সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

আজকের রাশিফল, ( Aajker Rashifol ) আজ বুধবার 18 ডিসেম্বর, কীভাবে ভাগ্য ফেরাতে পারে এ দিনটি ?

0

আজকের রাশিফল

Ajker Rashifol : আজকের রাশিফল সম্বন্ধে জেনে নিন। বুধবার আপনার দিনের শুরু কেমন ভাবে করবেন ? কেমন যাবে আপনার দিনটি ? এক নজরে জেনে নিন আপনার বুধবার এর ভাগ্য কি বলছে । বৈদিক জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন- এর ভবিষ্যদ্বাণী করা হয়। প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুন-ধর্ম থাকে । এই কারণের জন্যই প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা হয়।

রাশি বিশ্লেষণ : রাশি বিশ্লেষণ ক্রম অনুযায়ী-আজকে মেষ রাশির জন্য শুভ দিন। অন্যদের ক্রম অনুযায়ী অবস্থান-কন্যা, মকর, বৃষ, বৃশ্চিক, মিথুন, সিংহ, ধনু, তুলা, কুম্ভ, মীন, কর্কট। কর্কট রাশি জাতকরা আজ সাবধানে থাকবেন।

বুধবার, ১৮-১২-২০১৯ 

মেষ  আজকের রাশিফল

ajker rashifol mesh

মেষ রাশি :

অসুস্থতা থেকে সেরে ওঠার সুযোগ বেশী যা আপনাকে প্রতিযোগিতামূলক খেলাধুলাতে অংশ নিতে সাহায্য করবে। আপনার পরিচিত মানুষদের মাধ্যমে উপার্জনের নতুন উত্স সৃষ্টি হবে। কোন ধর্মীয় স্থানে বা আত্মীয়ের কাছে যাওয়া আপনার জন্য সম্ভাব্য বলে মনে হচ্ছে। রোমান্টিক প্রভাবগুলি আজকের দিনে প্রবল থাকবে। আজ, কর্মক্ষেত্রে আপনার কোনও পুরানো কাজের প্রশংসা করা যেতে পারে। আপনার পারফরম্যান্সটি দেখে আপনি সম্ভবত পদোন্নতি পাবেন। ব্যবসায়ীরা আজ তাদের ব্যবসা সম্প্রসারণ সম্পর্কে অভিজ্ঞ ব্যক্তিদের কাছ থেকে দরকারী পরামর্শ নিতে পারেন। আজ মানুষরা প্রশংসাসূচক মন্তব্য করবেন- যা আপনি সর্বদাই শুনতে চেয়েছেন। আজ আপনি বিয়ের সত্য ভাবাবেশ জানতে পারবেন।
শুভ রং ও সংখ্যা:- স্বচ্ছ এবং গোলাপী, শুভ সংখ্যা-৬
প্রতিকার :-গরুকে গম ও গুড় খাওয়ান স্বাস্থ্য ভালো থাকবে।
রাশি বিশ্লেষণ: স্বাস্থ্য-অতি চমৎকার, ধন-অতি চমৎকার, পরিবার-অতি চমৎকার, ভালোবাসার বিষয়বস্তু-অতি চমৎকার, পেশা-অতি চমৎকার, বিবাহীত জীবন-অতি চমৎকার

বৃষ রাশির আজকের রাশিফল

ajker rashifol

বৃষ রাশি :

আপনার সব সমস্যার জন্য সেরা প্রতিষেধক হল হাসি। আপনার বাড়ির একজন প্রবীণ আপনার অর্থায়নে আপনাকে সহায়তা করতে পারে বলেই আজ আপনাকে নিজের অর্থ ব্যয় করতে হবে না। আপনার মন থেকে সমস্যাগুলি দূরে ঠেলে সরিয়ে দিন এবং ঘর ও বন্ধুবান্ধবদের মাঝে আপনার অবস্থান উন্নত করায় মনোনিবেশ করুন। আজ আপনার ভালোবাসার মধ্যে কেউ চলে আসতে পারে। স্বল্পমেয়াদী কর্মসূচীতে নিজের নাম নথিভুক্ত করুন যা আপনাকে সাম্প্রতিকতম প্রযুক্তি এবং দক্ষতা শিখতে সাহায্য করবে। আপনার আর্কষণীয় বন্ধুত্বসুলভ ব্যক্তিত্ব হৃদয় জয় করে নেয়। দিনের সময় আপনার আপনার স্ত্রীর সাথে তর্ক হতে পারে, কিন্তু নৈশভোজনের সময় সেটা মিট্মাট হয়ে যাবে।

শুভ রং ও সংখ্যা:- সবুজ এবং ফিরোজা, শুভ সংখ্যা-৫

প্রতিকার :- শুক্রবার করে যদি আপনি শ্রী সুকতাম পাঠ করেন, তাহলে তা আপনার প্রেমের সম্পর্ক আরো গাঢ় করে তুলবে।

রাশি বিশ্লেষণ: স্বাস্থ্য-অতি চমৎকার, ধন-চমৎকার, পরিবার-ভালো, ভালোবাসার বিষয়বস্তু-মোটামুটি, পেশা-অতি চমৎকার, বিবাহীত জীবন-,মোটামুটি


মিথুন রাশির আজকের রাশিফল

মিথুন রাশি :

সুখী জীবনের স্বার্থে নিজের একগুঁয়েমি দূর করুন, এরফলে নিছক সময় নষ্ট হয়। যারা বিবাহিত তাদের আজকের বাচ্চাদের লেখাপড়ার জন্য প্রচুর অর্থ ব্যয় করতে হতে পারে। অন্যদের মনে আপনার ছাপ ফেলার ক্ষমতা আপনাকে পুরষ্কৃত করবে। প্রেমের জন্য ভালো দিন। আজ কর্মক্ষেত্রে একটা চমৎকার দিন বলে মনে হয়। অপরিচিত লোকেদের সাথে কথাবাত্রা বলা ঠিক কিন্তু তার বিশ্বাসযোগ্যতা না জেনে তাকে নিজের জীবনের ব্যাপারে বলে সময়ই নষ্ট করবেন আর কিছু না। দিনটি আপনার জীবন সঙ্গীর সঙ্গে স্বাভাবিক দিনের তুলনায় অনেক ভাল হবে বলে মনে হচ্ছে।

শুভ রং ও সংখ্যা:- কেশর এবং হলুদ, শুভ সংখ্যা-৩

প্রতিকার :- প্রতিবন্ধীদের সেবা করলে আপনার স্বাস্থ্যের ওপর তার ভালো প্রভাব পরবে।

রাশি বিশ্লেষণ: স্বাস্থ্য-সমস্যা, ধন-ভালো, পরিবার-অতি চমৎকার, ভালোবাসার বিষয়বস্তু-ভালো, পেশা-ভালো, বিবাহীত জীবন-ভালো


কর্কট রাশির আজকের রাশিফল

কর্কট রাশি:

আপনার আবেগপ্রবণ স্বভাব আপনার স্বাস্থ্যে গুরুতর সমস্যার সৃষ্টি করতে পারে। আপনার অস্থাবর সম্পত্তি যে কোনও আজই চুরি করতে পারে। অতএব, আপনি তাদের যত্ন নিতে হবে। আপনার অসংযত জীবনযাত্রা বাড়িতে উত্তেজনার সৃষ্টি করতে পারে তাই দেরী করে রাত্রে বাড়ি ফেরা এবং অন্যদের উপর খুব বেশী খরচ এড়ানোর চেষ্টা করুন। নিজের রোম্যান্টিকতা সবার সামনে দেখাবেন না। আপনার কঠোর পরিশ্রম কর্মক্ষেত্রে আজ রং প্রদর্শন করবে। আপনার আলাপচারিতায় অকৃত্রিম হোন কারণ কথায় সত্যতা না থাকলে কোন কাজ হবে না। আজ একজন ব্যক্তি আপনার স্ত্রীর প্রতি খুব বেশী আগ্রহ দেখাতে পারেন, কিন্তু দিনের শেষে আপনি উপলদ্ধি করবেন কোনকিছু গোলমাল চলছে না।

শুভ রং ও সংখ্যা:- স্বচ্ছ এবং গোলাপী, শুভ সংখ্যা-৬

প্রতিকার :-অনেক রকম রঙের দাগ আছে শরীরে, এমন কোনো কুকুর কে পালন করলে শরীরে তার ভালো প্রভাব দেখা দেবে।

রাশি বিশ্লেষণ: স্বাস্থ্য-সমস্যা, ধন-সমস্যা, পরিবার-মোটামুটি, ভালোবাসার বিষয়বস্তু-মোটামুটি, পেশা-ভালো, বিবাহীত জীবন-মোটামুটি


সিংহ রাশির আজকের রাশিফল

সিংহ রাশির আজকের রাশিফল

সিংহ রাশি:

আপনার ঝগড়ুটে ব্যবহার নিয়ন্ত্রণের অধীনে রাখুন যেহেতু এটি আপনার সম্পর্ককে চিরস্থায়ীভাবে নষ্ট করতে পারে।আপনি মুক্ত মন তুলে ধরে এবং কারোর বিরুদ্ধে সব বিদ্বেষ ঝেড়ে ফেলে এটি অতিক্রম করতে পারেন। যারা দীর্ঘদিন ধরে আর্থিক সঙ্কটের মধ্যে দিয়ে যাচ্ছিলেন তারা আজ যে কোনও জায়গা থেকে অর্থ অর্জন করতে পারবেন যা এক মুহুর্তে বেশ কয়েকটি জীবনের সমস্যাগুলি দূর করবে। বন্ধু এবং একইভাবে অচেনা ব্যক্তিদের থেকে সাবধান হোন। আপনার প্রণয়ীকে আপনার বার্তা পৌঁছে দিন কারণ কাল খুব দেরী হয়ে যাবে। কর্মক্ষেত্রে আপনার সিনিয়াররাই আজ দেবদূতোপম অভিনয় করবে বলে মনে হয়। জীবনের আনন্দ উপভোগ করার জন্য আপনাকে আপনার বন্ধুদের সময় দেওয়া দরকার।যদি আপনি সমাজের থেকে দূরে সরে থাকেন তাহলে প্রয়োজনের সময়ে আপনার সাথে কেউ থাকবেনা। আপনার বিবাহিত জীবনে সবকিছুই আজ সুখী মনে হচ্ছে।

শুভ রং ও সংখ্যা:- স্বচ্ছ এবং গোলাপী, শুভ সংখ্যা-৬

প্রতিকার :- একটি কালো ঘোড়ার খুরের তৈরি রিং পড়লে আপনার স্বাস্থ্যের ওপর তার হলো প্রভাব পরবে।

রাশি বিশ্লেষণ: স্বাস্থ্য-সমস্যা, ধন-অতি চমৎকার, পরিবার-মোটামুটি, ভালোবাসার বিষয়বস্তু-ভালো, পেশা-ভালো, বিবাহীত জীবন-ভালো

কন্যা রাশির আজকের রাশিফল

কন্যা রাশির আজকের রাশিফল

কন্যা রাশি:

আপনার স্বাস্থ্য এবং সৌন্দর্যের উন্নতি করতে যথেষ্ট সময় থাকবে। যারা অচেনা ব্যক্তির পরামর্শে তাদের অর্থ বিনিয়োগ করেছিলেন তারা আজ খুব সুবিধা পাবেন। যদি আপনি একটি পার্টির পরিকল্পনা করেন তাহলে আপনার সবথেকে ভাল বন্ধুদের আমন্ত্রণ জানান- সেখানে অনেক মানুষই থাকবে যারা আপনাকে উৎসাহিত করবে। যারা বাগদত্ত, তারা তাদের বাগদত্তাকে এক বিশাল খুশির উৎস হয়ে উঠতে দেখবেন। স্থগিত প্রকল্প এবং পরিকল্পনা চূড়ান্ত রূপ নিতে চলেছে। এই রাশির জাতক আজকে খালি সময়ে সৃজনাত্মক কাজ করার পরিকল্পনা করবেন কিন্তু উনার এই পরিকল্পনা পূরণ হবে না। আজকের দিনে আপনার সঙ্গীর রোমান্টিক দিকের চরম মাত্রা প্রদর্শিত হবে।

শুভ রং ও সংখ্যা:- স্বচ্ছ এবং গোলাপী, শুভ সংখ্যা-৬

প্রতিকার :- হনুমান চল্লিশা পাঠ করুন এবং এর ফলে আপনার স্বাস্থ্যের ওপর ভালো প্রভাব পরবে।

রাশি বিশ্লেষণ: স্বাস্থ্য-চমৎকার, ধন-অতি চমৎকার, পরিবার-অতি চমৎকার, ভালোবাসার বিষয়বস্তু-অতি চমৎকার, পেশা-অতি চমৎকার, বিবাহীত জীবন-অতি চমৎকার

তুলা রাশির আজকের রাশিফল

তুলা রাশির আজকের রাশিফল

তুলা রাশি:

আপনি আপনার শখ পূরণে অথবা আপনি সবচেয়ে বেশি উপভোগ করেন এমন জিনিসে আপনার অতিরিক্ত সময় ব্যয় করুন। বাড়িতে কোনও অনুষ্ঠানের আয়োজনের কারণে আপনাকে আজ প্রচুর অর্থ ব্যয় করতে হবে। এটি আপনার আর্থিক অবস্থার উপর নেতিবাচক প্রভাব ফেলতে পারে। আপনার ভালোবাসার কারোর সাথে যোগাযোগের অভাব আপনাকে হতাশাগ্রস্ত করবে। আপনি আপনার ভালবাসার সঙ্গীর একটি নতুন বিস্ময়কর দিকে দেখতে পাবেন। যদি আপনি কাজের ক্ষেত্রে নিজেকে জাহির করতে বেশি ব্যস্ত হন তাহলে মেজাজ চড়বে- কোন সিদ্ধান্ত নেওয়ার আগে আপনি অন্যদের প্রয়োজন বোঝার চেষ্টা করুন। আজকে আপনার খালি সময় কোনো অবৈধ কাজের জন্য খারাপ হতে পারে। এটা আপনার স্ত্রীর সঙ্গে আপনার চমৎকার দিন হবে।

শুভ রং ও সংখ্যা:- স্বচ্ছ এবং গোলাপী, শুভ সংখ্যা-৬

প্রতিকার :- রাহু ভালো কিছুর প্রভাবে থাকলে তা দান কর্ম, ত্যাগ, সৃজনশীলতা ও বিপ্লব কে নির্দেশ করে। তাই ভালো আর্থিক পরিস্থিতি বজায় রাখার জন্য সৃজনশীল ভাবে অন্যকে সাহায্য করার চেষ্টা করুন।

রাশি বিশ্লেষণ: স্বাস্থ্য-ভালো, ধন-সমস্যা, পরিবার-সমস্যা, ভালোবাসার বিষয়বস্তু-চমৎকার, পেশা-সমস্যা, বিবাহীত জীবন-চমৎকার


বৃশ্চিক রাশির আজকের রাশিফল 

বৃশ্চিক রাশি:

মেজাজের গোলমাল একটি বিতর্ক এবং বোঝাপড়ার দিকে এগোতে পারে। আপনি দীর্ঘমেয়াদী ভিত্তিতে বিনিয়োগ করলে উল্লেখযোগ্য লাভ পাবেন। কোন ঐতিহাসিক স্মৃতিসৌধে একটি ছোট পিকনিকের আয়োজন করুন-এটি বাচ্চাদের এবং পরিবারের অন্যান্য সদস্যদেরকে নৈমিত্তিক জীবনের একঘেয়েমি থেকে এক অতি প্রয়োজনীয় অবকাশ এনে দেবে। আপনার সঙ্গীর অনুপস্থিতিতে তার উপস্থিতি বোধ করার সম্ভাবনা রয়েছে। আজ হঠাৎ করে আপনার কর্মক্ষেত্রে কাজের তদন্ত হতে পারে। এর মধ্যে যদি আপনি কোনো ভুল করে থাকেন তাহলে আপনাকে তার পারিশ্রমিক দিতে হতে পারে। এই পরিমানের ব্যাবসায়ীরা আজ নিজের ব্যবসা কে নতুন রূপ দেওয়ার কথা ভাবতে পারেন। আজকে আপনি আপনার খালি সময়ের সঠিক ব্যবহার করার জন্য আপনি আপনার কিছু পুরোনো বন্ধুদের সাথে দেখা করার পরিকল্পনা করতে পারেন। আপনার স্ত্রী সত্যিই আপনার জন্য দেবদূত, এবং আপনি আজ তা জানতে পারবেন।

শুভ রং ও সংখ্যা:- স্বচ্ছ এবং গোলাপী, শুভ সংখ্যা-৬

প্রতিকার :- ভালো আর্থিক লাভের জন্য জুতোর তলায় ৭ টি তামার নরম পিন লাগান।

রাশি বিশ্লেষণ: স্বাস্থ্য-মোটামুটি, ধন-চমৎকার, পরিবার-চমৎকার, ভালোবাসার বিষয়বস্তু-অতি চমৎকার, পেশা-সমস্যা, বিবাহীত জীবন-অতি চমৎকার


ধনু রাশির আজকের রাশিফল

Ajker Rashifol

ধনু রাশি:

রক্তচাপের রোগীরা ভিড় বাসে চাপার সময় তাঁদের স্বাস্হ্যের ব্যাপারে অতিরিক্ত যত্নশীল থাকবেন। যারা অদ্যাবধি অযথা অর্থ ব্যয় করছিলেন তারা বুঝবেন যে আর্থিক অভাবের মধ্যে হঠাৎ প্রয়োজনীয়তা দেখা দেবে, অর্থ উপার্জন এবং সঞ্চয় করা কতটা কঠিন। কোন বিদেশী আত্মীয়ের কাছ থেকে পাওয়া উপহার আপনাকে খুশি করে তুলবে। ভালোবাসার অন্যায় দাবীর কাছে মাথা নোয়াবেন না। আপনার দক্ষতা প্রদর্শনের সুযোগ আজ আপনার সাথেই থাকবে। আজকে জীবনসঙ্গীর সঙ্গে সময় কাটানোর জন্য আপনার কাছে যথেষ্ট সময় হবে। আজ আপনার প্রেম দেখে আপনার প্রেমিক আনন্দিত হয়ে যাবে। আপনার স্ত্রী আজ আপনার প্রয়োজন মেটাতে অস্বীকার করতে পারেন, যা ঘটনাচক্রে আপনাকে হতাশ অনুভব করাতে পারে।

শুভ রং ও সংখ্যা:- স্বচ্ছ এবং গোলাপী, শুভ সংখ্যা-৬
প্রতিকার :- নিজের ঘরে নিজের ইষ্টদেবের রুপার মূর্তি স্থাপন করে নিয়মিত পূজা করলে ধন বৃদ্ধি হবে।
রাশি বিশ্লেষণ: স্বাস্থ্য-মোটামুটি, ধন-সমস্যা, পরিবার-চমৎকার, ভালোবাসার বিষয়বস্তু-মোটামুটি, পেশা-অতি চমৎকার, বিবাহীত জীবন-মোটামুটি

মকর রাশির আজকের রাশিফল

Ajker Rashifol

মকর রাশি:

আপনার উদ্দীপনা বাড়িয়ে তুলতে আপনার মনে এক উজ্জ্বল সুন্দর এবং গৌরবজনক ছবি প্রবেশ করান। আজ আর্থিক ক্ষতি হবে বলে মনে হচ্ছে যদি আপনি অন্যদের কথা মেনে বিনিয়োগ করেন। যদি আপনি একটি পার্টির পরিকল্পনা করেন তাহলে আপনার সবথেকে ভাল বন্ধুদের আমন্ত্রণ জানান- সেখানে অনেক মানুষই থাকবে যারা আপনাকে উৎসাহিত করবে। আপনার ভালবাসার জীবন আজ সত্যি সত্যিই আপনার জন্যে অসাধারণ কিছু বয়ে আনবে। আপনার পদ্ধতিতে সত্যপরায়ণ এবং যথাযত হোন- আপনার দৃঢ়সঙ্কল্পতা এবং দক্ষতা লক্ষ্যণীয় হবে। যদি আপনি আপনার জিনিসপত্র সম্পর্কে যত্নবান না হন তাহলে ক্ষয়ক্ষতি বা চুরি হতে পারে। আপনার সঙ্গী আপনাকে নিচু দেখাবে এবং এরফলে আপনি বিবাহ ভেঙে দিতে বাধ্য হবেন।

শুভ রং ও সংখ্যা:- স্বচ্ছ এবং গোলাপী, শুভ সংখ্যা-৬
প্রতিকার :-সাধু সন্ত, পুরোহিত, নান বা অনন্য কোনো আধ্যাত্বিক ব্যক্তিদের সেবা করলে আপনি আর্থিক ক্ষেত্রে সুফল পাবেন।
রাশি বিশ্লেষণ: স্বাস্থ্য-চমৎকার, ধন-সমস্যা, পরিবার-অতি চমৎকার, ভালোবাসার বিষয়বস্তু-চমৎকার, পেশা-অতি চমৎকার, বিবাহীত জীবন-চমৎকার

কুম্ভ রাশির আজকের রাশিফল

Ajker Rashifol

কুম্ভ রাশি:

আপনার শৈশব স্মৃতি আপনাকে জড়িয়ে রাখবে। এরফলে আপনি নিজেকে অপ্রয়োজনীয় মানসিক উত্তেজনা দিতে পারেন। মাঝে মাঝে শিশুসুলভ ক্ষমতা হারিয়ে যাওয়াই আপনার প্রধান উদ্বেগ এবং চাপের কারণ হবে। বাজি বা জুয়া খেলায় যারা তাদের অর্থ ব্যয় করেছিল তারা আজ ক্ষতির সম্মুখীন হতে পারে। অতএব, আপনাকে বাজি থেকে দূরে থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনার বন্ধুদেরও আপনার উদারতার সুযোগ নিতে দেবেন না। ভালোবাসার মানুষকে আজ ক্ষমা করতে ভুলবেন না। আপনি কঠোর পরিশ্রম ও ধৈর্যের মাধ্যমে আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন। আজকে আপনি অযথা জটিলতার থেকে দূর হয়ে কোনো মন্দির,গুরুদুয়ারা বা কোনো ধর্মস্থানে গিয়ে খালি সময় কাটাতে পারেন। মুদিখানার কেনাকাটা নিয়ে আপনি আপনার স্ত্রীর প্রতি বিরক্ত হতে পারেন।

শুভ রং ও সংখ্যা:- স্বচ্ছ এবং গোলাপী, শুভ সংখ্যা-৬
প্রতিকার :-সর্ষের তেলে নিজের প্রতিছব্বি দেখে সেই তেল দিয়ে আটার তৈরি মিষ্টি বল ভাজুন ও তা পাখিদের খাওয়ান, এর ফলে আপনার আর্থিক পরিস্থির উন্নতি হবে।
রাশি বিশ্লেষণ: স্বাস্থ্য-মোটামুটি, ধন-সমস্যা, পরিবার-মোটামুটি, ভালোবাসার বিষয়বস্তু-মোটামুটি, পেশা-অতি চমৎকার, বিবাহীত জীবন-মোটামুটি

মীন রাশির আজকের রাশিফল

Ajker Rashifol

মীন রাশি:

আপনার মনকে ভালোবাসা, আশা, বিশ্বাস, সহানুভূতি, আশাবাদ এবং বিশ্বস্ততার মত ইতিবাচক অনুভূতিগুলি গ্রহণে উৎসাহিত করুন। একবার এই অনুভূতিগুলি সম্পূর্ণরূপে নিয়ন্ত্রণ এলে-মনও স্বয়ংক্রিয়ভাবে প্রতি পরিস্থিতিতে ইতিবাচক সাড়া দেবে। আজ আপনার সামনে অনেক নতুন আর্থিক স্কিমের উপস্থাপন করা হবে- কোনো প্রতিশ্রুতি করার আগে ভালো করে সব দিক দেখে নিন। পরিবারের সদস্যরা আপনার জীবনে এক বিশেষ স্থান অধিকার করবে। আপনার অংশীদার আপনার সম্পর্কে ভাল চিন্তা করে, এজন্য সে মাঝে মাঝে আপনাকে রেগে যায়। ফিরে প্রতিক্রিয়া না দিয়ে তাদের কথায় এবং তারা যেখান থেকে আসছে তা বোঝা ভাল। এই রাশির জাতককে কর্মক্ষেত্রে আনুগত্যের বেশি বলার থেকে বাঁচতে হবে, না হলে আপনার উপর খারাপ প্রভাব পড়তে পারে। পুরোনো বন্দোবস্তের ফলে এই পরিমান ব্যাবসায়ীরা ক্ষতিগ্রস্থ হতে পারেন। যদি আপনি কোন পরিস্থিতি থেকে পালিয়ে বাঁচতে চান-তাহলে এটি আপনাকে সম্ভাব্য চরম মন্দ উপায়ে অনুসরণ করবে। দিনটি আপনার বিবাহিত জীবনের কঠিন সময়ে আপনাকে সাময়িক রেহাই দেবে।

শুভ রং ও সংখ্যা:- স্বচ্ছ এবং গোলাপী, শুভ সংখ্যা-৬

প্রতিকার :-ক্যারিয়ার এ দ্রুত উন্নতির জন্য আপনার মিথ্যা ঠগামি ও জোচ্চুরী থেকে নিজেকে বিরত রাখুন।

রাশি বিশ্লেষণ: স্বাস্থ্য-সমস্যা, ধন-ভালো, পরিবার-চমৎকার, ভালোবাসার বিষয়বস্তু-মোটামুটি, পেশা-সমস্যা, বিবাহীত জীবন-মোটামুটি

মন্তব্য
Loading...