শিয়ালদহ ছাড়ার পর লোকাল ট্রেনে আগুন; পার্ক সার্কাস স্টেশন জুড়ে আতঙ্ক

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ সকালবেলা অফিস টাইমে লোকাল ট্রেনে আগুন লাগার আতঙ্কে হুড়োহুড়ি পড়ে গেল গোটা পার্কসার্কাস স্টেশন জুড়ে । বুধবার সকাল ৮.২২ মিনিটের শিয়ালদহ-সোনারপুর লোকাল শিয়ালদহ থেকে ছাড়ার কিছুক্ষন পরেই পার্কসার্কাস স্টেশনে ঢোকার ঠিক আগে ইঞ্জিন থেকে কালো ধোঁয়া বের হতে থাকে । আগুন লেগেছে এই আতঙ্কে ট্রেন থেকে নামার জন্য যাত্রীদের মধ্যে রীতিমত ধস্তাধস্তি শুরু হয়ে যায় ।

আজ বুধবার শিয়ালদহ থেকে সোনারপুর লোকাল সকাল ৮.২২ মিনিটে ছাড়ার পর ঠিক পার্কসার্কাস স্টেশনে ঢোকার সময় হঠাৎ করে ইঞ্জিনে কালো ধোঁয়া বের হতে দেখা যায় । ইঞ্জিন থেকে কালো ধোঁয়া বেরতে দেখে যাত্রীদের মধ্যে ‘আগুন লেগেছে’ এই আতঙ্ক ছড়িয়ে পড়ে । কে কার আগে ট্রেন থেকে নামবে তা নিয়ে রীতিমত প্রতিযোগিতা শুরু হয়ে যায় । এই ঘটনার জেরে শিয়ালদহের দক্ষিন শাখার ট্রেন কিছুক্ষনের জন্য বন্ধ করে দেওয়া হয় ।

প্রত্যক্ষদর্শীদের মতে, আজ বুধবার সকাল বেলায় সোনারপুর লোকাল ট্রেন পার্কসার্কাস স্টেশনে ঢোকার সময় সামনের দিকের ইঞ্জিন লাগোয়া কামরায় কালো ধোঁয়া দেখা যায় । সেই অবস্থায় তট্রেনটি কোনমতে স্টেশনে ঢোকার সাথে সাথেই যাত্রীদের মধ্যে হুড়োহুড়ি পড়ে যায় ট্রেন থেকে নামার জন্য । স্টেশনে ঢোকার পর ট্রেনটি পুরো খালি করে দেওয়া হয় ।

এই ঘটনার পর রেলের উচ্চপদস্থ আধিকারিকরা ঘটনাস্থলে পৌঁছায় । কিছুক্ষন ট্রেনটি পার্কসার্কাস স্টেশনে দাঁড়িয়ে থাকার পর সেটি কারশেডে নিয়ে যাওয়া হয় । কি করে ইঞ্জিন কামরা থেকে আচমকা কালো ধোঁয়া বের হল সেই বিষয়ে তদন্তের কাজ শুরু করেছে রেল । এই ঘটনার জেরে ট্রেন চলাচল কিছু সময়ের জন্য বন্ধ থাকলেও পড়ে স্বাভাবিক হয়েছে ।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...