Ultimate magazine theme for WordPress.

বন্ধ হয়ে গেল আধার কার্ড সংশোধনের কাজ

সাধারণ মানুষের পরিচয়পত্র হিসেবে বর্তমানে সবচেয়ে গুরুত্বপূর্ণ নথি হল আধার কার্ড। আর এই কার্ডের ক্ষেত্রে কোনও পরিবর্তন মানেই সাধারণ মানুষের কাছে একটি গুরুত্বপূর্ণ খবর।

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ- সাধারণ মানুষের পরিচয়পত্র হিসেবে বর্তমানে সবচেয়ে গুরুত্বপূর্ণ নথি হল আধার কার্ড। আর এই কার্ডের ক্ষেত্রে কোনও পরিবর্তন মানেই সাধারণ মানুষের কাছে একটি বিশাল খবর। বেশ কিছুদিন ধরেই রাজ্য জুড়ে চলছে আধার কার্ড সংশোধনের কাজ। কিন্তু সম্প্রতি স্থগিত রাখা হল এই গুরুত্বপূর্ণ কাজ।

যেহেতু দেশ জুড়ে এনআরসি, এনপিআর নিয়ে কাজ চলছে তাই কলকাতা পৌরসভা থেকে নতুন নির্দেশনা দেওয়া হয়েছে। এই নির্দেশনা অনুযায়ী রাজ্য জুড়ে বন্ধ রাখা হয়েছে আধার কার্ড সংশোধনের কাজ। যদিও এর পেছনে রয়েছে অন্য এক কারণ। কিছুদিন্ন আগে ওয়াটগঞ্জ থানা সংলগ্ন অঞ্চলে আধার কার্ড সংশোধনের ফর্মএর বদলে এনপিআর এর ফর্ম দেওয়া হচ্ছিল সাধারণ মানুষকে। এই ঘটনার জেরে এলাকা জুড়ে বিক্ষোভ দেখা দেয়।

এই ঘটনাকে কেন্দ্র করেই বন্ধ করা হয় আধার কার্ড সংশোধনের কাজ। আরও জানা গিয়েছে যে দুই ব্যক্তি এই কাজ করছিলেন তাদের গ্রেফতার করা হয়েছে। এই দুই ব্যক্তির নাম হৃষীকেশ মান্না এবং প্রসেঞ্জিত দাস।

মন্তব্য
Loading...