হায়দ্রাবাদ কান্ডের পর এবার নিজের বাবার কাছে ধর্ষণের শিকার হল এক নাবালিকা

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ- হায়দ্রাবাদ কান্ডের পরেই সামনে এল আরেক পাশবিক তথ্য। এবার নিজের বাবার কাছেই ধর্ষিতা হল একটি ৯ বছরের শিশু। গত সোমবার নাগাদ এই ঘটনাটি ঘটেছে হরিয়ানার মতো এলাকায়। ঘটনার পর থেকে ওই নির্যাতিতার বাবাকে খুঁজে পাওয়া যায়নি। এখনও তল্লাশি চালাচ্ছে পুলিশ।

ঘটনার সূত্রপাত ঘটে সোমবার সকাল থেকে। ওইদিন বিকেল থেকেই অজানা কারণে অসুস্থ হয়ে পরে বছর ৯এর ওই শিশুটি। সাথে সাথে তাকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। কিন্তু শেষ রক্ষা হয়নি। মৃত্যু ঘটে মেয়েটির। এরপর মৃতদেহ ময়না তদন্তে পাঠানো হলে রিপোর্টে উঠে আসে চাঞ্চল্যকর তথ্য। জানা যায় যে, ধর্ষণ করা হয়েছিল মেয়েটিকে।

এরকম জঘন্য কাজ যে কেউ করতে পারে তা সত্যই অবিশ্বাস্য। রাস্তায়তো বটেই এমনকি নিজের বাড়িতে নিজের বাবা মায়ের কাছেও আর সুরক্ষিত নেই কোনও শিশু কন্যা। এর আগেও আসিফা নামে এক শিশুকে মন্দিরে রেখে লাগাতার গণধর্ষণ করা হয়েছিল এবং মেরে ফেলা হয়েছিল। কিন্তু এতেই শেষ নয়। এভাবেই দেশের বিভিন্ন প্রান্তে প্রতিনিয়ত শিশুদের ধর্ষণ করে মেরে ফেলা হচ্ছে। স্বভাবতই আতঙ্কিত দেশবাসী।

শিশুটির তার পরিবারের সাথে বেশ কিছুদিন আগে হরিয়ানায় এসেছিল থাকতে। ওই নির্যাতিতার আরও চার ভাইবোন রয়েছে। চারজনের মধ্যে সেই সবচেয়ে বড়। এলাকাবাসীদের কাছ থেকে জানা গিয়েছে শিশুটির মায়ের সাথে তার বাবার প্রায়ই ঝামেলা লেগে থাকত। শিশুটি দিনের বেলা মায়ের সাথে শুত এবং রাতে বাবার কাছেই শুত। সেই সুযোগের অসদ্ব্যবহার করেছে ওই শিশুর পিতা।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...