অক্টোবর 2022-এ Kushaq SUV এবং এপ্রিল 2023-এ স্লাভিয়া সেডানের সাথে নিরাপত্তার মান নির্ধারণ করার পর, স্কোডা অটো ইন্ডিয়া কুশাক এবং স্লাভিয়ার সমস্ত ভেরিয়েন্টে স্ট্যান্ডার্ড হিসাবে ছয়টি এয়ারব্যাগ প্রবর্তনের মাধ্যমে নিরাপত্তার পথে এগিয়ে চলেছে। ভূমিকাটি কোম্পানির ঐতিহাসিক মেড-ফর-ইন্ডিয়া, রেডি-ফর-দ্য-ওয়ার্ল্ড ইন্ডিয়া 2.0 পণ্য পোর্টফোলিওতে MY24 আপডেটের অংশ।

2024 স্কোডা কুশক

আপগ্রেড সম্পর্কে কথা বলছি, petr janebaব্র্যান্ড ডিরেক্টর, স্কোডা অটো ইন্ডিয়া বলেছেন:

“নিরাপত্তা সবসময় স্কোডা ডিএনএ এম্বেড করা হয়েছে। গ্লোবাল NCAP পরীক্ষায় আমরাই প্রথম ব্র্যান্ড যারা প্রাপ্তবয়স্ক এবং শিশুদের জন্য সম্পূর্ণ 5-স্টার স্কোর করেছি। নিরাপত্তার উপর আমাদের জোর আমাদের মানবিক স্পর্শ পদ্ধতিকে মূর্ত করে এবং একটি পারিবারিক ব্র্যান্ড হওয়ার উপর আমাদের ফোকাসকে আন্ডারলাইন করে। আমরা সবসময় আমাদের বেস ভেরিয়েন্টে ফ্রন্টাল এয়ারব্যাগ এবং আমাদের উচ্চতর ভেরিয়েন্টে ছয়টি অফার করেছি, প্রত্যেকটি অন্যটির মতো নিরাপদ। আমাদের MY24 আপডেটের অংশ হিসেবে আমরা এখন কুশাক এবং স্লাভিয়ার সমস্ত ভেরিয়েন্টে ছয়টি এয়ারব্যাগ অফার করি। আমরা সর্বদা আমাদের গ্রাহকদের কথা শুনছি এবং আমাদের পণ্য পোর্টফোলিও এবং আমাদের বৈকল্পিক লাইন আপের মধ্যে প্রাসঙ্গিক আপগ্রেড এবং গুরুত্বপূর্ণ পণ্য ক্রিয়াগুলি প্রদান করা চালিয়ে যাব।”

MY24 তারকা সংযোজন

একটি উল্লেখযোগ্য পদক্ষেপে, স্কোডা অটো ইন্ডিয়া এখন কুশাক এবং স্লাভিয়া উভয়ের লাইন-আপে স্ট্যান্ডার্ড হিসাবে ছয়টি এয়ারব্যাগ চালু করেছে। কুশাক অ্যাক্টিভ ভেরিয়েন্ট থেকে শুরু হয়, অ্যাম্বিশন পর্যন্ত, মন্টে কার্লো এবং এলিগেন্স এডিশনের মতো ভেরিয়েন্টের সাথে স্টাইলে শীর্ষে যায় যা SUV-এর ভেরিয়েন্ট মিশ্রণের উপরের অংশে রয়েছে। স্লাভিয়াও অ্যাক্টিভ দিয়ে শুরু করে, স্টাইল এডিশন এবং এলিগেন্স এডিশনের মাধ্যমে উচ্চাকাঙ্ক্ষা এবং স্টাইলের দিকে অগ্রসর হয়, স্পেকট্রাম জুড়ে গ্রাহকদের জন্য অপরিমেয় মূল্য নিশ্চিত করে। উভয় গাড়িই প্রমাণিত, শক্তিশালী এবং দক্ষ 1.0 TSI এবং 1.5 TSI ইঞ্জিন বিকল্পের সাথে ট্রান্সমিশন শুল্কের জন্য ছয়-স্পীড ম্যানুয়াল, ছয়-গতির স্বয়ংক্রিয় এবং সাত-গতির DSG বিকল্পের সাথে চলতে থাকে।

2024 স্কোডা স্লাভিয়া2024 স্কোডা স্লাভিয়া

ঘন ঘন আপডেট

Kushaq এবং Slavia-এর MY24 রেঞ্জের বর্ধিতকরণগুলি 2023 সালের Q4 এ কোম্পানির দ্বারা ইতিমধ্যেই চালু করা আপডেটগুলি ছাড়াও। এটি হল যখন উভয় গাড়ির শীর্ষ-অব-দ্য-লাইন ভেরিয়েন্টগুলি বৈদ্যুতিক আসনগুলির মতো সমস্ত-নতুন বৈশিষ্ট্যগুলির প্রবর্তন দেখতে পায়। ড্রাইভার এবং সহ-চালকের জন্য, যা বিভাগ-প্রথম, এবং একটি আলোকিত ফুটওয়েল এলাকা রয়েছে। Skoda Play অ্যাপের সাথে পরিচিত 25.4 সেমি ইনফোটেইনমেন্ট স্ক্রীনটি ড্যাশের মাঝখানে দেখা যাচ্ছে। সিস্টেমটি অ্যাপল কারপ্লে এবং অ্যান্ড্রয়েড অটোর সাথে ওয়্যারলেসভাবে লিঙ্ক করে। যদিও এই পূর্ণাঙ্গ ইনফোটেইনমেন্ট সিস্টেমটি স্টাইল এবং উপরের ভেরিয়েন্টে উপলব্ধ ছিল, সাম্প্রতিক আপডেটে কোম্পানি এটিকে মিড-লেভেল অ্যাম্বিশন ট্রিমসেও চালু করেছে, গ্রাহকদের জন্য মূল্য প্রস্তাবকে আরও বাড়িয়ে দিয়েছে।

এই আপগ্রেডগুলি Skoda অটো ইন্ডিয়ার 2024 পণ্য পরিকল্পনার দিকে নিয়ে যায়, যার মধ্যে রয়েছে 2025 সালে বিশ্বে আত্মপ্রকাশ করার জন্য একটি সম্পূর্ণ নতুন কমপ্যাক্ট SUV এবং অনুরাগীদের মধ্যে বিলাসবহুল সেডানের ক্রমাগত চাহিদা মেটাতে সীমিত সংখ্যক সুপারবস পুনরায় চালু করা হয়েছে। ক্রেতা.

ভারতে তৈরি, বিশ্বের জন্য

2021 সালের জুলাই মাসে প্রবর্তিত কুশাক এবং 2022 সালের মার্চ মাসে প্রবর্তিত স্লাভিয়া ভারতের জন্য তৈরি, বিশ্বের জন্য প্রস্তুত MQB-A0-IN প্ল্যাটফর্মের উপর ভিত্তি করে এবং অন্যান্য ডান-হাত ড্রাইভে রপ্তানি করা হচ্ছে হয়। এবং GCC দেশগুলি। তারা উভয়েই প্রাপ্তবয়স্ক এবং শিশুদের জন্য গ্লোবাল নিউ কার অ্যাসেসমেন্ট প্রোগ্রামে (গ্লোবাল এনসিএপি) পূর্ণ 5-স্টার অর্জন করেছে – 2022 সালের অক্টোবরে কুশাক এবং 2023 সালের এপ্রিলে স্লাভিয়া। MQB-A0-IN ছিল প্রথম বিল্ট-ইন। ভারতীয় প্ল্যাটফর্মটি ডাবল 5-স্টার অর্জন করেছে, সেটিও গ্লোবাল NCAP-এর নতুন এবং আরও কঠোর পরীক্ষার প্রোটোকলের অধীনে।

পরিসর জুড়ে স্ট্যান্ডার্ড হিসাবে ছয়টি এয়ারব্যাগের সর্বশেষ প্রবর্তন পরীক্ষা করা এবং পরীক্ষিত ভারত 2.0 গাড়িতে নিরাপত্তা বৃদ্ধি করে। কুশাক এবং স্লাভিয়ার জন্য গ্লোবাল NCAP-এর অধীনে সম্পূর্ণ 5-স্টার এবং কোডিয়াক 4×4-এর জন্য ইউরো NCAP-এর অধীনে একই স্কোর এবং সম্প্রতি চালু হওয়া বিলাসবহুল সেডান, স্কোডা অটো ইন্ডিয়া ঐতিহ্যকে অব্যাহত রেখে 100% ফ্লিট অফার করতে প্রতিশ্রুতিবদ্ধ। ভারতীয় বাজারে 5-স্টার রেটিং সহ গাড়িগুলি প্রাপ্তবয়স্ক এবং শিশুদের জন্য ক্র্যাশ পরীক্ষা করা হয়েছে।

লক্ষণীয় করা

  • কুশাক এবং স্লাভিয়া উভয় ক্ষেত্রেই ছয়টি এয়ারব্যাগ মানসম্মত
  • · ইতিমধ্যে শক্তিশালী নিরাপত্তা শংসাপত্রগুলিকে আরও উত্সাহ দেয়
  • · Skoda Auto India সর্বদা একটি সম্পূর্ণ নিরাপদ, 5-স্টার রেটেড, ক্র্যাশ-পরীক্ষিত বহর অফার করেছে
  • · নতুন আপডেট নিশ্চিত করে যে বেস ভেরিয়েন্ট থেকে ছয়টি এয়ারব্যাগ পাওয়া যাচ্ছে
  • · গত বছরের শেষের দিকে সেগমেন্ট-প্রথম বৈদ্যুতিক আসন চালু হওয়ার পরে পণ্যটি কর্মের পথে রয়েছে
  • · সুপার্ব লঞ্চ এবং সম্পূর্ণ নতুন কমপ্যাক্ট SUV-এর ঘোষণার পর

আপনি নীচে মন্তব্য করে এই গল্প যোগ করতে পারেন.

Nitya Sundar Jana is one of the Co-Founder and Writer at BongDunia. He has worked with mainstream media for the last 5 years. He has a degree of B.A from the West Bengal State University.

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.