আজকের রাশিফল, ( Aajker Rashifol ) আজ বৃহস্পতিবার 05 ডিসেম্বর, কীভাবে ভাগ্য ফেরাতে পারে এ দিনটি ?

0

আজকের রাশিফল

Ajker Rashifol : আজকের রাশিফল সম্বন্ধে জেনে নিন। বৃহস্পতিবার আপনার দিনের শুরু কেমন ভাবে করবেন ? কেমন যাবে আপনার দিনটি ? এক নজরে জেনে নিন আপনার বুধবার এর ভাগ্য কি বলছে । বৈদিক জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন- এর ভবিষ্যদ্বাণী করা হয়। প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুন-ধর্ম থাকে । এই কারণের জন্যই প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা হয়।

রাশি বিশ্লেষণ : রাশি বিশ্লেষণ ক্রম অনুযায়ী-আজকে কন্যা ও বৃশ্চিক রাশির জন্য শুভ দিন। অন্যদের ক্রম অনুযায়ী অবস্থান-ধনু, বৃষ, তুলা, মেষ, কুম্ভ, মীন, মকর, কর্কট, মিথুন, সিংহ। সিংহ রাশির জাতকরা আজ সাবধানে থাকবেন।

বৃহস্পতিবার, ০৫-১২-২০১৯ 

মেষ  আজকের রাশিফল

ajker rashifol mesh

মেষ রাশি :

মেষ রাশির জাতক হিসাবে কোনো বন্ধুর শীতল আচরণ আপনার খারাপ লাগতে পারে। কিন্তু নিজেকে ঠান্ডা রাখার চেষ্টা করুন। এটা যেন আপনাকে বিধ্বস্ত না করে এবং পারলে ঝামেলা এড়িয়ে চলুন। অর্থ যে কোনও সময় প্রয়োজন হতে পারে, তাই আপনার আর্থিক পরিকল্পনা করুন এবং এখনই যতটা সম্ভব সঞ্চয় করা শুরু করুন। মনে হচ্ছে সিনেমা-থিয়েটারে সন্ধ্যাযাপন বা আপনার স্ত্রীর সাথে সান্ধ্যভোজ আপনাকে এক আয়েসী এবং চমকপ্রদ মেজাজে রাখবে। আপনি কি কখনও আদা এবং গোলাপের সঙ্গে চকলেটের গন্ধ পেয়েছেন? আপনার ভালবাসার জীবন আজ এইরকম স্বাদ অনুভব করবে। ব্যবসায়িক অংশীদাররা সহায়ক আচরণ করবে এবং অসমাপ্ত কাজ শেষ করার জন্য আপনারা একসাথে কাজ করবেন। নিজের চেহারা এবং ব্যাক্তিত্ব ঠিক করার চেষ্টা আপনাকে সন্তুষ্ট করবে। একটি দীর্ঘ সময় পরে, আপনি আজ আপনার স্ত্রীর থেকে একটি সত্যিই আরামদায়ক এবং উষ্ণ আলিঙ্গন পেতে পারেন।
শুভ রং ও সংখ্যা:- স্বচ্ছ এবং গোলাপী, শুভ সংখ্যা-৬
প্রতিকার :-একটি সাদা কাপড়ে খিরনি শিকড় বেঁধে রাখলে স্বাস্থ্যের উন্নতি ঘটবে।
রাশি বিশ্লেষণ: স্বাস্থ্য-সমস্যায়, ধন-মোটামুটি, পরিবার-অতি চমৎকার, ভালোবাসার বিষয়বস্তু-চমৎকার, পেশা-অতি চমৎকার, বিবাহীত জীবন-চমৎকার

বৃষ রাশির আজকের রাশিফল

ajker rashifol

বৃষ রাশি :

আজ বৃষ রাশির জাতক হিসাবে আপনার ব্যক্তিত্ব আজ একটি সুগন্ধি মত কাজ করবে। আপনার লগ্নি এবং ভবিষ্যৎ লক্ষ্য সম্পর্কে গোপনীয়তা রাখুন। স্ত্রী এবং বাচ্চারা অতিরিক্ত স্নেহ এবং যত্ন প্রদান করবে। আপনার প্রেমকে কেউ আলাদা করতে পারবে না। পরিবর্তিত সময়ের সাথে তাল মিলিয়ে চলতে গেলে নতুন প্রযুক্তির সাথে মানিয়ে নেওয়া জরুরী হয়ে দাঁড়াবে। প্রাণোচ্ছল হাসিপূর্ণ একটি দিন যেখানে বেশির ভাগ জিনিসই আপনার ইচ্ছা অনুসারে এগোবে। আজ, আপনি আপনার বিবাহ সুন্দর হয়নি সেটা বুঝতে পারবেন।

শুভ রং ও সংখ্যা:- সবুজ এবং ফিরোজা, শুভ সংখ্যা-৫

প্রতিকার :- ওম গম গণপত্তায় নমঃ এই মন্ত্রটি রোজ ১১ বার পাঠ করলে আর্থিক উন্নতি হবার বিপুল সম্ভাবনা রয়েছে।

রাশি বিশ্লেষণ: স্বাস্থ্য-অতি চমৎকার, ধন-সমস্যায়, পরিবার-ভালো, ভালোবাসার বিষয়বস্তু-অতি চমৎকার, পেশা-চমৎকার, বিবাহীত জীবন-অতি চমৎকার


মিথুন রাশির আজকের রাশিফল

মিথুন রাশি :

আজ মিথুন রাশির জাতক হিসাবে আপনার সমস্যা নিয়ে চিন্তাভাবনা করার অভ্যাস এবং তাদের অতিরঞ্জিত করে দেখার ফলে আপনার নীতিবোধ দুর্বল হতে পারে। অর্থ সংক্রান্ত বিষয়ে গ্রহনির্ভর স্থান আজ আপনার পক্ষে অনুকূল বলে মনে হচ্ছে না। সুতরাং, আপনার অর্থ নিরাপদ রাখুন। আপনার মাধুর্যতা এবং ব্যক্তিত্ব আপনাকে কিছু নতুন বন্ধু তৈরি করতে সাহায্য করবে। আপনার প্রণয়ী প্রতি আপনার উদ্বেগহীন মনোযোগ বাড়িতে উত্তেজনা সৃষ্টি পারে। আপনি কঠোর পরিশ্রম ও ধৈর্যের মাধ্যমে আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন। এই রাশির জাকতকেরা আজ নিজের জন্য বেশকিছু সময় পাবেন। আপনি এই সময়ের ব্যবহার আপনার ইচ্ছা পূরণে করতে পারেন।আপনি কোনো বই পড়তে পারেন অথবা আপনার মন পছন্দ গান শুনতে পারেন। বাজে মেজাজের জন্য আপনি আপনার স্ত্রীর দ্বারা বিরক্ত বোধ করতে পারেন।

শুভ রং ও সংখ্যা:- কেশর এবং হলুদ, শুভ সংখ্যা-৩

প্রতিকার :-  ভালোবাসার মানুষের সাথে দেখা করার পূর্বে কপালে কেশরের তিলক লাগালে তা আপনাদের প্রেমের সম্পর্ক কে মধুর করে তুলবে ও সম্পর্ক কে মজবুত করবে।

রাশি বিশ্লেষণ: স্বাস্থ্য-মোটামুটি, ধন-মোটামুটি, পরিবার-অতি চমৎকার, ভালোবাসার বিষয়বস্তু-সমস্যায়, পেশা-অতি চমৎকার, বিবাহীত জীবন-সমস্যায়


কর্কট রাশির আজকের রাশিফল

কর্কট রাশি:

জয় উদযাপন আপনাকে প্রচুর আনন্দ দেবে। আপনি আনন্দ উপভোগের জন্য এই খুশি বন্ধুদের সাথে ভাগ করে নিতে পারেন। অপ্রত্যাশিত রসিদগুলি আর্থিক বোঝা বাড়িয়ে তুলবে। আপনি আপনার অতিরিক্ত সময় শিশুদের সাহচর্য উপভোগ করতে ব্যয় করুন- এমনকি এটা ঘটাতে আপনি আপনার পথে এগিয়ে যান। নিজের রোম্যান্টিকতা সবার সামনে দেখাবেন না। আপনাদের সম্পর্কের সমস্ত অভিযোগ এবং বিদ্বেষ এই অপরূপ দিনে বিলুপ্ত হয়ে যাবে। আপনার বাড়ির লোক আজকে আপনার সাথে কোনো অসুবিধার কথা ভাগ করতে পারেন কিন্তু আপনি আপনার মত্ত তেই ব্যাস্ত থাকবেন এবং ফাঁকা সময়ে এমন কিছু করতে পারেন যেটা আপনি করতে পছন্দ করেন। আপনার পরিকল্পনা একজন অপ্রত্যাশিত অতিথীর জন্য বিঘ্নিত হতে পারে, কিন্তু এটি আপনার দিন তৈরী করে দেবে।

শুভ রং ও সংখ্যা:- স্বচ্ছ এবং গোলাপী, শুভ সংখ্যা-৬

প্রতিকার :-কম বয়সী মহিলা ও মহিয়সী নারীদের সম্মান করলে তা আপনার জন্য আর্থিক সমৃদ্ধি ডেকে আনবে। আপনার পরিবার ও বন্ধুদের ছাড়া অন্য মহিলাদের সন্মান ও ভালোবাসা প্রদান করুন, এর ফলে আপনি আর্থিক দিকে লাভবান হবেন।

রাশি বিশ্লেষণ: স্বাস্থ্য-অতি চমৎকার, ধন-সমস্যায়, পরিবার-অতি চমৎকার, ভালোবাসার বিষয়বস্তু-মোটামুটি, পেশা-চমৎকার, বিবাহীত জীবন-মোটামুটি


সিংহ রাশির আজকের রাশিফল

সিংহ রাশির আজকের রাশিফল

সিংহ রাশি:

আজ সিংহ রাশির জাতক হিসাবে আপনি অন্যদের সমালোচনার অভ্যাসের জন্য সমালোচিত হবেন। আপনি আপনার অনুভূতি নিয়ন্ত্রণে রাখুন এবং আত্মভরিতা কমান ও আপনি সাঙ্কেতিক মন্তব্য বন্ধ করে একটি ভাল অবস্থানে থাকুন। এমন জিনিস কেনার পক্ষে আদর্শ দিন যার দাম বাড়বে। বন্ধুবান্ধব এবং আত্মীয়স্বজনের ওপর নিজের মত চাপাবেন না এতে আপনার নিজের স্বার্থহানি হবে এবং শুধু শুধু তাদের বিরক্ত করবেন না। উদ্যম হারাবেন না- ব্যর্থতা একদম স্বাভাবিক, এগুলোই তো জীবনের সৌন্দর্য্য। যোগ্য কর্মচারীদের জন্য পদোন্নতি বা আর্থিক লাভ। এই রাশির বৃদ্ধ বয়স জাতকেরা আজকে নিজের পুরোনো বন্ধুদের সাথে খালি সময় দেখা করতে যেতে পারে। আপনার স্ত্রী আপনার পরিকল্পনা বা কার্যসূচীকে বিঘ্নিত করতে পারে, ধৈর্য হারাবেন না।

শুভ রং ও সংখ্যা:- স্বচ্ছ এবং গোলাপী, শুভ সংখ্যা-৬

প্রতিকার :- ফল ও রুটি রাখার জন্য বাঁশের বা বেঁতের বা খাগড়া দিয়ে তৈরি ঝুড়ি বা ট্রে ব্যবহার করুন। এই প্রতিকার ব্যবহার করলে আপনার পারিবারিক জীবনে বাধা বিঘ্ন কমতে থাকবে।

রাশি বিশ্লেষণ: স্বাস্থ্য-মোটামুটি, ধন-অতি চমৎকার, পরিবার-সমস্যায়, ভালোবাসার বিষয়বস্তু-সমস্যায়, পেশা-অতি চমৎকার, বিবাহীত জীবন-সমস্যায়

কন্যা রাশির আজকের রাশিফল

কন্যা রাশির আজকের রাশিফল

কন্যা রাশি:

আপনার স্বামী বা স্ত্রীর সাথে সান্ধ্যভোজ আপনাকে এক আয়েসী এবং চমকপ্রদ মেজাজে রাখবে। যারা ক্ষুদ্রতর ব্যবসায় পরিচালনা করছেন তারা আজ তাদের বন্ধ হওয়া ব্যক্তিদের কাছ থেকে কোনও পরামর্শ নিতে পারেন, যা তাদের আর্থিকভাবে লাভবান করতে পারে। আপনার নতুন প্রকল্প এবং পরিকল্পনা সম্পর্কে আপনার বাবা মায়ের বিশ্বাস অর্জনের জন্যও এই সময়কালটি ভালো। প্রেমে অপ্রত্যাশিত মোড় সন্ধ্যার দিকে আপনার মনকে বিষণ্ণ করে তুলবে। কাজের জায়গায় কেউ আপনার পরিকল্পনা ভেস্তে দেওয়ার চেষ্টা করতে পারে- কাজেই আপনার চারপাশে কি ঘটছে তার প্রতি সজাগ দৃষ্টি রাখুন। এটা এমন দিন যে আপনি নিজের জন্য সময় বার করার চেষ্টা করবেন কিন্তু নিজের জন্য সময় বার করতে পারবেন না। আপনি আপনার বৈবাহিক আনন্দে আশ্চর্যজনক বিস্ময় পেতে পারেন।

শুভ রং ও সংখ্যা:- স্বচ্ছ এবং গোলাপী, শুভ সংখ্যা-৬

প্রতিকার :- পেশা বৃদ্ধির জন্য চাঁদের অর্ঘ্য চাল, দুধ, জল মিশিয়ে নিবেদন করুন।

রাশি বিশ্লেষণ: স্বাস্থ্য-চমৎকার, ধন-অতি চমৎকার, পরিবার-অতি চমৎকার, ভালোবাসার বিষয়বস্তু-অতি চমৎকার, পেশা-মোটামুটি, বিবাহীত জীবন-অতি চমৎকার

তুলা রাশির আজকের রাশিফল

তুলা রাশির আজকের রাশিফল

তুলা রাশি:

আপনার জন্য কোনটি শ্রেষ্ট তা কেবল আপনিই জানেন- কাজেই শক্ত হোন এবং দ্রুত সিদ্ধান্ত গ্রহণ করে ফলাফলের সাথে বাঁচার জন্য তৈরী হোন। যদিও আপনার আর্থিক অবস্থান উন্নত হয়েছে, তবুও টাকা বেরিয়ে যাওয়ায় আপনার প্রকল্পগুলির কার্যনির্বাহে বাধার সৃষ্টি করবে। আজকে আপনি যে ফাঁকা সময়টি পাবেন তার লাভ নিন এবং পরিবারের সদস্যদের সাথে ভালোবাসার মূহুর্তগুলি কাটান। প্রেম আনন্দদায়ক এবং অত্যন্ত উত্তেজনাপূর্ণ হবে। কর্মক্ষেত্রে, সবাই আন্তরিকভাবে আজ আপনার কথা শুনবে। আপনার পথে যারাই আসবেন তাদের প্রতি বিনীত এবং কমনীয় হোন- কেবলমাত্র কিছু নির্বাচিত ব্যক্তিই আপনার ঐন্দ্রজালিক কমনীয়তার পিছনের রহস্যটি জানবেন। যদি আপনি আপনার স্ত্রীর ভালবাসার জন্য ক্ষুধিত থাকেন তাহলে এই দিনটি আপনার জন্য মঙ্গলময় হবে।

শুভ রং ও সংখ্যা:- স্বচ্ছ এবং গোলাপী, শুভ সংখ্যা-৬

প্রতিকার :- ভালো স্বাস্থ্য পেতে শিবের পূজা করুন।

রাশি বিশ্লেষণ: স্বাস্থ্য-ভালো, ধন-ভালো, পরিবার-চমৎকার, ভালোবাসার বিষয়বস্তু-অতি চমৎকার, পেশা-ভালো, বিবাহীত জীবন-অতি চমৎকার


বৃশ্চিক রাশির আজকের রাশিফল 

বৃশ্চিক রাশি:

আজ বৃশ্চিক রাশির জাতক হিসাবে আপনার মুগ্ধকারী আচরণ মনোযোগ আকর্ষণ করবে। কিছু বাড়তি পয়সা উপার্জনের জন্য আপনার উদ্ভাবনী চিন্তার ব্যবহার করুন। ছোট বাচ্চারা আপনাকে ব্যস্ত রাখবে এবং আনন্দ আনবে। আজ আপনি সমস্ত দিন আপনার চারপাশে আপনার প্রণয়ীর ভালবাসা অনুভব করবেন। এটি একটি সুন্দর আনন্দদায়ক দিন হবে। আজ আপনার উপার্জন ক্ষমতা বাড়ানোর জন্য আপনার সেই মনোবল এবং ব্যবহারিক জ্ঞান থাকবে। লোকেরা আপনার ব্যাপারে কি বলে তাতে আজকে আপনার কিছু যাই আসে না.এমনকি আজকে আপনি ফাঁকা সময়ে কারুর সাথে দেখা সাক্ষাৎ করতেও পছন্দ করবেন না আর একাকী আনন্দিত থাকবেন। স্পর্শ, চুম্বন, আলিঙ্গন বিবাহিত জীবনে একটি খুব বিশেষ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। আপনি আজ তা অনুভব করতে যাচ্ছেন।

শুভ রং ও সংখ্যা:- স্বচ্ছ এবং গোলাপী, শুভ সংখ্যা-৬

প্রতিকার :- তামার পাত্রে বা (সম্ভব হলে) সোনার পাত্রে জল রেখে সেটিকে পান করুন আনন্দময় এবং শান্তিপূর্ণ সংসার জীবন লাভ করতে।

রাশি বিশ্লেষণ: স্বাস্থ্য-অতি চমৎকার, ধন-অতি চমৎকার, পরিবার-ভালো, ভালোবাসার বিষয়বস্তু-চমৎকার, পেশা-অতি চমৎকার, বিবাহীত জীবন-চমৎকার


ধনু রাশির আজকের রাশিফল

Ajker Rashifol

ধনু রাশি:

আজ ধনু রাশির জাতক হিসাবে আপনার স্বাস্থ্য এবং সৌন্দর্যের উন্নতি করতে যথেষ্ট সময় থাকবে। যারা অচেনা ব্যক্তির পরামর্শে তাদের অর্থ বিনিয়োগ করেছিলেন তারা আজ খুব সুবিধা পাবেন। কোন ধর্মীয় স্থানে বা আত্মীয়ের কাছে যাওয়া আপনার জন্য সম্ভাব্য বলে মনে হচ্ছে। যারা তাদের প্রেমিক থেকে দূরে থাকেন তারা আজ তাদের গভীরভাবে মিস করতে পারেন। এ কারণে আপনি রাতে আপনার প্রিয়জনের সাথে ফোনে ঘন্টাখানেক কথা বলতে পারেন। ব্যবসায়ীদের জন্য ভালো দিন কারণ তারা আকস্মিক অপ্রত্যাশিত মুনাফা বা অভাবনীয় লাভ দেখতে পেতে পারেন। আজ মানুষরা প্রশংসাসূচক মন্তব্য করবেন- যা আপনি সর্বদাই শুনতে চেয়েছেন। একটি দীর্ঘ সময় পরে, শুধুমাত্র ভালবাসা দিয়ে আপনি এবং আপনার সঙ্গী কোন মারামারি ও তর্কছাড়া একসঙ্গে একটি শান্তিপূর্ণ দিন কাটাবেন।

শুভ রং ও সংখ্যা:- স্বচ্ছ এবং গোলাপী, শুভ সংখ্যা-৬
প্রতিকার :- প্রেমের জিনও সুখের প্রভাব বাড়ানোর জন্য সাধু সন্তদের সন্মান ও সেবা দান করুন।
রাশি বিশ্লেষণ: স্বাস্থ্য-চমৎকার, ধন-অতি চমৎকার, পরিবার-অতি চমৎকার, ভালোবাসার বিষয়বস্তু-ভালো, পেশা-অতি চমৎকার, বিবাহীত জীবন-ভালো

মকর রাশির আজকের রাশিফল

Ajker Rashifol

মকর রাশি:

আপনার ক্ষিপ্রগতিতে পদক্ষেপ গ্রহণ আপনাকে অনুপ্রাণিত করবে। সাফল্য অর্জনের জন্য- সময়ের সাথে সাথে আপনার ধারণার পরিবর্তন করতে হবে। এটি আপনার দৃষ্টিকে প্রসারিত করবে- আপনার দিগন্ত বিস্তৃত হবে- আপনার ব্যক্তিত্বের উন্নতি হবে এবং আপনার মন সমৃদ্ধ হবে। আপনার কোনও প্রতিবেশী আজ আপনাকে aণ চাইতে আসতে পারে। আপনাকে ঋণ দেওয়ার আগে তাদের বিশ্বাসযোগ্যতা পরীক্ষা করার পরামর্শ দেওয়া হয়, অন্যথায় অর্থের ক্ষতি হতে পারে। বন্ধুবান্ধব এবং কাছের লোকেরা আপনার দিকে তাদের সাহায্যের হাত বাড়িয়ে দেবে। আজ আপনি একটি হৃদয়কে ভঙ্গ হওয়া থেকে বাঁচাবেন। খুচরো এবং পাইকারী বিক্রেতাদের জন্য দিনটি ভালো। আজ আপনি আপনার মনকে পরীক্ষায় লাগাবেন- আপনাদের মধ্যে কেউ কেউ দাবা-শব্দের ধাঁধা খেলায় জড়িয়ে পড়তে পারেন এবং অন্যরা একটি গল্প-কবিতা লিখবেন বা ভবিষ্যত পরিকল্পনা করবেন। আপনি আজ আবার আপনার স্ত্রীর প্রেমে পড়বেন কারণ তিনি তার যোগ্য।

শুভ রং ও সংখ্যা:- স্বচ্ছ এবং গোলাপী, শুভ সংখ্যা-৬
প্রতিকার :-আর্থিক অবস্থা ভালো রাখতে সূর্যোদয়ের সময় “ওম ঘৃণী সূর্যায় নমঃ” মন্ত্র জপ করুন।
রাশি বিশ্লেষণ: স্বাস্থ্য-চমৎকার, ধন-মোটামুটি, পরিবার-ভালো, ভালোবাসার বিষয়বস্তু-ভালো, পেশা-অতি চমৎকার, বিবাহীত জীবন-ভালো

কুম্ভ রাশির আজকের রাশিফল

Ajker Rashifol

কুম্ভ রাশি:

আজ আপনি আপনার স্বাস্হ্য এবং চেহারা উন্নত করার যথেষ্ট সময় পাবেন। যদি আপনার মনে হয় যে আপনার পর্যাপ্ত অর্থ নেই, তবে অর্থ পরিচালন এবং সঞ্চয় সম্পর্কে কোনও প্রবীণের পরামর্শ নিন। পরিবারের সদস্যদের প্রয়োজনীয়তাকে অগ্রাধিকার দিন। তাঁদের আনন্দ এবং দুঃখ ভাগ করে নিতে নিজেকেও অন্তর্ভুক্ত করুন যাতে তাঁরা বুঝতে পারেন যে আপনি তাঁদের জন্য পরোয়া করেন। আজ আপনি আপনার বন্ধুর অনুপস্থিতিতে আপনি তাঁর সৌরভ অনুভব করবেন। নিকটতম বন্ধুর দেওয়া ভুল পরামর্শের কারণে এই চিহ্নটির ব্যবসায়ীরা আজ সমস্যায় পড়তে পারেন। আজ, কর্মক্ষম নেটিভদের কর্মক্ষেত্রে সতর্ক থাকা প্রয়োজন। আপনার বাড়ির লোক আজকে আপনার সাথে কোনো অসুবিধার কথা ভাগ করতে পারেন কিন্তু আপনি আপনার মত্ত তেই ব্যাস্ত থাকবেন এবং ফাঁকা সময়ে এমন কিছু করতে পারেন যেটা আপনি করতে পছন্দ করেন। বিতর্ক বা অফিস রাজনীতি; আজ আপনি সবকিছুতেই শাসন করবেন।

শুভ রং ও সংখ্যা:- স্বচ্ছ এবং গোলাপী, শুভ সংখ্যা-৬
প্রতিকার :- আপনি ঘরে কোনো আবর্জনা জমতে না দিলে, চেরা জুতো, পুরোনো জামা কাপড় ফেলে দিলে, বিশৃঙ্ঘলা সৃষ্টি না করলে আপনার কর্ম জীবনে সমৃদ্ধি বৃদ্ধি পাবে।
রাশি বিশ্লেষণ: স্বাস্থ্য-অতি চমৎকার, ধন-চমৎকার, পরিবার-অতি চমৎকার, ভালোবাসার বিষয়বস্তু-ভালো, পেশা-সমস্যায়, বিবাহীত জীবন-ভালো

মীন রাশির আজকের রাশিফল

Ajker Rashifol

মীন রাশি:

বিষাদ ঝেড়ে ফেলে দিন- যা আপনাকে জড়িয়ে রেখেছে এবং আপনার উন্নতিকে ব্যাহত করছে। আপনার অস্থাবর সম্পত্তি যে কোনও আজই চুরি করতে পারে। অতএব, আপনি তাদের যত্ন নিতে হবে। বিশ্বাস করুন বা নাই করুন, আপনার ঘনিষ্ঠ কেউ আপনাকে খুব কাছ থেকে দেখে এবং আপনাকে আদর্শ হিসাবে মান্য করে- কেবলমাত্র প্রশংসনীয় কাজগুলিই করুন যা আপনারখ্যাতি বাড়িয়ে তুলবে। ভালোবাসার গান তাদের দ্বারা শুনতে পাবেন যারা সব সময় এর মধ্যে ডুবে থাকে। আজ আপনি এই গান শুনতে পাবেন যা আপনাকে এই বিশ্বের সব গান ভুলিয়ে দেবে। আপনার নতুন পরিকল্পনা এবং উদ্যোগ সম্পর্কে সঙ্গীরা উত্সাহী হবেন। কোনো কাজ ছেড়ে আপনি আজকে আপনার কোনো মন পছন্দ কাজ করার কথা ভাববেন কিন্তু অতিরিক্ত কাজ থাকার কারণে আপনি সেটা করতে পারবেন না। আজ, আপনি আপনার প্রাণের বন্ধু কি মনে করেন তা জানতে পারবেন। হ্যাঁ, আপনার স্ত্রী এদের মধ্যে একজন।
শুভ রং ও সংখ্যা:- স্বচ্ছ এবং গোলাপী, শুভ সংখ্যা-৬

প্রতিকার :- সমৃদ্ধি বৃদ্ধির জন্য সূর্যোদয়ের সময় ১১বার “ওম” মন্ত্র পাঠ করুন এবং সূর্য প্রণাম করুন।

রাশি বিশ্লেষণ: স্বাস্থ্য-ভালো, ধন-সমস্যায়, পরিবার-চমৎকার, ভালোবাসার বিষয়বস্তু-চমৎকার, পেশা-অতি চমৎকার, বিবাহীত জীবন-চমৎকার

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...