ত খাওয়া এবং মদ সম্পর্কে যত্নশীল হোন। বিনোদন এবং রূপচর্চায় বেশী খরচ নয়। আপনার প্রত্যাশা অনুযায়ী বাচ্চারা জীবনযাপন না করায় আপনি হতাশ হতে পারেন। আপনি তাদের আপনার স্বপ্নপূরণে উৎসাহী করতে পারেন। প্রেমের সম্ভাবনা আছে কিন্তু কামুক অনুভূতির বিস্ফোরণ ঘটতে পারে যা আপনার সম্পর্ককে নষ্ট করবে। অভিজ্ঞ ব্যক্তির সাথে সংযুক্ত হোন এবং তাঁরা কি বলতে চাইছেন তা থেকে শিখুন। যদি আপনি আজ সত্যিই উপকৃত হতে চান- তাহলে অন্যদের দেওয়া উপদেশ শুনুন। আপনার নিজের চাপ এবং প্রকৃত কোন কারণ ছাড়া আজ আপনি আপনার স্ত্রীর সাথে ঝগড়া করবেন।

শুভ রং ও সংখ্যা:- সবুজ এবং ফিরোজা, শুভ সংখ্যা-৫

প্রতিকার :- প্রেমের জীবন সুখের ও আনন্দের বানাতে আপনার ওয়ালেট এ একটি সাদা সিল্কের কাপড়ের টুকরো রেখে দিন। লক্ষ রাখবেন এটি যেন নোংরা না হয়ে যায়।

রাশি বিশ্লেষণ: স্বাস্থ্য-মোটামুটি, ধন-মোটামুটি, পরিবার-মোটামুটি, ভালোবাসার বিষয়বস্তু-সমস্যায়, পেশা-অতি চমৎকার, বিবাহীত জীবন-সমস্যায়


মিথুন রাশি :

আজ মিথুন রাশির জাতক হিসাবে আপনার বেরিয়েছেন তাঁদের জন্য নিছকই আনন্দ এবং উপভোগ। প্রাচীন জিনিস এবং গয়নায় বিনিয়োগ লাভ এবং সমৃদ্ধি আনবে। আপনার মাধুর্যতা এবং ব্যক্তিত্ব আপনাকে কিছু নতুন বন্ধু তৈরি করতে সাহায্য করবে। একটি তৃতীয় ব্যক্তির হস্তক্ষেপ আপনার এবং আপনার প্রি়য়জনের মধ্যে বিরোধ তৈরি করবে। সহকর্মী ও অধস্তন থেকে উদ্বেগ ও দুশ্চিন্তা আসবে। সহায়ক গ্রহগুলি আপনাকে আজ সন্তুষ্ট বোধ করার প্রচুর কারণ এনে দেবে। আপনার স্ত্রী আজ আপনার দৈনন্দিন চাহিদা পূরণ বন্ধ করতে পারেন, যা শেষপর্যন্ত আপনার মেজাজ খারাপ করবে।

শুভ রং ও সংখ্যা:- কেশর এবং হলুদ, শুভ সংখ্যা-৩

প্রতিকার :- নদীতে কালো ও সাদা তিলের বীজ নিক্ষেপ করলে প্রেমিক ও প্রেমিকাদের মধ্যে সম্পর্ক মজবুত হবে।

রাশি বিশ্লেষণ: স্বাস্থ্য-অতি চমৎকার, ধন-অতি চমৎকার, পরিবার-অতি চমৎকার, ভালোবাসার বিষয়বস্তু-সমস্যায়, পেশা-সমস্যায়, বিবাহীত জীবন-সমস্যায়


কর্কট রাশি:

আজ আত্মীয় থাকার জন্য আপনি একটি কৌতুকপূর্ণ মেজাজের মধ্যে থাকবেন। আপনার অবাস্তব পরিকল্পনার ফলে অর্থের অভাব দেখা দিতে পারে। আপনাদের মধ্যে কারোর গয়না বা ঘরের সরঞ্জাম কেনার সম্ভাবনা আছে। যারা বাগদত্ত, তারা তাদের বাগদত্তাকে এক বিশাল খুশির উৎস হয়ে উঠতে দেখবেন। আপনার সাফল্যে মহিলা সদস্যরা এক বিশাল ভূমিকা পালন করবে-তা সে যে ক্ষেত্রেই আপনি নিযুক্ত থাকুন না কেন। ভ্রমণ লাভদায়ক হলেও খরচসাপেক্ষ হবে। আজ বিবাহ আপনার জীবনে তার শ্রেষ্ঠ জায়গায় পৌঁছাবে।

শুভ রং ও সংখ্যা:- স্বচ্ছ এবং গোলাপী, শুভ সংখ্যা-৬

প্রতিকার :- দই ও মুধু দান করলে এবং সেবন করলে তা আপনার জন্য আর্থিক সঙ্গতির রাস্তা প্রশস্ত করবে।

রাশি বিশ্লেষণ: স্বাস্থ্য-অতি চমৎকার, ধন-সমস্যায়, পরিবার-অতি চমৎকার, ভালোবাসার বিষয়বস্তু-অতি চমৎকার, পেশা-চমৎকার, বিবাহীত জীবন-অতি চমৎকার


সিংহ রাশি:

আজ সিংহ রাশির জাতক হিসাবে আপনার স্বাস্হ্য ভালো রাখবে এমন জিনিসের উপর কাজ করার পক্ষে একটি কল্যাণকর দিন। আজ আপনি সহজেই মূলধন- অনাদায়ী ঋণ জোগাড় করতে পারবেন- বা নতুন প্রকল্পে কাজ করার জন্য পুঁজির অনুরোধ করতে পারেন। আপনার সময়মত সাহায্য কাউকে দুর্ভাগ্যের অভিজ্ঞতা থেকে বাঁচতে সাহায্য করবে। আপনি আপনার প্রিয়জনের হাতে সান্ত্বনা খুঁজে পাবেন। আপনাকে আর আপনার প্রেমমূলক কল্পনাকে স্বপ্ন দেখার প্রয়োজন নেই; সেগুলি আজ সত্য হতে পারে। ঘরে ধর্মানুষ্ঠান/হোম/শুভ অনুষ্ঠান সম্পাদিত হবে। কর্মক্ষেত্রে জিনিষগুলি আপনার পক্ষে থাকবে বলে মনে হয়।

শুভ রং ও সংখ্যা:- স্বচ্ছ এবং গোলাপী, শুভ সংখ্যা-৬

প্রতিকার :-সর্ষের তেলে নিজের প্রতিচ্ছবি দেখার পর তা দান করে দিন, এর ফলে ভালো স্বাস্থ্য বজায় থাকবে।

রাশি বিশ্লেষণ: স্বাস্থ্য-ভালো, ধন-অতি চমৎকার, পরিবার-চমৎকার, ভালোবাসার বিষয়বস্তু-ভালো, পেশা-চমৎকার, বিবাহীত জীবন-ভালো


কন্যা রাশি:

আজ কন্যা রাশির জাতক হিসাবে আজকের বিনোদনের মধ্যে খেলাধুলো সংক্রান্ত ক্রিয়াকলাপ এবং বাইরের অনুষ্ঠান অন্তর্ভুক্ত থাকা উচিত। কোন দীর্ঘ-স্থায়ী লগ্নি এড়িয়ে চলুন এবং বাইরে গিয়ে আপনার ভালো বন্ধুর সাথে কিছু সুখপ্রদ স্মৃতি কাটান। ঘরোয়া ব্যাপার এবং গৃহস্থালীর মুলতুবি থাকা কাজগুলি শেষ করার জন্য আজ একটি অনুকূল দিন। আপনার হৃদয়ে এবং মনে প্রেম রাজ করবে। বসের নজরে পড়ার আগে হাতের কাজ শেষ করুন। আপনি আজ ভ্রমণ করলে আপনার মালপত্রের অতিরিক্ত যত্ন নিতে হবে। আজ, আপনি আপনার জীবন সঙ্গীর সঙ্গে বাইরে যাবেন এবং একসাথে একটি চমৎকার সময় কাটাবেন।

শুভ রং ও সংখ্যা:- স্বচ্ছ এবং গোলাপী, শুভ সংখ্যা-৬

প্রতিকার :-   পেশা বৃদ্ধির জন্য চাঁদের অর্ঘ্য চাল, দুধ, জল মিশিয়ে নিবেদন করুন।

রাশি বিশ্লেষণ: স্বাস্থ্য-অতি চমৎকার, ধন-ভালো, পরিবার-অতি চমৎকার, ভালোবাসার বিষয়বস্তু-ভালো, পেশা-সমস্যায়, বিবাহীত জীবন-ভালো


তুলা রাশি:

আজ তুলা রাশির জাতক আপনার মতামতগুলি অজান্তেই কারোর অনুভূতিকে আহত করতে পারে। এটি আরেকটি উচ্চ-শক্তিসম্পন্ন দিন এবং অপ্রত্যাশিত লাভ আগে থেকেই দেখা যাচ্ছে। আজ প্রত্যেকে আপনার বন্ধু হতে চাইবে- এবং আপনিও তা স্বীকার করে খুশি হবেন। আপনি আজ প্রেমের দূষণ ছড়িয়ে দেবেন। আজ আপনার উপার্জন ক্ষমতা বাড়ানোর জন্য আপনার সেই মনোবল এবং ব্যবহারিক জ্ঞান থাকবে। সতর্কতা অবলম্বন করে পদক্ষেপ গ্রহণ করার দিন- যখন আপনার হৃদয়ের থেকেও মনের দরকার বেশি পড়বে। আপনি কি জানেন যে আপনার স্ত্রী সত্যিই আপনার জন্য দেবদূত। আমাদের বিশ্বাস করবেন না? আজ পর্যবেক্ষণ করুন এবং অনুভব করুন।

শুভ রং ও সংখ্যা:- স্বচ্ছ এবং গোলাপী, শুভ সংখ্যা-৬

প্রতিকার :-মহাদেবকে বা কোনো অশথ গাছের সামনে ২/৩ তে লেবু দিলে পরে ভালো স্বাস্থ্যের অধিকারী হবেন।

রাশি বিশ্লেষণ: স্বাস্থ্য-মোটামুটি, ধন-চমৎকার, পরিবার-ভালো, ভালোবাসার বিষয়বস্তু-অতি চমৎকার, পেশা-অতি চমৎকার, বিবাহীত জীবন-অতি চমৎকার


বৃশ্চিক রাশি:

আজ বৃশ্চিক রাশির জাতক হিসাবে আপনাকে রাগান্বিত করতে পারে। আপনি নিজেকে সংযত রাখুন কেননা অনিয়ন্ত্রিত রাগ সবার ক্ষতি করতে পারে এবং আপনার নিজেকে সবচেয়ে বেশী কারণ এতে আপনার শক্তিক্ষয় হয় এবং বিচার ক্ষমতা হ্রাস পায়। এরফলে বিষয় আরো জটিল হয়ে যায়। দিনের পরেরভাগে টাকাপয়সার অবস্থার উন্নতি হবে। ডাকে আসা কোন চিঠি পুরো পরিবারের জন্য খুশির খবর বয়ে আনবে। আপনি আজ আপনার মিষ্টি ভালবাসা জীবনে চমকপ্রদ মশলার উপস্থিতি লক্ষ্য করতে পারেন। আজ, আপনি এবং আপনার ভালবাসার সঙ্গী ভালোবাসার সমুদ্র মন্থন করবেন এবং প্রেমের উচ্চতার অভিজ্ঞতা লাভ করবেন। আজ আপনি প্রচুর আকর্ষণীয় আমন্ত্রণ পাবেন- এবং একটি আকস্মিক উপহারও আপনার জন্য আসতে পারে। আজ, আপনার স্ত্রীর কাছে আপনার নিরপরাধ কাজ আপনার দিনটিকে অবিশ্বাস্য করতে পারে!

শুভ রং ও সংখ্যা:- স্বচ্ছ এবং গোলাপী, শুভ সংখ্যা-৬

প্রতিকার :-বহমান জলে কালো তিল, কালো ছোলা ও নারকোল নিক্ষেপ করুন, এর ফলে আপনি সুস্বাস্থের অধিকারী হবেন।

রাশি বিশ্লেষণ: স্বাস্থ্য-সমস্যায়, ধন-চমৎকার, পরিবার-অতি চমৎকার, ভালোবাসার বিষয়বস্তু-চমৎকার, পেশা-চমৎকার, বিবাহীত জীবন-চমৎকার


ধনু রাশি:

আজ ধনু রাশির জাতক আপনার মনকে ভালোবাসা, আশা, বিশ্বাস, সহানুভূতি, আশাবাদ এবং বিশ্বস্ততার মত ইতিবাচক অনুভূতিগুলি গ্রহণে উৎসাহিত করুন। একবার এই অনুভূতিগুলি সম্পূর্ণরূপে নিয়ন্ত্রণ এলে-মনও স্বয়ংক্রিয়ভাবে প্রতি পরিস্থিতিতে ইতিবাচক সাড়া দেবে। মনে হয় আপনার অভিভাবকের সম্প্রসারিত সহায়তার সাথে সাথে আর্থিক ঝঞ্ঝাট পার হয়ে যাবে। আপনার স্ত্রীর সাথে ভালো বোঝাপড়া ঘরে সুখ-শান্তি এবং সমৃদ্ধি আনবে। প্রেমে বেদনা আজ আপনাকে ঘুমোতে দেবে না। আপনার রিস্যুম পাঠানো বা ইন্টারভিউয়ে উপস্থিত হওয়ার পক্ষে ভালো দিন। যদি আপনি আপনার জিনিসপত্র সম্পর্কে যত্নবান না হন তাহলে ক্ষয়ক্ষতি বা চুরি হতে পারে। যদি আপনার স্ত্রীর স্বাস্থের কারণে কারোর সাথে আপনার সাক্ষাতের পরিকল্পনা ভেস্তে যায়, আপনারা একসাথে কাটাবার জন্য আরো ভালো সময় পেতে পারেন।

শুভ রং ও সংখ্যা:- স্বচ্ছ এবং গোলাপী, শুভ সংখ্যা-৬
প্রতিকার :-  আপনার ভালোবাসার মানুষকে লোহা বা স্টিল দিয়ে তৈরি জিনিস উপহার দিলে তা আপনার প্রেম জীবন কে সুদৃঢ় করে তুলবে।
রাশি বিশ্লেষণ: স্বাস্থ্য-চমৎকার, ধন-অতি চমৎকার, পরিবার-অতি চমৎকার, ভালোবাসার বিষয়বস্তু-মোটামুটি, পেশা-অতি চমৎকার, বিবাহীত জীবন-মোটামুটি

মকর রাশি:

আজ মকর রাশির জাতক হিসাবে আপনাকে পুরস্কৃত করবে- আপনি নিজের সম্পর্কে ভালো এবং প্রত্যয়ী অনুভব করবেন। প্রাচীন জিনিস এবং গয়নায় বিনিয়োগ লাভ এবং সমৃদ্ধি আনবে। দূরের জায়গার আত্মীয়রা আজ আপনার সাথে যোগাযোগ করতে পারেন। বরফের মতো আশংকা করবেন না কারণ দুঃখগুলো আজই গলে যাবে। আপনার চারপাশে কি ঘটছে তার প্রতি নজর রাখুন- আপনার করা কাজের কৃতিত্ব আজ অন্য কেউ নিয়ে যেতে পারে। ঘরে ধর্মানুষ্ঠান/হোম/শুভ অনুষ্ঠান সম্পাদিত হবে। আজ, আপনি আপনার বিবাহিত জীবন সম্পর্কে সব দুঃখিত স্মৃতি ভুলে যাবেন এবং চমৎকার বর্তমান মনে রাখবেন।

শুভ রং ও সংখ্যা:- স্বচ্ছ এবং গোলাপী, শুভ সংখ্যা-৬
প্রতিকার :- ওম নমঃ ভাগবতে বাসুদেবায়া (Om Namo Bhagavate Vasudevayaa) এই মন্ত্রটি ২৮ বা ১০৮ বার জপ করুন, এর ফলে কর্মজীবনে উন্নতি হবে।
রাশি বিশ্লেষণ: স্বাস্থ্য-ভালো, ধন-অতি চমৎকার, পরিবার-মোটামুটি, ভালোবাসার বিষয়বস্তু-ভালো, পেশা-সমস্যায়, বিবাহীত জীবন-ভালো

কুম্ভ রাশি:

আজ কুম্ভ রাশির জাতক হিসাবে আপনার আশা একটি সুন্দর কোমল সুগন্ধি এবং উজ্জ্বল ফুলের মত প্রস্ফুটিত হবে। বিলম্বিত টাকাকড়ি পরিশোধ হয়ে যাওয়ার দরুণ আর্থিক অবস্থা উন্নত হবে। ফেলে রাখা ঘরের কাজ আপনার সময়ের কিছুটা নিয়ে নেবে। প্রেম জীবন ভাল দিকে মোড় নিতে যাচ্ছে কারণ আপনি একটি ভাল সম্পর্কের বিকাশ ঘটাচ্ছেন নিজেকে প্রতারণার হাত থেকে বাঁচাতে ব্যবসায় নজরদারী বজায় রাখুন। লেখালেখিতেও যত্নশীল হওয়া দরকার। আপনার স্ত্রী আপনাকে পৃথিবীতেই আজ স্বর্গের উপলব্ধি করাবে।

শুভ রং ও সংখ্যা:- স্বচ্ছ এবং গোলাপী, শুভ সংখ্যা-৬
প্রতিকার :-কর্মক্ষেত্রে দ্রুত উন্নতি করতে প্রাতঃকালে তাড়াতাড়ি উঠে সূর্যোদয়ের সময় ১১বার গায়ত্রী মন্ত্র জপ করুন।
রাশি বিশ্লেষণ: স্বাস্থ্য-অতি চমৎকার, ধন-অতি চমৎকার, পরিবার-মোটামুটি, ভালোবাসার বিষয়বস্তু-অতি চমৎকার, পেশা-সমস্যায়, বিবাহীত জীবন-অতি চমৎকার

মীন রাশি:

আজ মীন রাশির জাতক হিসাবে আপনার সমস্যা হল আপনার টাকা ঝুলে থাকবে- আপনি সম্ভবত বেশি খরচ করবেন অথবা মানিব্যাগ অন্য স্থানে রখবেন- অসতর্কতার কারণে কিছু লোকসান নিশ্চিত হবে। আপনার বাচ্চাদের চিন্তাগুলিকে সমর্থন করা জরুরী হবে। আজ আপনার ভালোবাসার মানুষটির অনুভূতি বুঝুন। আপনার কার্য দক্ষতা বাড়াতে নতুন প্রযুক্তি অবলম্বন করুন- আপনার শৈলী এবং কাজকর্ম করার অনন্য উপায়গুলি এমন মানুষজনকে আগ্রহী করবে, যারা আপনাকে কাছ থেকে দেখছেন। কারো কারোর জন্য ভ্রমণ ক্লান্তিকর এবং চাপপূর্ণ প্রমাণিত হবে। দিনটি আপনার নিয়মিত বৈবাহিক জীবনে স্বতন্ত্র হতে পারে, আজ সত্যিই আপনি অসাধারণ কিছু অভিজ্ঞতা লাভ করবেন।
শুভ রং ও সংখ্যা:- স্বচ্ছ এবং গোলাপী, শুভ সংখ্যা-৬

প্রতিকার :- নিরবিচ্ছিন্ন আর্থিক উন্নতির জন্য বিদ্যান ও বুদ্ধিমান লোকদের সন্মান ও শ্রদ্ধা করুন।

রাশি বিশ্লেষণ: স্বাস্থ্য-ভালো, ধন-সমস্যায়, পরিবার-সমস্যায়, ভালোবাসার বিষয়বস্তু-অতি চমৎকার, পেশা-অতি চমৎকার, বিবাহীত জীবন-অতি চমৎকার

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য