সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

২০২০ সালকে ইন্টারন্যাশানাল নার্সিং ইয়ার হিসেবে গন্য করার কথা বললেন প্রধানমন্ত্রী মোদী

করোনা মোকাবিলায় সারা বিশ্বের স্বাস্থ্যকর্মী, নার্স, চিকিৎসকদের কুর্নিশ জানান প্রধানমন্ত্রী মোদী। Prime Minister Modi has told the health workers, nurses and doctors around the world to fight Corona.

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ দেশের এই সংকট জনক পরিস্থিতিতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সকল দেশবাসীর সাথে “মন কি বাত” এ মনের কথা আলোচনা করার সময় দেশের এই কঠিন পরিস্থিতিতে সারা বিশ্বের সকল নার্স, চিকিৎসক, স্বাস্থ্যকর্মীদের জন্য একটি গুরুত্বপূর্ণ বছর হিসেবে চিনহিত করেছেন এবং ২০২০ সালকে ইন্টারন্যাশানাল নার্সিং ইয়ার হিসেবে গন্য করার কথা বলেছেন।

শুধু ভারতের জন্য নয় সারা বিশ্বের জন্য এই বছরটা খুবই চ্যালেঞ্জিং। সারা বিশ্বের অসংখ্য চিকিৎসক, নার্স, স্বাস্থ্যকর্মীরা প্রতিনিয়ত লড়াই চালিয়ে যাচ্ছেন। তাদের লড়াই, স্বার্থত্যাগকে কুর্নিশ জানিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ২০২০ সালকে ইন্টারন্যাশানাল নার্সিং ইয়ার হিসেবে গন্য করার কথা বললেন।

তিনি আরও বলেন যে, সকলে মিলে এই সংকটের সময় থেকে লড়াই করে করোনা ভাইরাসের হাত থেকে মুক্তি পাওয়া যেতে পারে। এছাড়াও তিনি সকল দেশবাসীকে কুর্নিশ জানান এই লকডাউনকে সফল করার জন্য। এছাড়া যারা এই লকডাউনকে সঠিক ভাবে মানছেন না তাদের কাছে প্রার্থনা জানান এই পরিস্থিতির সাথে মোকাবিলা করার জন্য লকডাউনকে সঠিক ভাবে মানতে।

এছাড়াও প্রধানমন্ত্রী দেশের ব্যাংক কর্মী, আশা কর্মী, ডেলিভারি এজেন্ট, এবং বয়, দোকানদারদেরও কুর্নিশ জানান এই বিপদের সময় নিজেদের কাজ সঠিকভাবে করার জন্য। তিনি সকল দেশবাসীকে এই লকডাউনের সময় ঘরে থাকার পরামর্শ দেন এবং সোশ্যাল ডিস্টেন্সিং এর ওপর গুরুত্ব আরোপ করেন।

মন্তব্য
Loading...