Aajker Rashifol: আজ মঙ্গলবার; কীভাবে ভাগ্য ফেরাতে পারে এ দিনটি ? দেখে নিন আজকের রাশিফল

Ajker Rashifol: বৈদিক জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন- এর ভবিষ্যদ্বাণী করা হয়।  প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুন-ধর্ম থাকে ।এই কারণের জন্যই প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা হয়।

 

মঙ্গলবার, ১৫-১০-২০১৯ 

 

ajker rashifol mesh

মেষ রাশি :

আজ মেষ রাশির জাতক হিসাবে আপনার স্ত্রীর সাথে পিকনিকে যাওয়ার পক্ষে দিনটি অত্যন্ত ভালো। এটি যে শুধু আপনার মেজাজ পরিবর্তন করবে তাই নয় বরং আপনাদের ভুল বোঝাবুঝিও মেটাতে সাহায্য করবে। প্রেমের জীবন আপনি আজ আশীর্বাদ করবে বলে মনে হয়। চাকর-সহকর্মী এবং সহকারীদের নিয়ে সমস্যার সম্ভাবনা উড়িয়ে দেওয়া যেতে পারে না। পরনিন্দা এবং কুৎসা থেকে দূরে থাকুন। ভালবাসা এবং ভাল খাবার বিবাহিত জীবনের বুনিয়াদি হয়; এবং আপনি আজ এটার শ্রেষ্ঠত্ব অনুভব করবেন।
শুভ রং ও সংখ্যা:- স্বচ্ছ এবং গোলাপী, শুভ সংখ্যা-৬
প্রতিকার :-পেশাগত জীবনে ভালো উপকার পেতে মাতা বা বয়স্ক মহিলার কাছ থেকে চাল নিয়ে সাদা কাপড়ে বেঁধে ঘরে রাখুন।

ajker rashifol

বৃষ রাশি :

আজ বৃষ রাশির জাতক হিসাবে আপনার উচিত মানসিক স্বচ্ছতা রক্ষার জন্য বিভ্রান্তি এবং হতাশা এড়িয়ে চলা। আপনি অন্যদের উপর ব্যয় করতে পছন্দ করেন। আপনার সঙ্গে থাকা মানুষরা আপনার উপর বিশেষ খুশি হবেন না- সে আপনি তাঁদের সন্তুষ্ট করার জন্য যাই করুন না কেন। আপনার ভালোবাসার মানুষটির সাথে আজ শিষ্ট আচরণ করুন। কোন বন্ধুর কাছ থেকে মূল্যবান সমর্থন আপনাকে পেশাদার বিষয়ে সাহায্য করবে। আনন্দদায়ক সফর সন্তোষজনক হবে। আজ, আপনার স্ত্রী আপনাকে তার খুব ভাল নয়য় দিকটি দেখাতে পারেন।

শুভ রং ও সংখ্যা:- সবুজ এবং ফিরোজা, শুভ সংখ্যা-৫

প্রতিকার :-হনুমান চালিশা পাঠ করলে স্বাস্থ্যের জন্য ফলপ্রসু হবে।


মিথুন রাশি :

আজ মিথুন রাশির জাতক হিসাবে আপনার মনের উচ্ছল অবস্থা আপনাকে কাঙ্খিত বল এনে দেবে এবং প্রত্যয়ী করে তুলবে। দিনের শেষ ভাগে আর্থিক উন্নত হবে। আপনার সঙ্গী সহায়ক এবং সাহায্যকারী হবে। প্রেমের স্মৃতি আপনার দিনটি দখল করে রাখবে। অংশীদারি প্রকল্পগুলি ইতিবাচক ফলের চেয়ে সমস্যা বেশি সৃষ্টি করবে- কেউ আপনার সুযোগ নেওয়ায় আপনি বিশেষ করে নিজের উপরেই ক্রুদ্ধ হবেন। আজ আপনি নিজেকে কেন্দ্রবিন্দু হয়ে উঠতে দেখবেন যখন অন্য কাউকে আপনার করা সহায়তা স্বীকৃতি বা পরিচিতি লাভ করবে। দিনটি আপনার নিয়মিত বৈবাহিক জীবনে স্বতন্ত্র হতে পারে, আজ সত্যিই আপনি অসাধারণ কিছু অভিজ্ঞতা লাভ করবেন।

শুভ রং ও সংখ্যা:- কেশর এবং হলুদ, শুভ সংখ্যা-৩

প্রতিকার :- পেশা বৃদ্ধির জন্য চাঁদের অর্ঘ্য চাল, দুধ, জল মিশিয়ে নিবেদন করুন।


কর্কট রাশি:

আজ আত্মীয় থাকার জন্য আপনার অতিরিক্ত সময় শিশুদের সাহচর্য উপভোগ করতে ব্যয় করুন- এমনকি এটা ঘটাতে আপনি আপনার পথে এগিয়ে যান। আজ আপনার ভালোবাসার মধ্যে কেউ চলে আসতে পারে। আজ আপনি জানতে পারবেন যে আপনার সঙ্গীর ভালবাসা আপনার জন্য সত্যিই গভীর ভাবপূর্ণ। তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত নেবেন না যাতে পরে খারাপ লাগে। আপনার স্ত্রীর জরুরী কাজের জন্য আপনার দিনের পরিকল্পনা বিঘ্নিত হতে পারে, কিন্তু অবশেষে আপনি উপলদ্ধি করবেন যে এটা ভালোর জন্যই হয়েছে।

শুভ রং ও সংখ্যা:- স্বচ্ছ এবং গোলাপী, শুভ সংখ্যা-৬

প্রতিকার :-  প্রেমের জীবনে ভালো অনুভূতি নিয়ে আসার জন্য কালো কুকুরের সেবা করুন বা পালন করুন।


সিংহ রাশি:

আজ সিংহ রাশির জাতক হিসাবে আপনার আজকের দিনে বিশ্রাম অত্যন্ত গুরুত্বপূর্ণ হবে। দীর্ঘ স্থায়ী লাভের জন্য স্টক এবং মিউচুয়াল ফান্ডে বিনিয়োগ করতে সুপারিশ করা হচ্ছে। আপনি আপনার ঘরের পরিবেশে কোন পরিবর্তন করার আগে সবার সম্মতি পেয়েছেন কিনা সে বিষয়ে নিশ্চিত হোন। খুব ছোট কোন সমস্যা নিয়ে আপনার প্রেমিকার সাথে সম্পর্ক আন্তরিকতাহীন হয়ে উঠতে পারে। ইতিবাচক মনোভাব সঙ্গে আপনার ভেতরের মূল্যবোধগুলি মিলিত হয়ে কর্মক্ষেত্রে সাফল্য আনতে পারবে। ভিতরের মূল্যবোধগুলি আপনাকে সন্তুষ্টি দেবে- ইতিবাচক মনোভাব সাফল্যের কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছে দেবে। প্রাণোচ্ছল হাসিপূর্ণ একটি দিন যেখানে বেশির ভাগ জিনিসই আপনার ইচ্ছা অনুসারে এগোবে। আজ, খরচ আপনার জীবন সঙ্গীনীর সাথে আপনার সম্পর্কের ক্ষতি করতে পারে।

শুভ রং ও সংখ্যা:- স্বচ্ছ এবং গোলাপী, শুভ সংখ্যা-৬

প্রতিকার :- শোয়ার ঘরে ক্রিস্টালের বল রাখলে স্বাস্থ্যের ওপর তার সুপ্রভাব পরবে।


কন্যা রাশি:

আজ কন্যা রাশির জাতক হিসাবে আপনি নিজেকে নিয়ে ভালো বোধ করতে শুরু করবেন- এটিকে প্রতিদিনের অঙ্গ বানিয়ে ফেলুন এবং এটিতে লেগে থাকার চেষ্টা করুন। কিছু বাড়তি পয়সা উপার্জনের জন্য আপনার উদ্ভাবনী চিন্তার ব্যবহার করুন। ঘরে উৎসবের বাতাবরণ আপনার উত্তেজনা কম করবে। নিশ্চিত করুন যে আপনিও নীরব দর্শক না হয়ে থেকে এতে অংশগ্রহণ করছেন। বরফের মতো আশংকা করবেন না কারণ দুঃখগুলো আজই গলে যাবে। আপনার নতুন জিনিস জানার প্রবণতা লক্ষণীয় হবে। আজ সেরকমই একটি দিন যখন বিষয়গুলি আপনার ইচ্ছামাফিক চলে না। আপনার একজন পুরনো বন্ধু আসবে এবং আপনার স্ত্রীর সঙ্গে আপনার পুরানো সুন্দর স্মৃতিগুলিকে মনে করিয়ে দিতে পারেন।

শুভ রং ও সংখ্যা:- স্বচ্ছ এবং গোলাপী, শুভ সংখ্যা-৬

প্রতিকার :-  পূজা ঘরে ইষ্টদেবতার সোনার মূর্তি স্থাপন করুন এবং প্রতিদিন তাঁর পূজা করুন স্বাস্থ্য ভালো থাকবে।


তুলা রাশি:

আজ তুলা রাশির জাতক হিসাবে আপনার উদ্বেগহীন মনোভাব পিতামাতার চিন্তার কারণ হবে। তাই আপনার কোন নতুন প্রকল্প শুরু করার আগে তাদের আত্মবিশ্বাস থাকা প্রয়োজন। ভালোবাসা ইতিবাচক অনুভূতি দেখাবে। নিজেকে প্রকাশ করারও এটি ভালো সময়-এবং সেই সব প্রকল্পে কাজ করা যেগুলি সৃষ্টিশীল প্রকৃতির। যদি ভ্রমণের পরিকল্পনা থেকে থাকে- তাহলে আপনার কর্মসূচীর শেষ মূহুর্তের পরিবর্তনের জন্য তা স্থগিত হয়ে যেতে পারে। আপনার পিতামাতা আপনার স্ত্রীকে আশীর্বাদ করতে পারে যা আজ সত্যিই বিস্ময়কর কিছু হবে, এবং যা শেষ পর্যন্ত আপনার বিবাহিত জীবনকে উন্নত করবে।

শুভ রং ও সংখ্যা:- স্বচ্ছ এবং গোলাপী, শুভ সংখ্যা-৬

প্রতিকার :- স্নানের জলে কালো তিলের বীজ ও সর্ষের দানা ছিটিয়ে দিয়ে সেই জলে স্নান করলে আপনার পারিবারিক জীবনে সুখের প্রাপ্তি হবে।


বৃশ্চিক রাশি:

আজ বৃশ্চিক রাশির জাতক হিসাবে আপনার নিষ্ঠা ও কঠোর পরিশ্রম দৃষ্টি গোচর হবে এবং আজ আপনার জন্য কিছু আর্থিক পুরষ্কার নিয়ে আস্তে পারে। পরিবারের সদস্যদের সাথে কিছু হালকা মূহুর্ত কাটান। আপনার হৃদয়ে এবং মনে প্রেম রাজ করবে। নতুন প্রস্তাবনা লোভনীয় হবে কিন্তু কোন হঠকারী সিদ্ধান্ত নেওয়া বিবেচকের কাজ হবে না। যদি আপনার জীবনে আকর্ষণীয় কিছু ঘটার জন্য আপনি দীর্ঘ সময় ধরে প্রতীক্ষা করছিলেন-তাহলে আপনার এবার কিছুটা স্বস্তি পাওয়া নিশ্চিত। মারামারি এবং যৌন সম্পর্ক যা বেশিরভাগ বিবাহিত জীবনের প্রচলিত বিষয় হয়, কিন্তু আজ সবকিছু শান্ত হবে বলে মনে হয়।

শুভ রং ও সংখ্যা:- স্বচ্ছ এবং গোলাপী, শুভ সংখ্যা-৬

প্রতিকার :-ওম পদ্মাপুত্রায় বিদ্যাহে অমৃতসায় ধীমহি তন্ন কেতুহু প্রচোদয়া এই মন্ত্রটি ১১ বার দিনে জপ করুন, এর ফলে আপনি কর্ম জীবনে ও ব্যবসায়ে উন্নতি করবেন।


ধনু রাশি:

আজ ধনু রাশির জাতক হিসাবে আপনি দীর্ঘমেয়াদী ভিত্তিতে বিনিয়োগ করলে উল্লেখযোগ্য লাভ পাবেন। আপনার পরিবারের প্রতি সঠিক সময় দিন। তাঁদেরকে বুঝতে দিন যে আপনি তাঁদের জন্য পরোয়া করেন। আপনার ভালো সময় তাঁদের সাথে কাটান। অভিযোগ করার কোন সুযোগ দেবেন না। যারা তাদের ভালোবাসার মানুষটির সাথে একটি ছোট ছুটি কাটাচ্ছেন তারা একটি স্মরণীয় সময় পাবেন। আপনার নতুন পরিকল্পনা এবং উদ্যোগ সম্পর্কে সঙ্গীরা উত্সাহী হবেন। যদি ভ্রমণরত হন তাহলে আপনি সব জরুরী নথি নিয়েছেন কিনা তা মিলিয়ে নিন। আজ আপনি বিয়ের সত্য ভাবাবেশ জানতে পারবেন।

শুভ রং ও সংখ্যা:- স্বচ্ছ এবং গোলাপী, শুভ সংখ্যা-৬
প্রতিকার :- প্লাস্টার অফ প্যারিসের তৈরি দ্রব্য ঘরে রাখলে তা আপনার স্বাস্থ্যের জন্য শুভ হবে।

মকর রাশি:

আজ মকর রাশির জাতক হিসাবে আপনার খাবারের স্বাদের জন্য যেমন নুন দায়ী তেমনি একটু অশান্তি না থাকলে সুখের গুরুত্ব বোঝা যায় না। সামাজিক অনুষ্ঠানে অংশ নিন– এতে আপনার মন ভালো থাকবে। আর্থিক ক্ষেত্রে উন্নতি আপনার পক্ষে দীর্ঘস্থায়ী বকেয়া এবং রসিদের টাকা প্রদান করা সুবিধাজনক করবে। আপনার পরিবারের সদস্যদের প্রতি আপনার আধিপত্য বিস্তারকারী মনোভাব শুধুমাত্র অনর্থক যুক্তিতর্কের সৃষ্টি করতে পারে এবং সমালোচনা বিষয় হতে পারে। প্রেমের মানুষটির সাথে ক্যান্ডিফ্লস এবং টফি ভাগ করে নেওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার বরিষ্ঠদেরও সহজভাবে নেবেন না। প্রাণোচ্ছল হাসিপূর্ণ একটি দিন যেখানে বেশির ভাগ জিনিসই আপনার ইচ্ছা অনুসারে এগোবে। আজ, আপনি উপলব্ধি করতে পারবেন যে আপনার বিবাহের জন্য গৃহীত শপথগুলি সত্যই ছিল। কারণ আপনার স্ত্রী আপনার সবচেয়ে প্রাণের বন্ধু।

শুভ রং ও সংখ্যা:- স্বচ্ছ এবং গোলাপী, শুভ সংখ্যা-৬
প্রতিকার :- আপনার কর্ম জীবনে উন্নতির জন্য দরিদ্র ও অভাবী কন্যাদের বিবাহকালে সিল্কের শাড়ী দান করে সাহায্য করুন। আপনার কিরম জীবনে এর খুবই ভালো প্রভাব দেখা দেবে।

কুম্ভ রাশি:

আজ কুম্ভ রাশির জাতক হিসাবে আপনার বন্ধুদেরও আপনার উদারতার সুযোগ নিতে দেবেন না। আপনার এমন একজন ব্যক্তির সঙ্গে দেখা হবে যা তার জীবনের চেয়ে আপনাকে বেশি ভালবাসবে। চাকর-সহকর্মী এবং সহকারীদের নিয়ে সমস্যার সম্ভাবনা উড়িয়ে দেওয়া যেতে পারে না। আপনার জোর এবং আপনার ভবিষ্যত পরিকল্পনাগুলির পুনর্মূল্যায়নের সময়। দিনটি আপনার নিয়মিত বৈবাহিক জীবনে স্বতন্ত্র হতে পারে, আজ সত্যিই আপনি অসাধারণ কিছু অভিজ্ঞতা লাভ করবেন।

শুভ রং ও সংখ্যা:- স্বচ্ছ এবং গোলাপী, শুভ সংখ্যা-৬
প্রতিকার :- আপনার কাজের টেবিল পরিষ্কার পরিচ্ছন্ন রাখুন সফল কর্মজীবন পেতে।

মীন রাশি:

আজ মীন রাশির জাতক হিসাবে আপনার জ আর্থিক ক্ষতি হবে বলে মনে হচ্ছে যদি আপনি অন্যদের কথা মেনে বিনিয়োগ করেন। অন্যদের মনে আপনার ছাপ ফেলার ক্ষমতা আপনাকে পুরষ্কৃত করবে। ভালোবাসার শক্তি আপনাকে ভালোবাসবার একটি উদ্দেশ্য প্রদান করবে। আজ আপনাদের প্রত্যেকের জন্যই অত্যন্ত সক্রিয় এবং অত্যন্ত সামাজিক দিন- মানুষজন উপদেশের জন্য আপনার মুখাপেক্ষী হবেন এবং আপনার মুখ থেকে যাই বেরোক না কেন শুধুমাত্র তাতেই সম্মত হবেন। এমন ব্যক্তির সাথে মেলামেশা বন্ধ করুন যাঁরা আপনার সুনাম নষ্ট করবে। যখন সব কলহ ভুলে আপনার জীবনে আবার আপনার স্ত্রী ফিরে আসবে এবং আপনাকে ভালবাসা দিয়ে আলিঙ্গন করবেন তখন সত্যিই উত্তেজনাপূর্ণ মুহূর্ত হবে।
শুভ রং ও সংখ্যা:- স্বচ্ছ এবং গোলাপী, শুভ সংখ্যা-৬

প্রতিকার :- সাধু বা প্রতিবন্ধীদের খাটিয়া দান করলে আপনার আর্থিক পরিস্থিতির উন্নতি ঘটবে।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য