সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

মেষ রাশির জাতকের জন্য নতুন বছর কি ভাগ্য বয়ে আনবে

0

বং দুনিয়া ওয়েব ডেস্ক; মেষ রাশির জাতকের জন্য নতুন বছর কি ভাগ্য বয়ে আনবে। মেষ রাশির জাতকেরা স্বভাবতই ইতিবাচক হয়ে থাকেন। যে কোন বিষয়ে তারা ইতিবাচক মনোভাব প্রকাশ করেন। শত্রু-মিত্র সকলকেই সুপরামর্শ দিয়ে থাকেন। তবে আবেগী মানুষ হয়ে থাকেন। কাউকে আঘাত না দেওয়ার চেষ্টা করেন। আপনার এসকল গুণাবলীর কারণে আপনি পরিচিত মহলে নিজেকে গ্রহণযোগ্য করে তোলেন। তবে অনেক সময়ই নিজের ধৈর্য্যের পরিচয় দিতে পারেন না। আগামি ২০২০ সাল আপনার কেমন যেতে পারে জ্যোতিবিদদের গণনা অনুযায়ী জেনে নিই-

মেষ রাশিফল ২০২০

মেষ রাশির জাতকদের বছরের দ্বিতীয়ার্ধে স্বাস্থ্য ভালো থাকবে। বছরের প্রথম দিকে স্বাস্থ্যের অবনতি দেখা দিবে। এ বছর প্রেম জীবনে বিভিন্ন প্রতিবন্ধকতার সৃষ্টি হবে। আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে একটি শক্তিশালী বন্ধন রয়েছে, তাই আপনারা উভয়ে এই বাধা মোকাবেলা করতে সক্ষম হবেন। আপনি আপনার সঙ্গীর সঙ্গে একটি পেশাদারী সম্পর্ক স্থাপন করতে পারেন। এ রাশির জাতকদের মধ্যে যারা প্রেম করে বিয়ে করার কথা ভাবছেন তাদের যথেষ্ট চেষ্টা করতে হবে। বিবাহিত জীবন সুখী এবং মসৃণ হবে। আপনার সন্তান ভাল কাজ করবে, যা আপনাকে মানুষিক শান্তি দিতে পারে। আপনার পারিবারিক জীবনে কিছু ভালো ও খারাপ সময় একইসাথে চলবে। আপনার পিতার স্বাস্থ্য এই বছর কিছুটা খারাপ হতে পারে। আপনি আপনার বাসস্থান পরিবর্তন করতে পারেন এবং আপনার আত্মীয় দেড় থেকে কিছুটা দূরে যেতে পারেন। আপনার পরিবারের কোনো শুভ অনুষ্ঠান হওয়ার সম্ভাবনা আছে এই বছর। এ রাশির জাতকরা যারা শিক্ষাজীবন পার করছেন তারা পরিশ্রম অনুযায়ী ফল লাভ করেন। বিদেশী উৎস থেকে লাভবান হতে পারেন। কর্মস্থলে সহকর্মীদের সমর্থন পাবেন। কর্মক্ষেত্রে বিশেষ সফলতায় পৌছাতে পারেন। মেষ রাশির জাতকদের বর্তমান বৎসরে শনির সাড়ে সাতি নিয়ে কোন ভয় নাই। রাশি গবেষণায় দেখা যায় ২০২৫ সালের থেকে ২০৩২ সাল পর্যন্ত মেষ রাশির শনির সাড়ে সাতি চলবে।

প্রতিকার: প্রতি শনিবারে ছায়া পাত্র দান করা মেশ রাশির জাতকদের জন্য উপকারী হবে। সরিষা তেল দিয়ে মাটি বা লোহা পাত্র পূরণ করুন এবং আপনার মুখের ছায়াটি দেখুন এবং এটি একটি কোনো মন্দিরে দান করুন।

মন্তব্য
Loading...