বাংলাদেশের বাগেরহাটের সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

0

বং দুনিয়া ওয়েব ডেস্ক: বাংলাদেশের বাগেরহাটের মোল্লাহাটে সড়ক দুর্ঘটনায় আলাউদ্দিন (২৪) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। শনিবার দুপুরে খুলনা মাওয়া মহাসড়কের মোল্লাহাট উপজেলার কেন্দুয়া এলাকায় একটি পিকআপকে পিছন থেকে ওই মোটর সাইকেল আরোহী ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। এতে মোটরসাইকেলে থাকা আল আমিন নামের একজন আহত হয়। মহাসড়কে দ্রুত গতিতে মোটর সাইকেল চালান একই সাথে নিরাপত্তা ব্যবস্থা হেলমেট পরিধান না করা এসব দুর্ঘটনার কারণ হিসাবে ধরা হয়।

নিহত আলাউদ্দিন খুলনা জেলার মহেশ্বরপাশা এলাকার কেরামত আলীর ছেলে। আল আমিনের বাড়ি ঢাকার মিরপুরে। মহাসড়কে চিকিৎসা প্রাথমিক চিকিৎসা ব্যবস্থা না থাকায় মৃত্যুর হার কমান যায় না বলে স্থানীয়রা মনে করেন।

কাটাখালী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল ইসলাম জানান, মোটরসাইকেল চালিয়ে এসে পিকআপের সাথে ধাক্কা দেয় আলাউদ্দিন। এতে মারাত্মক আহত হয়। আহত অবস্থায় উদ্ধার মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

এদিকে ট্রাফিক পুলিশ সড়কে গাড়ি রিকুজেশন করার সময় অনেক জ্যামে এই দূর্ঘটনা ঘটে বলে প্রত্যক্ষদর্শীরা দাবি করেছেন। ট্রাফিক পুলিশ সাধারণত সরকারি কার্যক্রমে রাস্তায় দাড়িয়ে গাড়ি রিকুইজেশন করে তার থেকে এসব পেশা সংশ্লিষ্টরা মনে করেন প্রশাসন তার চাহিদা মত বাস ডিপো বা বাস স্ট্যান্ড থেকে গাড়ি নিলে অহেতুক এ জ্যাম তৈরি হয় না।

আপনি এটাও পছন্দ করতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.