আপনি কি জানেন সোনাগাছিতে কিভাবে মেয়ে কেনাবেচা হয় ? জেনে নিন মন্টু পাইলটের হাত ধরে

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ সোনাগাছি এই নামটা কানে আসলেই যেন সবার মুখ অজান্তে বদলে যায়, নাকে এবং কপালে ভাঁজ পরে যায়। অথচ অসংখ্য মানুষ রাতের অন্ধকারে এবং একা ঘরে সেই নিষিদ্ধ পল্লিরই অংশ হয়ে ওঠে। সকলেই জানে যে দালালদের মাধ্যমে সোনাগাছিতে মেয়ে কেনাবেচা হয়। কিন্তু সেই দালালদের জীবন সম্পর্কে মানুষ কতোটা জানে। সেরকমই এক দালালের ব্যতিক্রমী জীবনের গল্প নিয়ে হাজির হচ্ছে এক ওয়েব সিরিজ। যার নাম মন্টু পাইলট।

সোনাগাছি নিয়ে সাধারণ মানুষের অনেক রকম ধারণা আছে। তবে কেউ জানেনা যে, সেখানে থাকা মেয়েদের জীবনের কাহিনী। কতো মেয়ে ইচ্ছায় অনিচ্ছায়, জানতে অজান্তে হারিয়ে যাচ্ছে কিংবা পাচার হয়ে যাচ্ছে সোনাগাছির অন্ধকার গলিতে। কেউ জানতেও আসেনা। যে সমাজের দ্বারা তারা নির্বাসিত সেই সমাজই তাদেরকে ছিঁড়ে খায় উপভোগ করে তাদের শরীর এবং ছুঁড়ে ফেলে দেয়। এই সব মেয়েরা এই অন্ধকার জগতে আসে দালালদের মাধ্যমে। বিভিন্ন জায়গা থেকে প্রতিদিন শয়ে শয়ে মেয়েরা দালাল মারফৎ পাচার হয়ে আসে এই অন্ধকার গলিতে। মন্টু পাইলট এমনই একজন দালালের গল্প তুলে ধরেছে।

নিষিদ্ধপল্লি নিয়ে আগে অনেক সিনেমা হয়েছে কিন্তু নিষিদ্ধপল্লির দালালদের নিয়ে সেরকমভাবে কেউ আগে গল্প বলেনি। তাও আবার ওয়েব সিরিজে। সেই রকমই এক ব্যতিক্রমী গল্প নিয়ে হাজির হচ্ছে দেবালয় ভট্টাচার্য। এখানে ভ্রমর নামে এক পতিতার প্রেমে পরে মন্টু দালাল। কিভাবে সে ভ্রমরকে মালকিন বিবিজানের কাছ থেকে উদ্ধার করবে বা আদৌ করতে পারবে কিনা এবং শেষমেশ সে দালালি ছেড়ে পাইলট হয়ে নিজেদের স্বপ্ন পূরণ করতে পারবে কিনা তাই নিয়েই এই সিরিজ। বরাবরই ব্যাতিক্রমি গল্প নিয়ে হাজির হয় দেবালয় ভট্টাচার্য। এবারেও তার অন্যথা হয়নি। এই সিরিজের ট্রেলার লঞ্চ হয়ে গিয়েছে। এখানে অভিনয় করেছে, মন্টু চরিত্রে সৌরভ দাস, ভ্রমর চরিত্রে সোলাঙ্কি রায় এবং অন্যান্য চরিত্রে আছে চান্দ্রেয়ী ঘোষ, কাঞ্চন মল্লিক, রজতাভ দত্ত প্রমুখ বিশিষ্ট অভিনেতারা। এখন দেখা যাক এই সিরিজ মানুষের মনে কতোটা দাগ কাটতে পারে।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...