সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

অপেক্ষার অবসান; লঞ্চ হল VIVO V-17 দাম কত আর কি কি সুবিধা থাকছে এই অত্যাধুনিক ফোনে জেনে নিন

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ একের পর এক মোবাইল কোম্পানি নতুন নতুন চমক দিয়ে বাজার মাত করতে চাইছে । এরই মধ্য নতুন চমক নিয়ে আজ লঞ্চ করল VIVO V-17 স্মার্ট ফোন । বেশ কিছুদিন ধরেই গুঞ্জন চলছিল এই ফোনটি ভারতের বাজারে কবে লঞ্চ করবে । অবশেষে প্রতীক্ষার অবসান ঘটিয়ে আজিই ভারতীয় বাজারে VIVO লঞ্চ করল এই নতুন ফোনটি ।

ভারতের মোবাইল বাজার ধরতে সপ্তাহের প্রথম দিন ভারতে নতুন স্মার্টফোন VIVO V-17 লঞ্চ করল ভিভো । সম্প্রতি ডুয়াল পপ-আপ ক্যামেরা সহ ভারতে লঞ্চ হয়েছিল VIVO V 17 Pro । বিশেষজ্ঞরা আশা করছেন এই ফোনটি মোবাইলের প্রতিযোগিতায় অনায়াসে টেক্কা দিতে পারবে অন্য কোম্পানির মোবাইল ফোনকে । এক নজরে চোখ বুলিয়ে নেওয়া যাক কি থাকছে VIVO V-17-এ । VIVO V-17  ফোনে আছে  হোল-পাঞ্চ ডিসপ্লে । সামনে ক্যামেরার পাশাপাশি  ফোনের পিছনে থাকছে ন্য ন্য করে চারটি ক্যামেরা ।

VIVO V-17 ফোনের পিছনে থাকছে ফিঙ্গার প্রিন্ট অপশান । এছাড়া থাকছে   ৬.৪৪ ইঞ্চি সুপার অ্যামোলেড কার্ভড ডিজাইন ডিসপ্লে। এই ডিসপ্লের নীচেও থাকছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর । অন্যদের টেক্কা দেবার জন্য চিনের এই বিখ্যাত কোম্পানি  ফোনের ভিতরে যুক্ত করেছে স্ন্যাপড্রাগন 675 Cipset 8GB RAM এবং 128GB UFS 2.1 Storage Capacity. যার কারনে খুব সহজেই অনেক তথ্য মোবাইলে সংর ক্ষিত রাখা যাবে ।  VIVO V-17 ফোনের পিছনে যে চারটি ক্যামেরা থাকছে তার বিশেষত্ব হল, সেখানে যুক্ত থাকছে  ৪৮ মেগাপিক্সেল সোনি সেন্সর।

VIVO V-17 ফোন যারা ছবি তুলতে পছন্দ করেন তাদের জন্য আদর্শ করে তোলার জন্য যে  প্রাইমারি ক্যামেরা রেখেছে তাতে রেখেছে ইলেকট্রনিক ইমেজ স্টেবিলাইজেশন সিস্টেম । আর এর থাকছে ৮ মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা আর দুটি ২ মেগাপিক্সেল সেন্সর যুক্ত হবার ফলে ছবি তোলা যাবে যে কোন সময় যে কোন এঙ্গেল থেকে । আর সামনের ক্যামেরায় সেলফি তুলতে হলে চিন্তার কারন নেই, সেখানে  সেলফি তোলার জন্য VIVO V-17 ফোনে থাকছে একটি ৩২ মেগপিক্সেল ক্যামেরা ।

মোবাইলের চার্জ ঠিকঠাক মত ধরে রাখার জন্য VIVO V-17  ফোনে রাখা হয়েছে 4500 mamp যুক্ত শক্তিশালী ব্যাটারি । ব্যাটারিকে খুব সহজে এবং কম সময়ের মধ্যে চার্জ দেবার জন্য  থাকছে 18 Watt Dual Engine fast Charge Support. বাজারের অন্য মোবাইলগুলিকে খুব সহজেই টেক্কা দিতে সক্ষম VIVO V-17 ফোনের দামে । ভারতীয় বাজারে এই ফোনটি পাওয়া যাবে ভারতীয় টাকায়  ২২,৯৯০ টাকা। আগামী ১৭ই ডিসেম্বর থেকে VIVO V-17 ফোন পাওয়া যাবে ।

১৭ ডিসেম্বর এই ফোন বিক্রি শুরু করবে ভিভো। শাওমির  স্মার্টফোনের সামনে প্রতিযোগিতায় টিকে থাকার লড়াইয়ে থাকতে বেশ কিছু অফার থাকছে VIVO V-17 -এ । অনলাইনে ডেবিট কার্ড বা পে টি এম এ কেনাকাটা করলে থাকছে ৫ শতাংশ পর্যন্ত ছাড়ের সুবিধা । এছাড়া ই এম আই সিস্টেমেও ফোনটি কিনতে পারবেন আগ্রহী গ্রাহক ।

মন্তব্য
Loading...