আপনি ফুটবল খেলছেন আর সেখানে ফুটবল খেলতে যোগ দিলেন স্বয়ং লিওনেল মেসি, এবার এমনই হল

0

বং দুনিয়া স্পোর্টস ডেস্কঃ  ভাবুন তো আপনি সমুদ্রের বিচে ফুটবল খেলছেন আর আপনার সাথে ফুটবল খেলতে যোগ দিলেন স্বয়ং লিওনেল মেসি। অবাক হলেন তো? কিন্তু হ্যাঁ, এবারটি এমনই হল সাউথ ইস্ট ইংল্যান্ডের ১১ বছরের একটি বালকের সাথে। লিওনেল মেসি ছুটি কাটাচ্ছেন ক্যারিবিয়ান আইল্যান্ডে আর সেখানেই কিছু বাচ্চাদের সাথে সমুদ্রের বিচে ফুটবল খেলার ভাইরাল দৃশ্য আসলো সোশ্যাল মিডিয়ায় ।

আর্জেন্টাইন মহাতারকা লিওনেল মেসি তার পরিবার সমেত ছুটি কাটাচ্ছেন একটি ক্যারিবিয়ান প্রাইভেট আইল্যান্ড। যেখানে তিনি কিছু ক্ষুদে ফুটবলারদের সাথে প্রায় ৪০ মিনিট ফুটবল খেললেন। ক্ষুদে ফুটবলার গুলির মধ্যে একজন যার নাম ম্যাকেঞ্জি ও নিয়েল, সে তার ইনস্টাগ্রাম প্রোফাইল লিওনেল মেসির সাথে একটি ফটো এবং লিওনেল মেসির সাথে ফুটবল খেলার একটি ভিডিও পোস্ট করে ।

ও নিয়েল সংবাদ সংস্থা সিএনএন কে জানায় “আমি একেবারেই নার্ভাস ছিলাম না। আমার প্রথমে একটু লজ্জা লাগছিল। কিন্তু মেসি আমাদের সাথে যে ভাবে মিশে গেল তাতে আমার মনেই হয়নি যে তিনি এত বড় একজন সুপারস্টার। এটি আমার কাছে একটি অকল্পনীয় স্বপ্ন সত্যি হওয়ার মত।”

মেসির সাত বছরের ছেলে থিয়াগো ওই বাচ্চাদের সাথে ফুটবল খেলছিল। ও নিয়েল সিএনএন কে আরো জানায় “থিয়াগো অন্যদের সাথে ফুটবল খেলছিল সেটা দেখে মেসি খুব খুশি হয়েছে। আমি থিয়াগোকে একটি ফুটবল গিফট করছিলাম কিন্তু সেটি সে না নিয়ে বরং আমার পিছনে সারা বিচে দৌড়ে ফুটবলটা আমাকে ফেরত দেয়।”

ও নিয়েল সংবাদ সংস্থা আউটলেট কে আরো জানায় “ফুটবল খেলার পর মেসি এবং তার স্ত্রী আমাকে খুব খুশির সাথে গুড বাই জানায়।  আমি এই দিনটি কোনদিনও ভুলব না।”

 

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...