কিছুদিন ধরেই শুরু হয়েছে ভুট অ্যাপ দ্বারা পরিচালিত ‘ফিট আপ উইথ দ্য স্টারস সিজন টু’। এখানে বলিউডের সমস্ত স্টারদের সাথে খোলামেলা ভাবে তাদের ব্যক্তিগত চাহিদা, পছন্দ, অপছন্দ নিয়ে কথা বলা হয়ে থাকে। সেখানেই অতিথি হিসেবে আড্ডা দিতে এসেছিলেন বলিউডের অভিনেত্রী কিয়ারা আডবানী।

২০১৪ সালে ‘ফুগ্লি’ চলচ্চিত্রের মাধ্যমে বলিউডে পা রেখেছিলেন কিয়ারা আডবানী। এছাড়াও তাকে দেখা গেছে এম এস ধোনিঃদ্য আনটোল্ড স্টোরি, মেশিন, লাভ স্টোরিজ এবং কলঙ্ক চলচ্চিত্রে। অভিনয় জগতে আসার জন্য বলিউডের অনেক অভিনেত্রী, অভিনেতারাই নিজেদের নাম আকর্ষণীয় করে তোলার জন্য নাম বদলেছেন। কিয়ারা আডবানীও তাদের মধ্যেই একজন।

তবে কিয়ারা নিজের নাম বদলাতে চাননি। তাকে নাম বদলানোর পরামর্শ দিয়েছেন সলমন খান। কিয়ারা জানান যে, তার আসল নাম ছিল আলিয়া আডবানী। কিন্তু সলমন খান তাকে বলেন যে, ‘একই নামের দুই নায়িকা একসাথে বলিউডে উন্নতি করা প্রায় অসম্ভব। কারণ ইতিমধ্যেই বলিউডে রয়েছেন আলিয়া ভাট।’  সলমন খানের পরামর্শের পরই নিজের নাম বদলে তিনি রাখেন, ‘ কিয়ারা’।

Payel Kumar is a News Writer at BongDunia. She has a little knowledge about journalism. She has worked with various news agencies in the previous years. She has done her graduation from West Bengal State University.

Leave A Reply