মেট্রো বিভ্রাট; আত্মহত্যার চেষ্টা করল এক মহিলা, ড্রাইভারের তৎপরতায় জীবন ফিরে পাওয়া

0

বং দুনিয়া ওয়েব ডেস্ক: মেট্রো রেল তিলত্তমার গর্ব ।  কিন্তু বেশ কয়েকদিন ধরে মেট্রো সংস্থা সমালোচনার মুখে পড়ছে । বেশিরভাগ ক্ষেত্রে অভিযোগের আঙুল উঠ ছে মেট্রোয়ের দিকে । কর্ম ব্যস্ত সপ্তাহের প্রথম দিন সোমবারে  ফের মেট্রোতে আত্মহত্যার চেষ্টা করল এক মহিলা ।

ঘটনাটি ঘটেছে  সেন্ট্রাল মেট্রো স্টেশনে । সেখানে আত্মহত্যার চেষ্টা করেন এক মহিলা । কিন্তু কপাল ভাল থাকায় ড্রাইভারের তৎপরতায় বেঁচে যান তিনি।  আজ  সকাল ৮টা ১৪ মিনিট নাগাদ দমদম থেকে কবি সুভাষগামী একটি মেট্রো তখন সেন্ট্রাল স্টেশনে ঢুকার সময় হঠাৎ করেই ট্রেনের সামনে ঝাঁপিয়ে পড়েন এক মহিলা । কিন্তু কপাল জোরে ড্রাইভার সেটা ল ক্ষ্য করে সঙ্গে সঙ্গে ইমারজেন্সি ব্রেক কষেন । মেট্রোর লাইনের বিদ্যুৎ সংযোগও বন্ধ করা হয় সঙ্গে সঙ্গে । ফলে বেঁচে যান ওই মহিলা ।এর ফলে বেশ কিছুক্ষণ পরিষেবা বন্ধ থাকে মেট্রোর।

লাইন থেকে তুলে সেই মহিলাকে আহত অবস্থায় মেডিক্যাল কলেজে নিয়ে যান মেট্রোর নিরাপত্তারক্ষীরা । এর ফলে বেশ কিছুক্ষণ গিরিশ পার্ক থেকে ময়দানের মধ্যে মেট্রো পরিষেবা বন্ধ থাকে। সপ্তাহের প্রথম দিনে সকাল বেলায় অফিস টাইমে বেশ ভিড় থাকে স্টেশনে । বেশ কিছু সময় মেট্রো চলাচল বন্ধ থাকার ফলে বিপাকে পড়েন নিত্য যাত্রীরা । মেট্রোর তরফে জানানো হয়েছে, ফের ৮টা ৪০ মিনিট নাগাদ পরিষেবা স্বাভাবিক হয়েছে। তারপর ঠিকভাবেই চলছে মেট্রো। যে মহিলা আত্মহত্যা করার চেষ্টা করেছিলেন তাঁর নাম-পরিচয় এখনও জানা যায় নি । পুলিশ তদন্ত করে দেখছে সেই মহিলার পরিচয় সম্পর্কে । পাশাপাশি এটাও জানার চেষ্টা করছে কেন তিনি আত্মহত্যার পথ বেঁছে নিতে যাচ্ছিলেন ।

 

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...