হিংসার জেরে ছোট ভাইকে খুন করে ১৯ বছর বয়সী এক ভারতীয় কিশোর

0

বং দুনিয়া ওয়েব ডেস্ক: আপনিও কি দুই সন্তানের পিতা কিংবা মাতা? তাহলে এই খবর আপনার জন্য।

পৃথিবীতে বাবা-মা এর চেয়ে সন্তানকে আর কেউ ভালবাসতে পারেনা, একথা আমরা সকলেই জানি। কিন্তু আপনি যদি হন দুই সন্তানের পিতা/মাতা, তখন? তখনও উচিত দুই সন্তান’কেই সমান ভাবে ভালোবাসা দেওয়া। কিন্তু অনেক সময়ই এর ব্যতিক্রম দেখা যায়! এক সন্তানকে বেশী ভালবাসতে গিয়ে অনেক সময়ই পিতা-মাতা ভুলবশত আঘাত দিয়ে বসেন অপর সন্তানের মনে। সম্প্রতি একথা সত্য প্রমাণ করল ভারতের মধ্যপ্রদেশের অন্তর্গত ভোপালের একটি ঘটনা।

বাবা-মা ভাইকে বেশী ভালবাসে, এই সন্দেহে সম্প্রতি নিজের ১৪ বছর বয়সী ভাইকে খুন করে বসে ভোপালের ১৯ বছর বয়সী এক যুবক। সূত্র থেকে জানা যাচ্ছে, ভোপালের দীনডোরি জেলার খেরদা নামক একটি গ্রামে তাদের বাড়ি।

এপ্রসঙ্গে পুলিশি সূত্র থেকে জানা গিয়েছে, বাবা-মা ভাইকে প্রায়ই ১০ টাকা করে হাত খরচ দেয়, সেই রাগে সম্প্রতি অষ্টম শ্রেণীর ছাত্র রাকেশ’কে খুন করে তারই দাদা দেব সিং। সম্প্রতি ১৪ই সেপ্টেম্বর (শনিবার) এই দুর্ঘটনাটি ঘটে ভোপালের খেরদা গ্রামে, এরপর ১৫ই সেপ্টেম্বর (রবিবার) সকালে ছোট ছেলের মৃতদেহ উদ্ধার করেন বাবা রাজু সিং। এরপর তিনিই পুলিশ’কে জানা।

সূত্র থেকে জানা যাচ্ছে, ঘটনার দিন ছোটভাই’কে গ্রামে অবস্থিত একটি খামারে নিয়ে গিয়ে পাথর দিয়ে তার মাথা থেঁতলে খুন করে ১৯ বছর বয়সী দেব সিং। এরপর সারা রাত দুই ভাইয়ের কোনও সন্ধান না পেয়ে গ্রাামের বিভিন্ন প্রান্তে সন্ধান করেন তাদের বাবা-মা এবং অবশেষে মৃতদেহ খুঁজে পাওয়া গেছে।

উল্লেখ্য, পুলিশ এসে জেরা করার পরই খুনের ঘটনা স্বীকার করে দেব সিং।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...