বর্বরতার শিকার কদম্বগাছির বছর সাতেকের কন্যা!

0

বং দুনিয়া ওয়েব ডেস্ক: আবারও নির্লজ্জ বর্বরতার নিদর্শন মিলল ভারতবর্ষে। এবারের শিকার বছর সাতেকের এক শিশু কন্যা।

পশ্চিমবঙ্গের উত্তর ২৪ পরগণা জেলার দত্তপুকুর থানার কদম্বগাছি এলাকার ঘটনা। সম্প্রতি ১৭ই সেপ্টেম্বর (মঙ্গলবার) ওই এলাকার বছর সাতেকের এক শিহু কন্যা বাড়ির বাইরে খেলতে বেরোয়। এরপর অনেকটা সময় পেরিয়ে যায়, কিন্তু তা স্বত্বেও মেয়ে বাড়ি ফিরছেনা দেখে দুশ্চিন্তায় পড়ে যান ঘরের লোকেরা। এরপর তারা মেয়েকে খুঁজতে বার হয়, টানা দু’দিন যাবৎ হন্যে হয়ে খুঁজেও পাওয়া যায়নি মেয়েকে! এরপর অবশেষে বৃহস্পতিবার দুপুরে বাড়ির কাছে একটি ডোবায় উদ্ধার হল শিশুটির বিবস্ত্র দেহ।

এই ঘটনায় শোকে ফেটে পড়েছে শিশু কন্যা’র পরিবারের সদস্যরা। সূত্র থেকে জানা গিয়েছে, শিশুটির দেহের কিছু অংশ পচে গেছে এবং শরীরে বেশ কিছু আঘাতের চিহ্ন পাওয়া গেছে। একারণে পুলিশ বর্তমানে মৃতদেহ ময়না তদন্তের জন্য পাঠিয়ে দিয়েছে।

তবে এই ঘটনার সাথে সম্প্রতি ছড়ানো এক গুজবের সম্পর্ক নিয়ে তদন্ত করছে পুলিশ। পুলিশি সূত্রানুযায়ী, মেয়েটির পোশাক পড়ে ছিল ডোবার ধারে, পচন ধরলেও তার দেহের কয়েকটি জায়গায় আঘাতের চিহ্ন স্পষ্ট। মেয়েটির বাবা বাইরে থাকেন; দেহ মেলার পর থেকেই ঘনঘন জ্ঞান হারাচ্ছেন  তার মা এবং তার বাবাকে খবর দেওয়া হয়েছে। এদিন সকালে শিশুকন্যার ঝুলন্ত দেহের গুজব রটানোর সঙ্গে এই শিশুটির মৃত্যুর কোনও যোগ রয়েছে কি না, বর্তমানে তাও খতিয়ে দেখা হচ্ছে।

আপনি এটাও পছন্দ করতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.