বিয়ে করতে চলেছেন হিরো আলম, দেখে নিন পাত্রীর ছবি

সম্প্রতি এক সঞ্চালক হিরো আলমকে প্রশ্ন করেন যে যদি বাংলাদেশের কোনও অভিনেত্রীর দায়িত্ব নিতে চান তবে সে কে? উত্তরে আলম জানান যে, একসময়ের অভিনেত্রী সাদিকা পারভিন পপিকে বিবাহ করতে চান। Recently, a anchor asked Hero Alam who if he wants to take responsibility of an actress in Bangladesh? In reply Alam said that, 'I want to marry one-time actress Sadika Parvin Popi.

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ- বিয়ের পিড়িতে বসতে চলেছেন হিরো আলম। কিন্তু কাকে বিয়ে করতে চলেছেন জানেন কি? বাংলাদেশেরই এক জনপ্রিয় অভিনেত্রী সাদিকা কে বিয়ে করতে চলেছেন। সাদিকা পারভিন পপি একজন বাংলাদেশের জনপ্রিয় চিত্রনায়িকা। অন্যদিকে হিরো আলম একজন  মিউজিক ভিডিও মডেল।

সম্প্রতি এক সঞ্চালক হিরো আলমকে প্রশ্ন করেন যে যদি বাংলাদেশের কোনও অভিনেত্রীর দায়িত্ব নিতে চান তবে সে কে? উত্তরে আলম জানান যে, একসময়ের অভিনেত্রী সাদিকা পারভিন পপিকে বিবাহ করতে চান। কারণ তিনি মনে করেন যে বাংলাদেশের অনেক অভিনেত্রী এখনও অবিবাহিতা, তিনি বিয়ে করে যদি কারও দায়িত্ব নিতে পারেন সেটা তো খুবই বড় ব্যাপার। আর পপি বেশ কিছুদিন ধরেই বিয়ে করবেন বলে শোনা যাচ্ছে, কিন্তু বিয়ে করছেন না। এদিকে তার বয়স পাড় হয়ে যাচ্ছে।

হিরো আলমের পুরো নাম আশরাফুল আলম সায়েদ। ১৯৮৫ খ্রিষ্টাব্দের ২০শে জানুয়ারি বাংলাদেশের বগরা তে জন্মগ্রহণ করেন হিরো আলম। ২০১০ সাল নাগাদ সুমি আখতার কে বিবাহ করেন আলম। মার ছক্কা নামক একটি চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি। এছাড়াও তিনি অধিক পরিচিত একজন মিউজিক ভিডিও মডেল হিসেবেই। তাঁকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় প্রচুর মিম ছবিঅ দেখা যায়।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...