নরেন্দ্র মোদির জন্মদিনে তার স্ত্রীকে শাড়ি উপহার দিলেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ  মঙ্গলবার দুপুরের বিমানে দিল্লি উড়ে গিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বুধবার দেখা করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে। কিন্তু কলকাতা বিমানবন্দরে দিদির সঙ্গে হঠাৎ দেখা হয়ে গেল মোদীর স্ত্রী যশোদা বেন-এর। সৌজন্য বিনিময়ের পর যশোদাকে একটি শাড়ি উপহার দেন মুখ্যমন্ত্রী।

সোমবারই বাংলায় আসেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর স্ত্রী যশোদাবেন৷ জন্মদিনের ঠিক আগে, সোমবার মোদীর নামে আসানসোলের কল্যাণেশ্বরী মন্দিরে গিয়ে পুজা দেন তিনি ৷ এই পূজার ব্যাপারটা সম্পূর্ণ গোপন রেখেছিল মন্দির কমিটি ।  যার কারনে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর স্ত্রী যশোদাবেন  কখন পুজো দেন  সে সব ঘুণাক্ষরেও টের পাননি রাজ্য বিজেপির নেতারা ।

জানা গিয়েছে সোমবার সকালে ঝাড়খণ্ডের ধানবাদে একটি সম্মেলনে আসেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর স্ত্রী যশোদাবেন। সেখান থেকে কাতরাশে গিয়ে একটি রাম মন্দিরে প্রথমে পুজো দেন ।  তার পরে সেখান থেকে মাইথন হয়ে কল্যাণেশ্বরী মন্দিরে পৌঁছন যশোদাবেন । অত্যন্ত গোপনীয়তা বজায় রেখেই তিনি পৌঁছে যান মন্দিরে । পুজা দেবার সময়  সঙ্গে ছিলেন যশোদাবেনের ভাই ও ভাইয়ের স্ত্রী । এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা গিয়েছে, তিনি নিজের ও মোদীর নামে পুজো দিয়েছেন ।

যশোদাবেন আসবেন বলে, মন্দিরে নিরাপত্তা ছিল জোরদার । নির্দেশ মতোই মন্দিরেও গোপনীয়তা বজায় রাখা হয় । শোদাবেন যে আসানসোলে আসবেন সেই খবর জেলা সাংসদ বাবুল সুপ্রিয়র কাছেও ছিল না । মন্দির থেকে তিনি যখন বেরোন, তখন তাঁকে বিজেপির কয়েকজন দেখতে পান এবং মোদীর নামে জয়ধ্বনি দিতে থাকেন । প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর স্ত্রী যশোদাবেনকে এর আগে ভোটের ফলপ্রকাশের দিন  মোদীর জন্য উপবাস করতে দেখা গিয়েছে ।

২০১ টাকার ডালা দিয়ে স্বামী নরেন্দ্র দামোদরদাস মোদী এবং নিজের নামে পুজো দেন তিনি।  ১০১ টাকা দক্ষিণাও দেন পুরোহিতকে । এরপর দিন আমদাবাদ ফেরার জন্য বিমানবন্দরে যান মোদীর স্ত্রী, শ্যালক এবং তাঁর স্ত্রী । কাকতালীয় ভাবে সেখানেই  দেখা হয়ে যায় বাংলার মুখ্যমন্ত্রী মমতা মমতা বন্দ্যোপাধ্যায়ের সাথে । মমতা বন্দ্যোপাধ্যায় তাঁর সাথে সৌজন্য বিনিময় ক্রেন । এরপর বিমানবন্দরে বিশ্ববাংলার যে বিপণী রয়েছে, সেখান থেকেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর স্ত্রী যশোদাবেনকে শাড়ি কিনে উপহার দেন দিদি।

আজ, ১৭ সেপ্টেম্বর নরেন্দ্র মোদীর জন্মদিন। সকালে মমতা টুইট করে অভিনন্দন জানান নরেন্দ্র মোদীকে মোদীকে । বিকেলে মোদীও টুইট করে ধন্যবাদ জানান দিদিকে ।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...